scorecardresearch
 

Prosenjit Weds Rituparna: বিয়ে করছেন প্রসেনজিৎ -ঋতুপর্ণা? তারিখ সামনে আসতেই জল্পনা তুঙ্গে

Prosenjit Chatterjee -Rituparna Sengupta: প্রসেনজিৎ -ঋতুপর্ণাকে নিয়ে একসঙ্গে ইন্ডাস্ট্রির আকাশে- বাতাসে শোনা যেত নানা গুঞ্জন। টলিপাড়ার অনেকেই বলতেন, প্রেম করছেন তাঁরা। যদিও এবিষয়ে কখনও মুখ খোলেননি দু'জনের কেউই।

Advertisement
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও  ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক) অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও  ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক)

দীর্ঘ সময় ধরে জুটিতে বাংলা ইন্ডাস্ট্রিকে (Bangla Film Industry) একের পর এক হিট ছবি দিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও  ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। ছবির পাশাপাশি রয়েছে তাঁদের ছবির একাধিক জনপ্রিয় গান আজও হিট। প্রসেনজিৎ -ঋতুপর্ণাকে (Prosenjit- Rituparna) নিয়ে একসঙ্গে ইন্ডাস্ট্রির আকাশে- বাতাসে শোনা যেত নানা গুঞ্জন। টলিপাড়ার অনেকেই বলতেন, প্রেম করছেন তাঁরা। যদিও এবিষয়ে কখনও মুখ খোলেননি দু'জনের কেউই। ফলস্বরূপ মন ভেঙেছিল বহু ফ্যানেদের। তবে এবার সুখবর রয়েছে তাঁদের জন্য। পুজোর পরের মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। সামনে এসেছে তারিখও। অবাক হচ্ছেন? 

 আসলে বাস্তবে নয় পর্দায় এমন ঘটনা ঘটতে পারে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে নতুন ছবি 'প্রসেনজিৎ ওয়েডস  ঋতুপর্ণা' (Prosenjit Weds Rituparna)। বেশ কিছুদিন আগে প্রথম চাউর হয়, এই ছবির খবর। যেখানে বলে হয়, বিয়ের তত্ত্বাবধানে রয়েছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণার ম্যানেজার মোহর ও শর্মিষ্ঠা মুখোপাধ্যায়। প্রকাশ্যে আসা বিয়ের নিমন্ত্রণপত্রে উল্লেখ ছিল না বিয়ের দিনের।

আরও পড়ুন:  পুজোয় জমিয়ে ভোগ খান প্রসেনজিৎ! দেবের প্রশ্নবাণে আর যা যা সিক্রেট আউট হল... 

সম্প্রতি, নিজের সোশ্যাল পেজে ঋতুপর্ণার সঙ্গে একটি ভিডিও শেয়ার করেন প্রসেনজিৎ। ভিডিওতে দেখা যায় ‘ঋতু ঋতু’ বলে ডাকছেন তিনি। ঋতু সামনে এসে জিজ্ঞেস করেন, "কী হল, ডাকছো কেন?" প্রসেনজিতের উত্তর, "বিয়ের ডেট ফাইনাল করতে হবে তো...।" নায়িকা তা শুনে, বলেন, "ছেলে -মেয়ে বড় হয়ে গেছে, বিয়ের ডেট…. কী আজেবাজে বকছো?" এরপর প্রসেনজিতের সংযোজন, "আমাদের বিয়ের কথা থোড়াই বলছি… ওই যে ভিতরে…"। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Advertisement

 

আরও পড়ুন:  পুজোর আগে নচিকেতার নতুন গান! প্রশংসায় ভরালেন ফ্যানেরা 

এরপর সোমবার জানা যায়, সেই বিয়ের ডেট অর্থাৎ ছবি মুক্তির তারিখ। তবে এছবিতে প্রসেনজিৎ -ঋতুপর্ণাও অভিনয় করবেন, নাকি তাঁরা অন্যভাবে জড়িয়ে আছেন, তা এখনও স্পষ্ট হয়। এমনকী দুই অভিনেতা বা নির্মাতা সকলেই মুখে কুলুপ এঁটেছেন এই মুহূর্তে। তবে এই ছবির সহ প্রযোজনা করছেন প্রসেনজিৎ নিজেও।    

 

 

আরও পড়ুন: 'ক্ষীরের পুতুল'-র নায়িকার সঙ্গে এবার জুটিতে পর্দার 'জগন্নাথ'! আসছে নতুন মেগা  

প্রসঙ্গত, মাঝে দীর্ঘ বিরতির পর 'প্রাক্তন' ছবিতে ফের জুটিতে নজর কাড়েন প্রসেনজিৎ -ঋতুপর্ণা। এরপর ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'দৃষ্টিকোণ'-এ শেষ একসঙ্গে দেখা যায় তাঁদের। কিছুদিন আগে জিতের নন -ফিকশন শো -তে একই মঞ্চে দেখা যায় তাঁদের। 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' ছবির জনপ্রিয় গান, 'চোখ তুলে দেখো না...'-র সঙ্গে জমিয়ে নেচেছিলেন দু'জনে। এবার কি ফের একসঙ্গে জুটিতে তাঁরা? সকলেই অপেক্ষায় সঠিক উত্তরের। 

 

Advertisement