scorecardresearch
 

TRP: সেরার সেরা 'মিঠাই'! বিয়েতে বাজিমাত 'মন ফাগুন'-এর

Bengali Serial BARC TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: প্রতি সপ্তাহে টেলিভিশনের (Television) দর্শকেরা অপেক্ষা করেন, রেটিং চার্টে তাঁদের পছন্দ ধারাবাহিক কত স্কোর করেছে সেটা জানার। বাংলা টেলিভিশনের টিআরপি চার্টে (TRP List) প্রতি সপ্তাহে বদল আসছে। একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। এই সপ্তাহেও রেটিং চার্টে হাড্ডাহাড্ডি লড়াই জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। এক নজরে দেখে নিন কোন মেগা রয়েছে কোন স্থানে।   

দীর্ঘ তিরিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে জি বাংলার 'মিঠাই' (Mithai)-শীর্ষে থাকছে। সকলের ধরাছোঁয়ার বাইরে, জনপ্রিয় এই মেগার এই সপ্তাহেও শীর্ষে, প্রাপ্তি ১০.৬। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) পেয়েছে, ৮.০ নম্বর। তৃতীয়  'উমা' (Uma) পেয়েছে  ৭.৭। এবারও চতুর্থ 'অপরাজিতা অপু' (Aparajita Apu)-র প্রাপ্তি  ৭.৩। 

আরও পড়ুন: যশকে 'Husband' বলে পরিচয় দেওয়ার পরই শাঁখা -পলায় ছবি শেয়ার নুসরতের!

এই সপ্তাহে স্টার জলসার 'মন ফাগুন' (Mon Phagun) রয়েছে পঞ্চম স্থানে,  প্রাপ্ত নম্বর ৭.১। প্রথমবার চ্যালেন সেরা এই মেগা। অনেকটা নেমে ষষ্ঠ 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo)-র প্রাপ্তি ৭.০। কিছুটা নেমে সপ্তম স্থানে 'ধুলোকণা' (Dhulokona), পেয়েছে ৬.৮। অষ্টমে নেমে সর্বজয়া' (Sharbojoya),পেয়েছে ৬.৭। অনেকটা পিছিয়েছে 'খড়কুটো' (Khorkuto)। নবম স্থানের এই মেগার প্রাপ্তি ৬.৪। যৌথ দশম স্থানে 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy) ও 'গঙ্গারাম' (Gangaram)-এর প্রাপ্তি ৬.০।  

প্রথম দশে কোন মেগা (Top 10 Serials in TRP List)

*  প্রথম - মিঠাই (  ১০.৬) 

* দ্বিতীয় -  যমুনা ঢাকি (৮.০) 

* তৃতীয় - উমা (৭.৭) 

* চতুর্থ -অপরাজিতা অপু (৭.৩)

Advertisement

*  পঞ্চম - মন ফাগুন (৭.১) 

*  ষষ্ঠ - করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৭.০)

* সপ্তম - ধুলোকণা (৬.৮) 

* অষ্টম - সর্বজয়া (৬.৭)

* নবম -  খড়কুটো  (৬.৪) 

* দশম -  এই পথ যদি না শেষ হয় (৬.০) 

* দশম - গঙ্গারাম (৬.০)

আরও পড়ুন: মায়ের ভোগ থেকে সাজ, সব হয় বিশেষ রীতিতে! বাড়ির পুজো নিয়ে অজানা কথা সুদীপার

এই সপ্তাহের রেটিং চার্টে বিপুল পরিবর্তন এসেছে অনেকটাই। এবারও প্রায় প্রতিটা ধারাবাহিকের নিজস্ব নম্বর কমেছে। খারাপ স্কোর 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth),'শ্রীময়ী' (Sreemoyee),'কৃষ্ণকলি' (Krishnokoli)', খেলাঘর' (Khelaghor), 'জীবন সাথী ' (Jibon Sathi),কড়ি খেলা' (Kori Khela),'বরণ'(Boron) ও 'দেশের মাটি' (Desher Mati)-র । অন্যদিকে চমক দিয়ে ভাল ফল 'মন ফাগুন' -এর। ঋষিরাজ -পিহুর বিবাহ পরবর্তী পর্ব একেবারে হিট।  

আরও পড়ুন: অভিনেত্রী ইন্দ্রানী দত্তর বাড়িতে নবমীর অঞ্জলি ঋতুপর্ণার

বেশ কয়েকটি ধারাবাহিকের স্লট পরিবর্তন, রেটিং চার্টেও প্রভাব ফেলেছে যথেষ্ট পরিমাণে। এদিকে রিয়্যালিটি শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' বাজিমাত করেছিল গত সপ্তাহে। তবে এবারে সেই ৮.১ স্কোর কমে দাঁড়াল ৬.৯ নম্বরে। 


 

Advertisement