scorecardresearch
 

Covid 19 Vaccination: এবার বিনামূল্যে শিল্পী ও কলাকুশলীর টিকাকরণ ব্যবস্থা চ্যানেলের তরফে

প্রথম সারির চ্যানেলগুলির মধ্যে একটি জি বাংলা। এই চ্যানেলের একাধিক ধারাবাহিকের কলা কুশলীরাও আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে। চ্যানেলের বিভিন্ন প্রোজেক্টে তাঁদের সঙ্গে যুক্ত সমস্ত শিল্পী, টেকনিশিয়ান, প্রোডাকশন হাউস ক্রু, ব্যবসায়ী সহযোগী ও অংশীদারদের টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে তারা।

Advertisement
জি বাংলার আয়োজনে চলছে টিকাকরণ জি বাংলার আয়োজনে চলছে টিকাকরণ
হাইলাইটস
  • জি বাংলার একাধিক ধারাবাহিকের কলা কুশলীরাও আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে।
  • এবার টিকাকরণ চালু করেছে চ্যানেল। 
  • ইতিমধ্যে একাধিক ধারাবাহিকের প্রায়  ৯৯ জন টেকনিশিয়ান এবং ৯ জন শিল্পী ভ্যাকসিন নিয়েছেন। 

গত কয়েকদিন ধরেই চলছে ফেডারেশন,আর্টিস্ট ফোরাম ও  টেলিভিশন অ্যাসোসিয়েশনের কাজিয়া চলছে। একটি ধারাবাহিকের শ্যুটিং যার জেরে বন্ধ হলেও অভিনেতা ও টেকনিশিয়ানদের ভ্যাকসিন দেওয়া নিয়ে একজোট হয়ে এগিয়ে এসেছে টলিউড ইন্ডাস্ট্রির সমস্ত সংগঠনই। ইতিমধ্যেই টিকাকরণ (Covid- 19 Vaccination) চালু করেছে ফেডারেশন, আর্টিস্ট ফোরাম,চ্যানেলগুলি ও প্রোডিউসার্স গিল্ড। 

প্রথম সারির চ্যানেলগুলির মধ্যে একটি জি বাংলা। এই চ্যানেলের একাধিক ধারাবাহিকের কলা কুশলীরাও আক্রান্ত হয়েছিলেন করোনা ভাইরাসে। তাই চ্যানেলের বিভিন্ন প্রোজেক্টে তাঁদের সঙ্গে যুক্ত সমস্ত শিল্পী, টেকনিশিয়ান, প্রোডাকশন হাউস ক্রু, ব্যবসায়ী সহযোগী ও অংশীদারদের টিকা দেওয়ার উদ্যোগ নিয়েছে তারা। টিকাকরণের প্রক্রিয়াটির প্রথম পর্ব শুরু হয়েছে গত ৭ জুন থেকে। ইতিমধ্যে 'করুণাময়ী রাণি রাসমণি', 'মিঠাই' এবং 'অপরাজিতা অপু' সহ একাধিক ধারাবাহিকের প্রায়  ৯৯ জন টেকনিশিয়ান এবং ৯ জন শিল্পী ভ্যাকসিন নিয়েছেন। 

Covid 19 Vaccination

আরও পড়ুন:  বিনামূল্যে শিল্পী ও কলাকুশলীর টিকাকরণ শুরু হল টলিপাড়ায় 

টিকাকরণের প্রসঙ্গে চ্যানেলের পূর্বাঞ্চলীয় শাখার প্রধান সম্রাট ঘোষ জানান, "আমরা সমস্ত শিল্পী, টেকনিশিয়ান, প্রোডাকশন হাউস ক্রু এবং অন্যান্য সহযোগী ও অংশীদারদের জন্য বিনামূল্যে টিকা দেওয়ার ব্যবস্থা করেছি। বিভিন্ন প্রোজেক্টের সঙ্গে যুক্তদের সুস্বাস্থ্য এবং সুরক্ষার স্বার্থে এই উদ্যোগটি নেওয়া হয়েছে। আমি আশা করি যে সহযোগী অংশীদারিত্বের সঠিক চেতনায় এটি বাংলা টিভি ইন্ডাস্ট্রিকে ব্যাপক উপকৃত করবে।" 

আরও পড়ুন: ফের সেরা 'মিঠাই'! Shoot From Home-এ আমুল পরিবর্তন বাকি মেগার স্কোরে 

এই চ্যানেলের মতোই  ভ্যাকসিনেশন চালু করেছে ফেডারেশন ও আর্টিস্ট ফোরাম। প্রায় ৬৫০০ থেকে ৭০০০ জন অভিনেতা ও টেকনিশিয়ানদের বিনামূল্যে ভ্যাকসিন দেওয়া ব্যবস্থা করা হয়েছে ফেডারেশনের উদ্যোগে।  আর্টিস্ট ফোরামের তরফ থেকে প্রায় ৩,৮০০ সদস্যদের কাছে ভ্যাকসিনেশন ড্রাইভের মেসেজ গেছে। সমস্যা ভুলে এখন এগিয়ে এসেছে সকলেই। এটাই ইতিবাচক টলিউড ইন্ডাস্ট্রির জন্য। 

Advertisement

 

Advertisement