scorecardresearch
 

TRP: অবিশ্বাস্য! শীর্ষে 'গাঁটছড়া', 'আলতা ফড়িং', কোন স্থানে 'মিঠাই'?

Bengali Serial BARC 2022 4th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • সামনে এল বছরের পঞ্চম সপ্তাহের টিআরপি তালিকা।
  • বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। সামনে এল বছরের পঞ্চম সপ্তাহের টিআরপি তালিকা। বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। এক নজরে দেখে নিন এই সপ্তাহে কোন মেগা রয়েছে কোন স্থানে।  

রেটিং চার্টে গত ছেচল্লিশ সপ্তাহ ধরে শীর্ষ স্থানে রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। নিজের স্থান ধরে রাখলেও, আগের মতো দশের কোটা ছুঁতে পারছে না এই মেগা। তবে দীর্ঘদিন সময় পরে, 'মিঠাই'-র সঙ্গে প্রথম স্থান ভাগ করে নিল আরও দুই মেগা। চমক দিয়ে 'গাঁটছড়া' (Gantchhora) ও  'আলতা ফড়িং' (Aalta Phoring) রয়েছে শীর্ষেই। এই তিন মেগার প্রাপ্তি ৯.৮।

আরও পড়ুন: 'কাছের মানুষ'-দের নিয়ে হল, দেব -প্রসেনজিতের ছবির শুভ মহরৎ!

এই সপ্তাহে দ্বিতীয় স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৯.৫ রেটিং পয়েন্ট। আবারও চমক দিয়ে তৃতীয় স্থানে উঠে এল 'ধুলোকণা' (Dhulokona)। এই ধারাবাহিক পেয়েছে ৯.৩ রেটিং পয়েন্ট। চতুর্থ স্থানে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৮.৫। পঞ্চমে নেমে  'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৯.৩।

আরও পড়ুন: এবার 'দাদাগিরি'-তে 'কাঁচা বাদাম'! সৌরভের হাত থেকে ট্রফি নিলেন ভুবন বাদ্যকার

ষষ্ঠ স্থানে নেমে  'উমা' (Uma)-র স্কোর ৮.৩। এবারও সপ্তমে 'পিলু' (Pilu)-র নম্বর ৭.৭। বেশ কিছুদিন পর ভাল স্কোর 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy)-র। অষ্টম স্থানের এই মেগা পেয়েছে ৭.৩ রেটিং পয়েন্ট। নবম স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র প্রাপ্তি ৭.২। দশমে 'গঙ্গারাম' (Gangaram) পেয়েছে  ৭.১ রেটিং পয়েন্ট।

Advertisement

প্রথম দশে কোন মেগা : 

*  প্রথম - মিঠাই (৯.৮)  

*  প্রথম - গাঁটছড়া (৯.৮)  

*  প্রথম - আলতা ফড়িং(৯.৮)   

*  দ্বিতীয় -  মন ফাগুন (৯.৫)  

* তৃতীয় -  ধুলোকণা (৯.৩) 

* চতুর্থ - আয় তবে সহচরী (৮.৫) 

* পঞ্চম - খুকুমণি হোম ডেলিভারি (৯.৩) 
  
* ষষ্ঠ -  উমা (৮.৯)

* সপ্তম - পিলু (৭.৭)  

* অষ্টম -  আমাদের এই পথ যদি না শেষ হয় (৭.৩)

*  নবম -  অপরাজিতা অপু (৭.২)  

* দশম -  গঙ্গারাম (৭.১)   

আরও পড়ুন: যে পরিচালকরা বলেন আমি ডেট দিচ্ছি না, তাঁরা আসলে আমায় নিতে চান না: যিশু

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - 'মিঠাই', 'উমা', 'সর্বজয়া', 'যমুনা ঢাকি', ' অপরাজিতা অপু ', 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব', 'খেলাঘর', 'কড়ি খেলা', 'বরণ','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ'-র । এদিকে ভাল ফল 'মন ফাগুন', 'গাঁটছড়া', 'আয় তবে সহচরী', 'আলতা ফড়িং', 'পিলু', 'ধুলোকণা' -র।

আরও পড়ুন: টুসু পরবে আহিরের সঙ্গে পিলুর বিহা! ওস্তাদ জি-র সঙ্গে সুরমণ্ডলে ফিরবে সে?

গত ১০ জানুয়ারি থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'আলতা ফড়িং' ও 'পিলু'। দুটি মেগাই শুরুর পর থেকে দারুণ পারফরম্যান্স করছে। এদিকে গত বছরের শেষে শুরু হয়েছিল 'গাঁটছড়া'। দেড় মাসের মধ্যেই দারুণ ফল করল এই পারিবারিক ড্রামা। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 


 

Advertisement