scorecardresearch
 

TRP: শীর্ষে মিঠাই, খড়ি না ফুলঝুরি? চমকে দিয়ে প্রথম পাঁচে এই নতুন মেগা

Bengali Serial BARC 2022 38th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: চলছে উৎসবের মরসুম। চতুর্থীর (Chaturthi) দিন সামনে এলো বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। দর্শকেরা অপেক্ষা করে থাকেন বৃহস্পতিবারের। কারণ সাধারণত সপ্তাহের এদিনই টিআরপি (TRP) প্রকাশ্যে আসে। কোন ধারাবাহিক কেমন স্কোর করেছে, তা জানার উপায় এই টিআরপি (Television Rating Chart)। বর্তমানে হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। দেখে নিন আপনার প্রিয় মেগা কোন স্থানে রয়েছে এবার।  

এই সপ্তাহে বাংলার টপার 'গাঁটছড়া'(Gantchhora), পেয়েছে ৮.১ নম্বর। শীর্ষ স্থান থেকে নেমে দ্বিতীয় স্থানে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে ৮.০। এবারও তৃতীয় 'গৌরী এলো'(Gouri Elo), প্রাপ্তি ৭.৭। এবার চতুর্থ 'আলতা ফড়িং'(Aalta Phoring)-র ঝুলিতেও ৭.২। পঞ্চম স্থান পেয়েছে 'জগদ্ধাত্রী' (Jagadhhatri)। এই মেগা পেয়েছে ৭.০। 

আরও পড়ুন:  সাবেকি না আধুনিক সাজবেন? এই টলি নায়িকাদের মতো হতে পারে আপনার পুজোর লুক

এই সপ্তাহে যৌথ ষষ্ঠ স্থানে 'মিঠাই'(Mithai) ও 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'(Lokkhi Kakima Superstar) পেয়েছে ৬.৭। সপ্তমে  'মাধবীলতা' (Madhabilata)-র ঝুলিতে ৬.৫। অষ্টম স্থান দখল করেছে 'খেলনা বাড়ি'(Khelna Bari)। এই মেগা পেয়েছে ৬.২। ৬.১ নম্বর পেয়ে নবমে 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) এবং ৫.৯ পেয়ে দশমে 'সাহেবের চিঠি' (Saheber Chithi)। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - গাঁটছড়া (৮.১) 

* দ্বিতীয় - ধুলোকণা  (৮.০)   

* তৃতীয় - গৌরী এলো (৭.৭) 

* চতুর্থ - আলতা ফড়িং (৭.২)   

* পঞ্চম - জগদ্ধাত্রী (৭.০) 

* ষষ্ঠ - মিঠাই (৬.৭)  

* ষষ্ঠ - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)

* সপ্তম- মাধবীলতা (৬.৫) 

Advertisement

* অষ্টম - খেলনা বাড়ি (৬.২)

* নবম - অনুরাগের ছোঁয়া (৬.১) 

* দশম - সাহেবের চিঠি (৫.৯) 

আরও পড়ুন:  বিয়ে করছেন প্রসেনজিৎ -ঋতুপর্ণা? তারিখ সামনে আসতেই জল্পনা তুঙ্গে

এবারের রেটিং চার্টে ব্যাপক রদবদল হয়েছে। নতুন শুরু হওয়া ধারাবাহিকের মধ্যে 'জগদ্ধাত্রী', 'মাধবীলতা', 'সাহেবের চিঠি' ভাল স্কোর করেছে। অন্যদিকে 'এক্কা দোক্কা' (Ekka Dokka), বোধিসত্ত্বর বোধবুদ্ধি' (Bodhisattwor Bodhbuddhi)-র মতো ধারাবাহিকগুলি প্রথমে দশে স্থান পায়নি। শুরু হয়েছে 'হরগৌরী পাইস হোটেল' (Horoguri Pice Hotel)-র মতো আরও একাধিক ধারাবাহিক।

পুজোর পর শেষ হতে পারে একাধিক ধারাবাহিক। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 
 

 

Advertisement