scorecardresearch
 

Tumii Je Amar Maa: খোঁজ মিলল ছোট্ট আরোহীর মায়ের! এবার সুমনের সঙ্গে জুটিতে প্রিয়া

Tumii Je Amar Maa Bangla Serial: জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে। সে তালিকায় যোগ হল 'তুমিই যে আমার মা'-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 

Advertisement
'তুমিই যে আমার মা' ধারাবাহিকে প্রিয়া মণ্ডল 'তুমিই যে আমার মা' ধারাবাহিকে প্রিয়া মণ্ডল

২০২২ সালের প্রথম থেকেই শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক (New Serials)। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bangla Television)। সে তালিকায় যোগ হল 'তুমিই যে আমার মা' (Tumii Je Amar Maa)-র নাম। কালার্স বাংলায় আসতে চলেছে এই নতুন মেগা। 

একটি ছোট মেয়ে অরোহীর, তার মাকে খোঁজার গল্প বলবে 'তুমিই যে আমার মা'। অরোহীর জীবনে সব কিছুই আছে, শুধুমাত্র নেই তার মা। মাতৃহীন আরোহী সকলের আদরে বড় হচ্ছে। জীবনে কখনও 'না' শুনতে অভ্যস্ত নয় সে। কিন্তু সব শিশুদের জীবনেই তার মা অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

 

এর আগে প্রকাশ্যে আসা প্রথম প্রোমো থেকে জানা গিয়েছিল অভিনেতা সুমন দে (Suman De)-কে এই ধারাবাহিকে দেখা যাবে অনিরুদ্ধ রায় চৌধুরী (আরোহির বাবা) চরিত্রে। ছোট্ট আরোহীর চরিত্রে অভিনয় করেছেন আরাধ্যা বিশ্বাস। এবার সামনে এলো ধারাবাহিকের দ্বিতীয় প্রোমো। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়া মণ্ডলকে (Priya Mondal)। 

আরও পড়ুন: এ যেন সত্যিই 'অপরাজিত'! পর্দায় জিতু, নাকি স্বয়ং সত্যজিৎ?

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

 

 সুমন দে -র সঙ্গে এই ধারাবাহিকে জুটিতে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় মুখ প্রিয়াকে। এর আগে একাধিক ধারাবাহিকে নেতিবাচক ও ইতিবাচক দুই ধরণের চরিত্রের মাধ্যমেই দর্শকদের একেবারে কাছে পৌঁছেছেন প্রিয়া।  'তোমায় আমায় মিলে', 'সাঁঝের বাতি', 'ভজ গোবিন্দ', 'স্ত্রী', 'বরণ'-র  মতো বাংলা ধারাবাহিক এবং  'তু মেরি পেয়ারি বিন্দু' হিন্দি ছবিতে অভিনয় করেছেন প্রিয়া মণ্ডল।

 

Tumii Je Amar Maa new bangla serial Priya Mondal

আরও পড়ুন: পল্লবী নেই, মেগা সিরিয়ালের স্ক্রিপ্টেও 'গৌরী'-র আকস্মিক মৃত্যু

একজন আদর্শ মা হওয়ার চেকলিস্ট হিসাবে অরোহীর মনে কয়েকটি জিনিস আছে। কিন্তু তা সত্ত্বেও নিজের মাকে খুঁজে পায় না সে। একজন মা ও শিশুর আবেগকে নতুনভাবে ফুটে উঠবে 'তুমিই যে আমার মা' ধারাবাহিকে। আগামী ৬ জুন থেকে রোজ রাত ৯ টায় সম্প্রচারিত হবে এই ধারাবাহিক। 

 

Advertisement