scorecardresearch
 

Pallavi Dey- Mon Mane Na: পল্লবী নেই, তাই মেগা সিরিয়ালের স্ক্রিপ্টেও 'গৌরী'-র আকস্মিক মৃত্যু

Pallavi Dey- Mon Mane Na Serial: 'মন মানে না' ধারবাহিকে মুখ্য চরিত্র- 'গৌরীর' ভূমিকায় অভিনয় করছিলেন টেলি অভিনেত্রী পল্লবী দে। সকলের মনেই প্রশ্ন, এবার কি অন্য কাউকে দেখা যাবে সে জায়গায়? 

Advertisement
গৌরী চরিত্রে অভিনেত্রী পল্লবী দে গৌরী চরিত্রে অভিনেত্রী পল্লবী দে

রবিবার সকালে গড়ফার আবাসনের ঘর থেকে উদ্ধার করা হল জনপ্রিয় টেলি অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey)-র ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে পল্লবীর আত্মহত্যার ত্বত্ত্ব প্রকাশ্যে এলেও তাঁর লিভ-ইন পার্টনারের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন দে পরিবারের সদস্যরা।  কালার্স বাংলার 'মন মানে না' ধারবাহিকে (Mon Mane Na Serial) মুখ্য চরিত্র-'গৌরীর' ভূমিকায় অভিনয় করছিলেন পল্লবী। সকলের মনেই প্রশ্ন, এবার কি অন্য কাউকে দেখা যাবে সে জায়গায়? 

পল্লবী দে-র আকস্মিক প্রয়াণের (Pallavi Dey Mysterious Death) পর তাঁর মৃত্যু রহস্য খোঁজার পাশাপাশি, আরও একটি প্রশ্ন ঘুরছে অনুগামীদের মনে। তাদের প্রিয় 'গৌরী'-র জায়গায় এবার কাকে দেখা যাবে? ধারাবাহিক একেবারে শেষের পর্যায় ছিল, একথা কারও অজানা না। সেক্ষেত্রে নতুন মুখ আনলে কতটা মেনে নেবেন তাঁকে দর্শকেরা, এই প্রশ্নটাও ছিল। আজতক বাংলা খোঁজ নিল এ সমস্ত উত্তরের। 

আরও পড়ুন: মৃণাল সেনের জন্মশতবার্ষিকীকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য ৩ পরিচালকের! আসছে ছবি, সিরিজ...

গত বৃহস্পতিবার অবধি 'মন মানে না' -র জন্য শ্যুটিং করেছিলেন পল্লবী। সেই ব্যাঙ্কিং থেকে আগামী বুধবার অবধি পর্ব চলছে। সূত্র মারফত জানা যাচ্ছে,  এরপর গৌরী চরিত্রে পল্লবীর জায়গায় আনা হবে না অন্য কাউকে। সেরকম ভাবেই তৈরি করা হয়েছে চিত্রনাট্য। বাস্তবের মতো পর্দাতেও তাঁর মৃত্যু হবে। খুব শীঘ্রই শেষ হবে ধারাবাহিকের শ্যুটিং। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Advertisement

আরও পড়ুন:  'শ্যুটিংয়ের শেষ দিন চোখে জল এসেছিল...', 'অপরাজিত' মুক্তির পর আবেগপ্রবণ জিতু

আগে কথা ছিল রুদ্র- গৌরীর মিলনে ধারাবাহিকের সমাপ্তি হবে। তবে এবার পাল্টাতে হয়েছে গল্পের মোড়। নতুন চিত্রনাট্য অনুযায়ী, গৌরীকে হত্যা করা হবে। রুদ্র মনে করবে, এই ঘটনার পিছনে রয়েছে বড়মা-র হাত । তার দিকেই অভিযোগের আঙুল তুলবে সে। ঠিক সেই সময় সূর্যকান্তর থেকে জীবনের সবচেয়ে বড় সত্য জানতে পারবে রুদ্র। সে জানতে পারবে, বড়মাই তার আসল মা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Colors Bangla (@colorsbangla)

 

সব শেষে দেখা যাবে আকন্দপুরের নতুন বিধায়ক হয়েছে রুদ্র । গৌরীর মৃত্যুর পর, তার জীবনের অধরা স্বপ্নগুলি পূরণ করবে সে। সব লাভ স্টোরির 'হ্যাপি এন্ডিং' হয় না। তা যেন আবারও লেখা হবে 'মন মানে না'-র গল্পে। রিল ও রিয়েল লাইফের গল্প কোথাও গিয়ে কি মিলে যাবে?

আরও পড়ুন:  আদর করে গাল টিপে চটকানোর মানুষটা হারিয়ে গেল...: অঙ্কুশ

প্রসঙ্গত, আগে প্রাইম টাইমে অর্থাৎ সন্ধ্যা ৭.৩০ মিনিটে দেখা যেত 'মন মানে না'। সেই জায়গায় সোমবার থেকে সম্প্রচার হচ্ছে নতুন ধারাবাহিক 'টুম্পা অটোওয়ালি' (Tumpa Autowali)। সোমবার রাত ৯ টার সময় সম্প্রচার হচ্ছে 'মন মানে না'। কিন্তু সেই স্থানেই আগামী ৬ জুন থেকে দেখা যাবে আরও এক নতুন মেগা 'তুমিই যে আমার মা' (Tumii Je Amar Maa)। 

 

Advertisement