scorecardresearch
 

TRP: মিঠি- শাক্যর নয়া ট্র্যাকে নম্বর বাড়ল 'মিঠাই'-র! শুরুতেই বাজিমাত করল 'নিম ফুলের মধু'

Bengali Serial BARC 2022 46th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: এসে গেছে বাংলা ধারাবাহিকের (Bangla Serial) গত সপ্তাহের মার্কশিট। বৃহস্পতিবারের অপেক্ষায় থাকেন ছোট পর্দার বহু দর্শকেরা। কারণ সাধারণত সপ্তাহের এদিনই টিআরপি (TRP) প্রকাশ্যে আসে। এবার অনেকটাই রদবদল হয়েছে একাধিক মেগার স্কোরে। হাড্ডাহাড্ডি লড়াই চলছে বাংলা টেলিভিশনে। জানুন আপনার প্রিয় মেগা কেমন স্কোর করেছে এবং কোন স্থানে রয়েছে এবার।  

এই সপ্তাহে যৌথভাবে শীর্ষ স্থানে রয়েছে দুই মেগা। 'জগদ্ধাত্রী'(Jagadhhatri) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa) এই দুই মেগা পেয়েছে ৮.২ নম্বর। শুরুতেই চমক দিয়ে দ্বিতীয় স্থান পেল 'নিম ফুলের মধু' (Neem Phuler Modhu), প্রাপ্তি ৭.৬। দু'ধাপ উঠে তৃতীয় 'আলতা ফড়িং' (Aalta Phoring)-র, পেয়েছে ৭.৩। আরও নম্বর কমে এবার চতুর্থ 'ধুলোকণা' (Dhulokona)। এই মেগার প্রাপ্তি ৭.০। যৌথভাবে পঞ্চম স্থান দখল করেছে 'এক্কা দোক্কা' (Ekka Dokka) ও 'গৌরী এলো'(Gouri Elo), পেয়েছে ৬.৯।

আরও পড়ুন: মেয়ের প্রথম ছবি শেয়ার করলেন দেবীনা, আগেবপ্রবণ হয়ে লিখলেন খোলা চিঠি

এবার ষষ্ঠ স্থানে রয়েছে তিন মেগা। 'সাহেবের চিঠি' (Saheber Chithi),'গাঁটছড়া'(Gatchhora) ও 'খেলনা বাড়ি' (Khelna Bari) -র প্রাপ্তি ৬.৮ নম্বর। যৌথভাবে সপ্তম  দখল করে 'মাধবীলতা' (Madhabilata) ও 'মিঠাই' (Mithai)-র ঝুলিতে ৬.৬ রেটিং পয়েন্ট। অষ্টমে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar), পেয়েছে ৬.৩। নবমে 'নবাব নন্দিনী' (Nabab Nandini)-র প্রাপ্তি ৬.০। দশম স্থান পেয়ে 'হরগৌরি পাইস হোটেল' (Horogouri Pice Hotel)-র ঝুলিতে ৫.৪। 

প্রথম দশে কোন মেগা (Top 10 Bangla Serials in TRP)

* প্রথম - জগদ্ধাত্রী (৮.২)

* প্রথম - অনুরাগের ছোঁয়া (৮.২)
 
* দ্বিতীয় - নিম ফুলের মধু (৭.৬)

* তৃতীয় - আলতা ফড়িং (৭.৩) 

Advertisement

* চতুর্থ - ধুলোকণা  (৭.০) 

* পঞ্চম - এক্কা দোক্কা (৬.৯)

* পঞ্চম - গৌরী এলো (৬.৯) 

* ষষ্ঠ - খেলনা বাড়ি (৬.৮)

* ষষ্ঠ - সাহেবের চিঠি (৬.৮) 

* ষষ্ঠ - গাঁটছড়া (৬.৮)

* সপ্তম - মাধবীলতা (৬.৬)

* সপ্তম - মিঠাই (৬.৬) 

* অষ্টম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৩) 

* নবম - নবাব নন্দিনী (৬.০)

* দশম- হরগৌরি পাইস হোটেল (৫.৪) 

আরও পড়ুন: এবার কলকাতাতেই রহস্য সমাধান করবে একেন বাবু! বড়দিনে আসছে নতুন সিরিজ

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। নতুন শুরু হওয়া একাধিক ধারাবাহিক ভাল স্কোর করেছে। অন্যদিকে এক সময়ের শীর্ষে থাকা মেগাগুলির যথেষ্ট খারাপ ফল। আসছে আরও বেশ কয়েকটি ধারাবাহিক। শীঘ্রই শেষ হতে পারে একাধিক ধারাবাহিক। টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে,তা সময়ই বলবে। 

 

Advertisement