scorecardresearch
 

TRP: 'মিঠাই' আবার এক নম্বরে, ফের নামল 'শ্রীময়ী'

পর পর এগারো সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai) -র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। 'শ্যুট ফ্রম হোম'-র জন্য অনেক হেরফের হয়েছিল বেশিরভাগ ধারাবাহিকগুলির আগের কয়েক সপ্তাহের রেটিং চার্টের স্কোর। তবে ফ্লোরে ফেরার পর ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, গত সপ্তাহের তুলনায়। 

Advertisement
রেটিং চার্টে ফের ১ নম্বরে 'মিঠাই' রেটিং চার্টে ফের ১ নম্বরে 'মিঠাই'
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • ফ্লোরে ফেরার পর ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, গত সপ্তাহের তুলনায়। 
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেলের মধ্যে।

শেষমেশ জট কিছুটা কাটিয়ে ফের শুরু হয়েছে শ্যুটিং। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের ফের মনোরঞ্জন করার। লকডাউনের জেরে দীর্ঘদিন চলেছে 'শ্যুট ফ্রম হোম'। সেই সঙ্গে ছিল আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তরজা। শ্যুটিংয়ে অনুমতি মিললেও পুরদস্তুর শ্যুটিংয়ে বাধা মিলছিল বলেই দাবী করা হয়েছিল প্রথমে।   

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। কিছুদিন আগেও শ্যুটিংয়ের সমস্যার জেরে বেশীরভাগ ধারাবাহিকগুলিতে দেখানো হয়েছে প্রচুর ফ্ল্যাশব্যাক দৃশ্য। সেই সঙ্গে বাড়ি থেকে ফোনে শ্যুট করছেন সকলে। বলাই বাহুল্য কিছুটা পড়েছিল গুণমানও। তবে ফের ফ্লোরে ফিরেছেন সকলে। রেটিংয়ের ক্ষেত্রে অনেকটাই প্রভাবিত করেছে এই সমস্ত ফ্যাক্টর। আর টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে হয়তো কিছুটা তারই জেরে। 

আরও পড়ুন: কৃষ্ণকলির সঙ্গে ঢাকের কাঠি হাতে মদন! 

পর পর এগারো সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১০.৩। এই সপ্তাহেও দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu) পেয়েছে ৮.৪ নম্বর। তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো' (Khorkuto), পেয়েছে ৮.৩। চতুর্থ স্থানে 'মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith),পেয়েছে ৭.৪ নম্বর।   প্রথম তিন স্থানে ধারাবাহিকগুলির নম্বর বেড়েছে, তবে অনেকটাই পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়। 

আরও পড়ুন: পুরনো MOU স্বাক্ষর মেনে শুরু হয়েছে টেলিপাড়ার নতুন ধারাবাহিকগুলির শ্যুটিং! 

এছাড়া পঞ্চম স্থানে  'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৭.১। যুগ্ম ষষ্ঠ স্থানে 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) ও 'শ্রীময়ী' (Sreemoyee)-র প্রাপ্ত নম্বর ৬.৯। অষ্টম 'গঙ্গারাম' (Gangaram) পেয়েছে ৬.৭, নবম 'করুণাময়ী রাণী রাসমণি (Korunamoyee Rani Rasmoni)' পেয়েছে ৬.৫ এবং দশম 'বরণ' (Boron) পেয়েছে ৫.৯। 

Advertisement

আরও পড়ুন: 'শরীর বিক্রি করে চান্স পেয়েছে', অভিনেত্রী শ্রুতি-কে নোংরা আক্রমণ 

'ডান্স বাংলা ডান্স' (Dance Bangla Dance) ছাড়া বাকি রিয়্যালিটি শো-গুলির পারফর্মেন্স খুবই খারাপ। এই শোয়ের প্রাপ্তি ৫.৯। যদিও সেটা গত সপ্তাহের প্রাপ্ত নম্বরের থেকে কম। অন্যদিকে একই ধরনের নাচের রিয়্যালিটি শো ' ডান্স ডান্স জুনিয়র' (Dance Dance Junior)-র প্রাপ্ত নম্বর ৪.৩, যা আগের স্মপ্তাহ থেকে বেশি। কিছুটা ভাল স্কোর 'করুণাময়ী রাণী রাসমণি'-র। রানিমার শেষ জীবন নজর কেড়েছে দর্শকদের। অন্যদিকে ফের খারাপ স্কোর 'শ্রীময়ী', 'কৃষ্ণকলি', 'যমুনা ঢাকি'-র। তুলনামূলক খারাপ স্কোর 'দেশের মাটি' ধারবাহিকেরও।   

 

Advertisement