scorecardresearch
 

Shibpur Movie: শ্যুটিং শুরু হল 'শিবপুর'-র! রাজনৈতিক- থ্রিলারধর্মী ছবিতে পরমব্রতর লুকে চমক

New Bangla Movie: সামনে এলো ছবির শ্যুটিংয়ের কিছু দৃশ্য। ডার্ক পলিটিক্যাল থ্রিলারধর্মী এই ছবিতে ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে।

Advertisement
'শিবপুর' ছবির দৃশ্যে নীল মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায় 'শিবপুর' ছবির দৃশ্যে নীল মুখোপাধ্যায় ও পরমব্রত চট্টোপাধ্যায়

ছবির খবর চাউর হতেই দর্শকদের মনে কৌতূহল বেড়েছিল অনেকটাই। এবার সামনে এলো ছবির শ্যুটিংয়ের কিছু দৃশ্য। যা দেখে, সকলের কৌতূহল বাড়বে আরও অনেকটাই। কথা হচ্ছে অরিন্দম ভট্টাচার্যের (Arindam Bhattacharya) নতুন ছবি 'শিবপুর' (Shibpur) নিয়ে। ডার্ক পলিটিক্যাল থ্রিলারধর্মী  (Dark Political Thriller) এই ছবিতে ফের জুটিতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay) ও স্বস্তিকা মুখোপাধ্যায়কে (Swastika Mukherjee)। চলতি মাসেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। 

এসএসআর সিনেমাজ -এর ব্যানারে, সন্দীপ সরকার ও অজন্তা সিনহা রায় প্রযোজিত এই ছবিতে, এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুস্মিতা চট্টোপাধ্যায়, নীল মুখোপাধ্যায়, রাজদীপ সরকারের মতো শিল্পীরা। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব পালন করবেন প্রসেনজিৎ চৌধুরী এবং সম্পাদনা সুজয় দত্ত রায়ের। সব ঠিক থাকলে চলতি বছরের অক্টোবর থেকে নভেম্বরের মধ্যেই মুক্তি পাবে 'শিবপুর'।  

 

Shibpur new dark political thriller Movie by arindam bhattacharya parambrata chattopadhyay

আর পড়ুন:  দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ফাটল? টাইগার- দিশার ব্রেকআপের জল্পনা

কেমন হবে ছবির গল্প? চিত্রনাট্য অনুযায়ী, কলকাতার একটি প্রথম সারির সংবাদপত্রের সঙ্গে যুক্ত এক মহিলা রাজনৈতিক সাংবাদিক একটি দারুণ খবর জোগাড় করেন। আটের দশকের এক গৃহবধূ কীভাবে শিবপুরের একজন কুখ্যাত মহিলা মাফিয়া গ্যাং লিডার হয়ে ওঠেন এবং দীর্ঘদিন ধরে সেই অঞ্চলে আধিপত্য বিস্তার করেন, তা নিয়ে প্রতিবেদন লিখতে চায় সেই সাংবাদিক। তিনি জানতে পারেন, নয়ের দশকের শেষ থেকে সেই মহিলা নিখোঁজ। যার ফলে সেই সময় দেখা দিয়েছিল চরম রাজনৈতিক - সামাজিক অরাজকতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তৎকালীন মুখ্যমন্ত্রী সুলতান আহমেদ নামে একজন আইপিএস অফিসারকে নিয়োগ করেন। পরিস্থিতি স্থিতিশীল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সুলতান আহমেদ।

Advertisement

 

Shibpur new dark political thriller Movie by arindam bhattacharya parambrata chattopadhyay

আর পড়ুন:  ৪০ বছর পর ফের 'শুভঙ্কর সান্যাল' রূপে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

রাজ্য সরকার নির্দেশ জারি করে, সন্ত্রাসের রাজত্বের অবসান ঘটাতে, যে কোনও মূল্যে নিখোঁজ মহিলাকে গ্রেফতার করতে হবে। কিন্তু শেষ পর্যন্ত পৃথিবী থেকে অদৃশ্য হয়ে যায় সেই মহিলা। এর পিছনে কি কোনও বিরোধী দলের ষড়যন্ত্র রয়েছে? নাকি তার নিখোঁজ হওয়ার পিছনে রয়েছে কোনও রাজনৈতিক খেলা? সেই উত্তর মিলবে ছবিতেই...  

 

neel mukherjee shibpur

 

আর পড়ুন: ব্রণ নিয়ে বারবার কটাক্ষ! ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন ইমন

খবর অনুযায়ী এই ছবিতে স্বস্তিকাকে দেখা যাকে একেবারে মেকআপ ছাড়াই। এছাড়াও ছবির লুকে ব্যবহার হবে প্রস্থেটিক মেকআপ। সে প্রমাণ মিলেছে পরমব্রতর লুক সামনে আসতেই। ছবিতে দু' রকম লুকে দেখা যাবে তাঁকে। আইপিএস অফিসার সুলতান সিংহের ভূমিকায় অভিনয় করছেন পরমব্রত। এছাড়া মুখ্যমন্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন নীল মুখোপাধ্যায়। 

 

Shibpur new dark political thriller Movie by arindam bhattacharya parambrata chattopadhyay

 

আর পড়ুন: 'তুমিই যে আমার মা'-তে নতুন এন্ট্রি 'ম্যান্ডি'-র! আরুর জীবনে আরোহির জায়গা নিতে পারবে?

প্রসঙ্গত, এর আগে 'হেমন্তের পাখি', 'ভূতের ভবিষ্যৎ', 'মাছ মিষ্টি ও মোর', '০৩৩'-র মতো একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন স্বস্তিকা -পরমব্রত। এই জুটির শেষ একসঙ্গে কাজ ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'শাহজাহান রিজেন্সি'। তবে তাঁদের এই নতুন ছবি 'শিবপুর' নিয়েও দর্শকদের মধ্যে রয়েছে দারুণ উৎসাহ।  
 

Advertisement