scorecardresearch
 

Kaushik Sen In Godhuli Alap: ১২ বছর পর টেলিভিশনে কামব্যাক কৌশিক সেনের! 'গোধূলি আলাপ'-এ ফুটে উঠবে অসমবয়সী প্রেমের গল্প

Kaushik Sen In Godhuli Alap: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। ২০২২ সালে একের পর এক আসছে বেশ কয়েকটি সিরিয়াল। সে তালিকায় যোগ হল 'গোধূলি আলাপ'-র নাম। এই মেগার মাধ্যমেই দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন।

Advertisement
'গোধূলি আলাপ' ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেন 'গোধূলি আলাপ' ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেন
হাইলাইটস
  • আসছে নতুন ধারাবাহিক 'গোধূলি আলাপ'।
  • এই মেগার মাধ্যমেই, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন।
  • তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের সঙ্গে।

২০২১ সালের শেষেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। ২০২২ সালেও একের পর এক আসছে বেশ কয়েকটি সিরিয়াল। সে তালিকায় যোগ হল 'গোধূলি আলাপ' (Godhuli Alap)-র নাম। স্টার জলসায় আসছে এই নতুন ধারাবাহিক। 

এই মেগার মাধ্যমেই প্রায় দীর্ঘ ১২ বছর পর, ছোট পর্দায় কামব্যাক করছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)। তিনি জুটি বাঁধবেন নবাগতা সোমু সরকারের (Somu Sarkar) সঙ্গে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সোহাগ সেন (Sohag Sen), ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee), অর্পিতা মুখোপাধ্যায় সহ অন্যান্যরা। রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনা সংস্থা ও তাঁর তত্ত্বাবধানে এবং দীপ্তর পরিচালনায় আসছে এই ধারাবাহিক। যেখানে ফুটে উঠবে এক অসমবয়সী প্রেমের গল্প। মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম আর বহুরূপী নোলক ভাগ্যের পরিহাসে বাঁধা পড়বে সাত পাকে। দু'জনের বয়সের এত তফাৎ কি মেনে নেবে এই সমাজ? সেইভাবেই গল্প এগোবে...   

Kaushik Sen tollywood actor comeback in bengali television

আজতক বাংলার তরফে কৌশিক সেনকে যোগাযোগ করা হলে, তিনি বললেন, "আমার চরিত্রটা একজন সফল অ্যাডভোকেটের। সে অনেক দিন ধরে লড়াই করছিল একটি মামলায়, গ্রামের কৃষকদের জমি সংক্রান্ত বিষয়। গ্রামের এক ভদ্রলোক সাক্ষী দেওয়ায়, মামলাটি জিতে যায় সে। কিন্তু এরপর তার মেয়ের বিয়ের সময় বাড়িতে আক্রমণ হয় এবং পাত্রকে তুলে নিয়ে যায়। ঘটনাচক্রে সেই মেয়েটিকে এর আগে আমি একবার রাস্তায় দেখি। বহুরূপী সেজে সে আসে আমার সামনে এবং মজা করে আমায় কাকু বলে ডাকে। দু'জনের বয়সের বিশাল ফারাক।" 

আরও পড়ুন:  মেয়েদের পোশাক নিয়ে খাপ পঞ্চায়েত বাম সংস্কৃতি নয়: ঊষসী

Advertisement

 

Kaushik Sen tollywood actor comeback in bengali television

অভিনেতা যোগ করলেন, "ঘটনাচক্রে আমি বিয়ে করি মেয়েটিকে। সমস্যা শুরু হয়, বাড়িতে ফেরার পর। মা, ভাই সকলে ধরেই নিয়েছিল এত বয়স হয়ে গেছে, ফলে ছেলে আর বিয়ে করবে না। সেখানে একটা বাচ্চা মেয়েকে বিয়ে করায় সকলে অপ্রস্তুত।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

পর্দায় এতটা বয়সের ফারাক দেখানো হবে। রিয়েল লাইফে অসমবয়সী প্রেমে বিশ্বাসী কৌশিক সেন? এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, "নিশ্চই! সেটা সব সময় যে ছেলেটির বয়স বেশি হতে হবে এমনটা না, উল্টোটাও হতে পারে। একজন বয়স্কা মহিলাও তার থেকে বয়সে ছোট ছেলের প্রেমে পড়তে পারে। এরকম তো এখন বহু ঘটনা দেখা যায়। আমাদের সমাজে এটা নতুন কিছু নয়। তবে যখন ঘটে কিছু জটিলতা আসে, এটাও সত্যি।" 

আরও পড়ুন:  Metaverse-এ নিজের মিউজিক ভিডিও লঞ্চ! নজির গড়লেন 'মেম বউ' বিনীতা

 

Kaushik Sen tollywood actor comeback in bengali television

দীর্ঘ ১২ বছর পর আবার ছোট পর্দা কেন? কৌশিক সেন জানালেন, "দু -তিনটে কারণে। প্রথমত, মাঝে একটা সময় সমস্ত কাজ অনিশ্চিত হয়ে পড়েছিল সকলের। সেই সঙ্গে আমি সিনেমার এমন কোনও অসাধারণ চরিত্রের অফার পাচ্ছিলাম না। আর ঠিক সে সময় রাজ এই চরিত্রটির অফার দেয় এবং এটি আমার বেশ চ্যালেঞ্জিং এবং অন্য রকম মনে হয়েছে। আর্থিক দিকটা স্থিতিশীল হলে, থিয়েটারের আরও বেশি কাজ করতে পারব। টেলিভিশনের নির্দিষ্ট শিডিউলের মান্যতা দিয়েই থিয়েটার করব, কোনও অসুবিধা হবে না।" 

আরও পড়ুন:  BIFFES 2022-এ আন্তর্জাতিক চলচ্চিত্রের সঙ্গে প্রতিযোগিতায় 'মহিষাসুর মর্দিনী'!

অভিনেতা যোগ করলেন, "আমি একসঙ্গে অনেকগুলো কাজ করাতে বিশ্বাস করি না। তাই এখন কিছুদিন টেলিভিশনেই মনোযোগ দিতে চাই। এর বাইরে থিয়েটার করছি মন দিয়ে, যেটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। গত ২ বছরে অতিমারীর জন্য থিয়েটারের সকল শিল্পীদের অনেক সমস্যায় পড়তে হয়েছে। পেশাগতভাবে টেলিভিশন থেকে যে আর্থিক উপার্জন হবে, সেই জোড় থেকে থিয়েটারটা করে যাওয়ার ইচ্ছে আছে।"

 

Kaushik Sen tollywood actor comeback in bengali television

তাঁর কথায়, "আশা করি আমার করা বেশ কিছু ইন্টারেস্টিং ছবি মুক্তি এবছরই হবে। তবে নতুন কিছু ছবির কাজ এখনই নেব না। অন্তত ধারাবাহিকটা ৩-৪ মাস পুরনো হোক, তারপর দেখা যাবে। বেশ কিছু ছবিকে না বলেছি এই কারণেই।"  

আরও পড়ুন:  নীলকুঠির রাজকুমার থেকে রাজা মন্টু পাইলট? সামনে এল প্রথম লুক

প্রসঙ্গত, কৌশিক সেন অভিনীত বেশ কয়েকটি ছবি এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'অর্ধাঙ্গিনী' ও 'কাবেরী অন্তর্ধান', রাজর্ষি দে -এর 'আবার কাঞ্চনজঙ্ঘা', শিবপ্রসাদ মুখোপাধ্যায়- নন্দিতা রায়ের 'বেলা শুরু', সৌকর্য ঘোষালের 'ওসিডি', 'কালান্তর' এই মুহূর্তে রয়েছে পাইপলাইনে। 'কালান্তর' ছবিতে কৌশিক অভিনয় করছেন জয়া আহসানের সঙ্গে। এই ছবির শ্যুটিং একেবারে শেষ পর্যায়।    


 

Advertisement
Advertisement