scorecardresearch
 

TRP: লক্ষ্মীকে টেক্কা দিয়ে শীর্ষে 'মিঠাই'! বিরাট রদবদল রেটিং চার্টে

Bengali Serial BARC 2022 29th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। বাংলা ধারাবাহিকের দর্শকেরা অপেক্ষা করেন বৃহস্পতিবারের। সামনে এসেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় টিআরপি (TRP)। কারণ সাধারণত সপ্তাহের এই দিনই টিআরপি বেরনোর দিন। রেটিং চার্টে বিপুল পরিবর্তন হয়েছে এবার। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

চমক দিয়ে বিরতির পর ফের শীর্ষ স্থান দখল করল মনোহরার সদস্যরা। প্রথম স্থানে 'মিঠাই'(Mithai) পেয়েছে ৮.৫। একধাপ নেমে এবার 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) দ্বিতীয়তে। এই ধারাবাহিকের প্রাপ্তি ৮.০। যৌথ তৃতীয় 'গৌরী এলো'(Gouri Elo) এবং 'গাঁটছড়া'(Gantchhora) পেয়েছে, ৭.৯। চতুর্থ স্থানে 'আলতা ফড়িং'(Aalta Phoring), পেয়েছে ৭.৭। অনেকটা কমে পঞ্চমে 'ধুলোকণা'(Dhulokona)-র প্রাপ্তি পেয়েছে ৭.৫।

আর পড়ুন: কলেজ সার্ভিস কমিশনে দুর্নীতিতেই কলেজে চাকরি লগ্নজিতার? গায়িকার দাবি...  

যৌথ ষষ্ঠ স্থান পেয়েছে মন ফাগুন (Mon Phagun) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই মেগার ঝুলিতে  ৬.৩ নম্বর। এবারও সপ্তমে 'উমা' (Uma), প্রাপ্তি ৬.২। অষ্টম স্থান পেয়েছে 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy)। এই ধারাবাহিক পেয়েছে ৬.০। নবমে নতুন মেগা 'এক্কা দোক্কা', পেয়েছে ৫.৮ রেটিং পয়েন্ট। দশম স্থান বহাল 'খেলনা বাড়ি' (Khelna Bari)-র, প্রাপ্তি ৫.৬। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Mega Serials in TRP) 

* প্রথম - মিঠাই (৮.৫) 

* দ্বিতীয় - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৮.০)

* তৃতীয় - গৌরী এলো (৭.৯)
 
* তৃতীয় - গাঁটছড়া (৭.৯)  

* চতুর্থ - আলতা ফড়িং (৭.৭) 

Advertisement

* পঞ্চম -  ধুলোকণা (৭.৫)

* ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৬.৩) 

* ষষ্ঠ - মন ফাগুন (৬.৩) 

* সপ্তম- উমা (৬.২) 

* অষ্টম - আমাদের এই পথ যদি না শেষ হয় (৬.০) 

* নবম - এক্কা দোক্কা (৫.৮) 
 
* দশম - খেলনা বাড়ি (৫.৬)

আর পড়ুন:  শ্যুটিং শুরু হল 'শিবপুর'-র! রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবিতে পরমব্রতর লুকে চমক

গত কয়েকদিনে শুরু হওয়া নতুন ধারাবাহিকগুলির মধ্যে এবার তুলনামূলক ভাল ফল 'খেলনা বাটি' ও 'এক্কা দোক্কা'-র। এখনও প্রথম দশে খাতা খুলতে পারেনি 'বৌউমা একঘর','গোধূলি আলাপ', 'সাহেবের চিঠি'। নীপা -রুদ্রর বিয়ে এবং মিঠাইরাণীকে ওমি আগরওয়ালের শ্যুট করার প্রোমো অনেকটা এগিয়ে দিল 'মিঠাই'-কে। আসছে আরও একাধিক ধারাবাহিক। এমনকি দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement