scorecardresearch
 

TRP: শীর্ষেই 'গাঁটছড়া', উপরে উঠছে 'মিঠাই'! দারুণ স্কোর ২ নতুন মেগার

Bengali Serial BARC 2022 7th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • বৃহস্পতিবার মানেই কোন ধারাবাহিক কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন।
  • বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে।
  • হাড্ডাহাড্ডি লড়াই চলছে দুই চ্যানেলে।

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই ছোট পর্দার (Bengali Television) কোন ধারাবাহিক (Bengali Serial) কেমন স্কোর করছে, তার ফলাফল বেরানোর দিন। সামনে এলো গত সপ্তাহের টিআরপি তালিকা (TRP List)। বছরের প্রথম থেকেই রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে। তিন সপ্তাহ শীর্ষস্থানে নাম নেই 'মিঠাই' (Mithai) -র। তবে অনেকটা এগিয়েছে 'মোদক পরিবার'। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক কোন স্থানে রয়েছে। 

প্রথম স্থানেই রয়েছে স্টার জলসার 'গাঁটছড়া' (Gantchhora)। এই মেগা পেয়েছে, ১০.২ রেটিং পয়েন্ট। যৌথ দ্বিতীয় স্থানে  'মিঠাই' ও 'মন ফাগুন' (Mon Phagun)-র প্রাপ্তি ৯.৪ নম্বর। তৃতীয় স্থানে 'আলতা ফড়িং' (Aalta Phoring) পেয়েছে, ৯.৩।  এবার চতুর্থ স্থানে নেমেছে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে  ৯.০ রেটিং পয়েন্ট। পঞ্চম স্থানে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) -র প্রাপ্ত নম্বর ৮.৮।

আরও পড়ুন: বিকিনিতে নুসরত! সমুদ্র সৈকতে ফিরে যাওয়ার ইচ্ছে প্রকাশ সাংসদ-নায়িকার

দারুণ স্কোর নতুন ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)-র। ষষ্ঠ স্থান দখল করে, নতুন এই মেগা পেয়েছে ৮.১ রেটিং পয়েন্ট। সপ্তম স্থান পেয়েছে নতুন মেগা 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar), প্রাপ্ত নম্বর ৭.৯। অষ্টমে 'উমা' (Uma)-র স্কোর ৭.৬। নবম স্থানে নেমে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), পেয়েছে ৭.৪। এদিকে দশম স্থানে 'পিলু' (Pilu)-র নম্বর ৭.২। 

 প্রথম দশে কোন মেগা : 

 * প্রথম - গাঁটছড়া (১০.২)  

* দ্বিতীয় - মিঠাই (৯.৪)  

* দ্বিতীয় - মন ফাগুন (৯.৪)  

* তৃতীয় - আলতা ফড়িং(৯.৩)   

 * চতুর্থ -  ধুলোকণা (৯.০)  

* পঞ্চম - আয় তবে সহচরী (৮.৮)  

Advertisement

* ষষ্ঠ - অনুরাগের ছোঁয়া (৮.১) 

* সপ্তম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৯)  

* অষ্টম - উমা (৭.৬)  

*  নবম -  খুকুমণি হোম ডেলিভারি (৭.৪)   

* দশম - পিলু (৭.২)   

আরও পড়ুন: মুক্তির ২ দিন আগে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' গেরো! নাম বদলের পরামর্শ SC-র

এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে এবার এগিয়ে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট', পেয়েছে ৫.৭ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' নম্বর ৫.৫ নম্বর।  

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর - ''উমা', 'ধুলোকণা', 'খুকুমণি হোম ডেলিভারি', 'সর্বজয়া', 'যমুনা ঢাকি', ' অপরাজিতা অপু ', ' আমাদের এই পথ যদি না শেষ হয়',  'খেলাঘর', 'কড়ি খেলা', 'গঙ্গারাম'। এদিকে ভাল ফল 'গাঁটছড়া', মিঠাই', 'মন ফাগুন', 'আলতা ফড়িং', 'অনুরাগের ছোঁয়া', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-র।

আরও পড়ুন: ১২ বছর পর টেলিভিশনে কামব্যাক কৌশিক সেনের!

গত বছরের শেষে শুরু হয়েছিল 'গাঁটছড়া' দেড় মাসের মধ্যেই দারুণ ব্যাটিং করছে এই পারিবারিক ড্রামা। এদিকে গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'অনুরাগের ছোঁয়া' এবং ১৪ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। দুটি মেগাই শুরুর পর থেকে ভাল পারফরম্যান্স করছে। দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। তবে এই সপ্তাহে জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement