scorecardresearch
 

TRP- Sa Re Ga Ma Pa 2022: শুরুতেই বাজিমাত! নন-ফিকশন শো-এর মধ্যে এবার সেরা 'সারেগামাপা'

BARC 2022 24th week TRP List- Sa Re Ga Ma Pa 2022: ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি। সামনে এসেছে বাংলা টেলিভিশনের গত সপ্তাহের মার্কশিট।

মনোময় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী ও রাঘব চট্টোপাধ্যায় মনোময় ভট্টাচার্য, ইমন চক্রবর্তী ও রাঘব চট্টোপাধ্যায়

Bengali Television BARC TRP List: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন। ছোট পর্দার কোন ধারাবাহিক বা শো কেমন স্কোর করেছে ,তা জানার উপায় এই টিআরপি। সামনে এসেছে বাংলা টেলিভিশনের (Bangla Television) গত সপ্তাহের মার্কশিট। দেখে নিন আপনার প্রিয় নন-ফিকশন শো (Bangla Non- Fiction Show) কেমন নম্বর পেয়েছে এবার। 

গত ১১ জুন থেকে শুরু হয়েছে জি বাংলার 'সারেগামাপা' ২০২২ (Sa Re Ga Ma Pa 2022)। আর শুরুতেই বাজিমাত করল গানের এই রিয়্যালিটি শো (Reality Show)। বাংলা নন -ফিকশন শোগুলির মধ্যে টপার হয়েছে 'সারেগামাপা' এবং পেয়েছে ৬.৪ রেটিং পয়েন্ট। দ্বিতীয় স্থানে রয়েছে একই চ্যানেলের আরেক জনপ্রিয় শো 'দিদি নম্বর ১' (Didi No 1)। রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) এই শো-এর ঝুলিতে এসেছে ৪.৯ নম্বর।

আরও পড়ুন:  প্রথমবার খলনায়িকার চরিত্রে দেবলীনা! আসছে নতুন ধারাবাহিক

তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)। সুপারস্টার জিতের (Jeet) এই শো পেয়েছে ৩.৭ নম্বর। অন্যদিকে জি বাংলার রান্নার অনুষ্ঠান 'রান্নাঘর' (Rannaghar) রয়েছে চতুর্থ স্থানে। সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) এই শো-এর প্রাপ্তি ১.০ রেটিং পয়েন্ট। 

আরও পড়ুন:  স্তন নিয়ে অশ্লীল মন্তব্য! ট্রোলারকে পাল্টা বার্তা দিলেন স্বস্তিকা

'দাদাগিরি' (Dadagiri) শেষ হয়ে সেই স্থানে শুরু হয়েছে 'সারেগামাপা'। এদিকে একেবারে শেষের পথে 'ইসমার্ট জোড়ি'। শীঘ্রই সেই স্তাহ্নে দেখা যাবে 'ডান্স ডান্স জুনিয়র' (Dance Dance Junior)। যদিও কবে থেকে সম্প্রচারিত হবে নাচের এই রিয়্যালিটি শো, কিংবা কারা থাকবেন বিচারক-গুরুর আসনে, তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন:  আসছে ভিন্ন স্বাদের নতুন মেগা! আড্ডায় টিম 'বোধিসত্ত্বর বোধবুদ্ধি'

প্রসঙ্গত, প্রতি সপ্তাহেই দুই চ্যানেলে চলে হাড্ডাহাড্ডি টক্কর। তা সে ফিকশন হোক কিংবা নন-ফিকশন শো। টিআরপি -র লড়াইয়ে পরবর্তী সময়ে কে এগিয়ে থাকে, তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে।