scorecardresearch
 

TRP: লক্ষ্মীকে পিছনে ফেলে পুরনো ফর্মে 'মিঠাই'! রেটিং চার্টে কোন মেগার স্কোর কত?

Bengali Serial BARC 2022 30th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় টিআরপি (TRP)। বাংলা ধারাবাহিকের দর্শকেরা অপেক্ষা করেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এই দিনই টিআরপি বেরনোর দিন। সামনে এসেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

ফের শীর্ষ স্থানে 'মিঠাই'(Mithai)। মনোহরার সদস্যরা এবার পেয়েছে ৮.৪। এবারও দ্বিতীয়তে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar)। এই ধারাবাহিকের প্রাপ্তি ৭.৮। একধাপ উঠে তৃতীয় 'আলতা ফড়িং'(Aalta Phoring), পেয়েছে ৭.৫। এদিকে আবার নম্বর কমে চতুর্থ স্থানে 'গাঁটছড়া'(Gantchhora)। এই মেগার ঝুলিতে ৭.৪। অন্যদিকে পঞ্চমে 'গৌরী এলো'(Gouri Elo) পেয়েছে, ৭.৩।

আরও পড়ুন:  প্রেম করছেন 'খুকুমণি'- দীপান্বিতা? এবার ফাঁস হল সিক্রেট

 ষষ্ঠ স্থানে 'ধুলোকণা'(Dhulokona)-র প্রাপ্তি পেয়েছে ৬.৮। সপ্তমে 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy)। এই ধারাবাহিক পেয়েছে ৬.২। যৌথ অষ্টম স্থানে মন ফাগুন (Mon Phagun) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। এই দুই মেগার ঝুলিতে  ৫.৯ নম্বর। নবমে 'উমা' (Uma)-র, প্রাপ্তি ৫.৮। দশম স্থান বহাল 'খেলনা বাড়ি' (Khelna Bari)-র, প্রাপ্তি ৫.১। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Serials on TRP) 

* প্রথম - মিঠাই (৮.৪) 

* দ্বিতীয় - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৮)

* তৃতীয় - আলতা ফড়িং (৭.৫) 

* চতুর্থ - গাঁটছড়া (৭.৪)  

* পঞ্চম - গৌরী এলো (৭.৩)
 
* ষষ্ঠ - ধুলোকণা (৬.৮)

* সপ্তম- আমাদের এই পথ যদি না শেষ হয় (৬.২) 

* অষ্টম - অনুরাগের ছোঁয়া (৫.৯) 

* অষ্টম - মন ফাগুন (৫.৯) 

* নবম - উমা (৫.৮) 

* দশম - খেলনা বাড়ি (৫.১)

আরও পড়ুন:  যৌন হেনস্থায় ডিপ্রেশন গ্রাস করেছিল, আমূল বদলে নয়া অবতারে শমা

গত কয়েকদিনে শুরু হওয়া নতুন ধারাবাহিকগুলির মধ্যে এবার প্রথম দশে আছে শুধুমাত্র 'খেলনা বাটি'।  নীপা -রুদ্রর বিয়ের পর গুলি খেয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিল মিঠাইরাণী। বলাই বাহুল্য দর্শকেরা দারুণ পছন্দ করেছে এই মেগা। আসছে আরও একাধিক ধারাবাহিক। এমনকি দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে।