scorecardresearch
 

TRP: এবারও সেরা 'মিঠাই'! 'উমা'- 'অপু'দের টক্কর দিয়ে বাজিমাত করল 'খুকুমণি'

Bengali Serial BARC 47th Week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট
হাইলাইটস
  • এই সপ্তাহেও সেরার শিরোপা 'মিঠাই'-র মাথায়।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • জোরদার টক্কর দুই চ্যানেলেও।

Bengali Serial BARC TRP List: সামনে এল ৪৭ তম সপ্তাহের টিআরপি তালিকা। সাধারণত বৃহস্পতিবার, ধারাবাহিকগুলির আগের সপ্তাহের মার্কশিট বেরানোর দিন। অন্যথা হয়নি এবারও। প্রতিটি মেগার গল্পে নানা রকম মোড় এনে দর্শকদের মনোরঞ্জন করার চেষ্টা করছেন নির্মাতারা। এবারও রেটিং চার্টে জোরদার টক্কর হয়েছে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসা। পরিবর্তন এসেছে বেশ কিছু ধারাবাহিকের স্থানে। দেখে নিন এই সপ্তাহে আপনার পছন্দের ধারাবাহিক রয়েছে কোন স্থানে।    

অন্যান্য প্রায় সব ধারাবাহিকের স্থান পরিবর্তন হলেও, গত সাইত্রিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষেই রয়েছে জি বাংলার 'মিঠাই' (Mithai)। এই সপ্তাহেও সেরার সেরা এই মেগার প্রাপ্তি ১১.১। চমক দিয়ে এবার দ্বিতীয় স্থানে 'খুকুমণি হোম ডেলিভারি' (Khukumoni Home Delivery), প্রাপ্ত নম্বর ৮.৯। যৌথ তৃতীয় স্থানে অপরাজিতা অপু' (Aparajita Apu) এবং 'উমা' (Uma), পেয়েছে ৮.৬ নম্বর। আবার যৌথভাবেই চতুর্থ স্থানে রয়েছে দুই মেগা। 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) এবং 'সর্বজয়া' (Sharbojoya) পেয়েছে, ৮.৫ নম্বর। চমক দিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে  ধুলোকণা' (Dhulokona)। এই মেগার প্রাপ্তি ৭.৪ নম্বর। 

আরও পড়ুন: দাম্পত্যে ফাটল দেবলীনা- তথাগতর! নেপথ্যে তৃতীয় ব্যক্তি, এই অভিনেত্রী

ষষ্ঠ স্থানে উঠে 'খেলাঘর' (Khelaghor), পেয়েছে ৭.৩ নম্বর। সপ্তমে উঠে শ্রীময়ী পেয়েছে, ৭.১। অষ্টম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun) পেয়েছে ৭.০ নম্বর। নবম স্থানে 'খড়কুটো' (Khorkuto)-র প্রাপ্তি  ৬.৯ নম্বর। এদিকে দশম স্থানে একই সঙ্গে রয়েছে ৪ মেগা।  'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব' (Korunamoyee Rani Rasmoni Uttor Porbo), 'এই পথ যদি না শেষ হয়' (Ei Poth Jodi Na Sesh Hoy), বরণ (Boron) ও গঙ্গারাম (Gangaram)-র প্রাপ্ত নম্বর ৬.৭।

প্রথম দশে কোন মেগা: 

*  প্রথম - মিঠাই (১১.১)  

* দ্বিতীয় - খুকুমণি হোম ডেলিভারি (৮.৯) 

* তৃতীয় - উমা (৮.৬) 

* তৃতীয় -  অপরাজিতা অপু (৮.৬) 

* চতুর্থ - যমুনা ঢাকি (৮.৫) 
  
* চতুর্থ - সর্বজয়া (৮.৫)   

* পঞ্চম - ধুলোকণা (৭.৪) 

*  ষষ্ঠ - খেলাঘর (৭.৩)

* সপ্তম - শ্রীময়ী (৭.১)

* অষ্টম -মন ফাগুন  (৭.০)

* নবম - খড়কুটো (৬.৯)

* দশম -  বরণ (৬.৭) 

*দশম - গঙ্গারাম (৬.৭)

* দশম -  করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব (৬.৭)  

 * দশম - এই পথ যদি না শেষ হয় (৬.৭)

আরও পড়ুন: পুরনো ছন্দে বাবুল সুপ্রিয়! জমজমাট পারফরম্যান্স নিয়ে হাজির মঞ্চে
 
এদিকে নন-ফিকশন শোগুলির মধ্যে জি বাংলার 'দাদাগিরি আনলিমিলেট' এবারও এগিয়ে আছে 'ডান্স বাংলা ডান্স' -র থেকে। 'দাদাগিরি'- পেয়েছে ৬.৫ নম্বর এবং 'ডিবিডি'-র নম্বর ৫.৪ নম্বর। অন্যদিকে স্টার জলসার গানের শো 'সুপার সিঙ্গার সিজন ৩' পেয়েছে ৩.৯ নম্বর।  

আরও পড়ুন: গার্ল গ্যাংয়ের সঙ্গে গোয়ায় বিকিনিতে উল্লাস! দেখুন চিত্রাঙ্গদার 'বোল্ড' PHOTOS

এই সপ্তাহে খারাপ স্কোর 'করুণাময়ী রাণী রাসমণি উত্তর পর্ব',  'কৃষ্ণকলি' ,'বরণ',  'কড়ি খেলা','খড়কুটো', 'মহাপীঠ তারাপীঠ' (Mahapeeth Tarapeeth)-র । এদিকে দীর্ঘদিন পর প্রথম দশে 'গঙ্গারাম'। দারুণ ফল 'ধুলোকণা' এবং 'খুকুমণি হোম ডেলিভারি' -র।