scorecardresearch
 

TRP: ফের সেরা 'মিঠাই'! Shoot From Home-এ আমুল পরিবর্তন বাকি মেগার স্কোরে

পর পর সাত সপ্তাহ জি বাংলার 'মিঠাই' (Mithai) -র মাথায়ই উঠেছে সেরার শিরোপা। 'শ্যুট ফ্রম হোম'-র জন্য অনেক হেরফের হয়েছে এই বেশিরভাগ ধারাবাহিকগুলির এই সপ্তাহের স্কোরে।

Advertisement
রেটিং চার্টে এবারও সেরা 'মিঠাই' রেটিং চার্টে এবারও সেরা 'মিঠাই'
হাইলাইটস
  • রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'।
  • রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে।
  • 'শ্যুট ফ্রম হোম' -র জন্য অনেক হেরফের হয়েছে এই সপ্তাহের স্কোরে।

করোনার পরিস্থিতি (Covid Pandemic) কিছুটা ঠেকাতে কার্যত লকডাউন (Partial Lockdown) ঘোষণা করা হয়েছে রাজ্যে। যার জেরে বন্ধ স্টুডিও পাড়ার শ্যুটিংও। টলিপাড়ায় শোনা যাচ্ছে নতুন শব্দবন্ধ 'শ্যুট ফ্রম হোম' (Shoot From Home)। আর এর জেরেই ফের সামনে এসেছে ফেডারেশন (Federation of Cine Technicians & Workers of Eastern India) ও আর্টিস্ট ফোরামের (West Bengal Motion Picture Artist Forum) চাপানউতোর। বাড়ি থেকে শ্যুট করার পাশাপাশি, অভিযোগ উঠছে  ভাড়া বাড়ি, হোটেল, অতিথিশালায় শ্যুটিং হচ্ছে বিভিন্ন ধারাবাহিকের, তা নীতি বহির্ভূত।

রেটিং চার্টে প্রতি সপ্তাহে হাড্ডাহাড্ডি লড়াই চলে জনপ্রিয় ২ চ্যানেল জি বাংলা ও স্টার জলসার মধ্যে। শ্যুটিংয়ের সমস্যার জেরে বেশীরভাগ ধারাবাহিকগুলিতে দেখাতে হচ্ছে প্রচুর ফ্ল্যাশব্যাক দৃশ্য। বলাই বাহুল্য সেই সঙ্গে কিছুটা পড়েছে গুণমানও। রেটিংয়ের ক্ষেত্রেও অনেকটাই প্রভাবিত করেছে এই সমস্ত ফ্যাক্টর। দর্শকদের মনোরঞ্জনের পাশাপাশি টিআরপি-র খাতিয়েও তো এই শ্যুটিং নিয়ে চলছে নানা তরজা। আর টিআরপি চার্টেও এ সপ্তাহে বদল এসেছে হয়তো কিছুটা তারই জেরে। 

আরও পড়ুন: টলিপাড়ার ফেডারেশন- আর্টিস্ট ফোরাম তরজায় এবার কাকে কটাক্ষ করলেন লীনা? 

পর পর সাত সপ্তাহ জি বাংলার 'মিঠাই'-র (Mithai) মাথায়ই উঠেছে সেরার শিরোপা। রেটিং চার্টে এবারও ১ নম্বরে 'মিঠাই'। জনপ্রিয় এই মেগার প্রাপ্তি ১০.৮। যুগ্ম দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু' (Aparajita Apu)ও 'কৃষ্ণকলি' (Krishnokoli) পেয়েছে ৮.৩। তৃতীয় স্থানে খড়কুটো' (Khorkuto) পেয়েছে ৭.৯।  প্রথম তিন স্থানে ধারাবাহিকগুলির নম্বর কমেছে এবং বিপুল পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলনায়। 

আরও পড়ুন: কেমন কাটছে লকডাউনের ঘরবন্দি জীবন? আজতক বাংলাকে সিক্রেট শেয়ার করলেন 'মিঠাই' 

এছাড়া চতুর্থ স্থানে 'করুণাময়ী রাণী রাসমণি' (Korunamoyee Rani Rashmoni) পেয়েছে ৭.৮। রেটিং চার্টে এবার গত কয়েক সপ্তাহ থেকে খারাপ স্কোর করেছে জি বাংলার ধারাবাহিক পঞ্চম 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki)পেয়েছে ৭.৭ নম্বর। ষষ্ঠ স্থানে উঠে এসেছে 'মহাপীঠ তারাপীঠ'(Mahapeeth Tarapith), প্রাপ্ত নম্বর ৭.৫। এরপর আছে যথাক্রমে,গঙ্গারাম' (সপ্তম)- ৭.১, 'শ্রীময়ী' (অষ্টম) - ৬.৮, 'ডান্স বাংলা ডান্স' (নবম) - ৬.৭ এবং যুগ্ম দশম 'দেশের মাটি' ও 'খেলাঘর'- ৬.২। 

Advertisement

আরও পড়ুন: উমা, ঝুমার পর এবার 'মৌ' বৌদি! নতুন সিরিজে ঠাকুরপোদের কাবু করতে আসছেন মনামী 

স্টার জলসা ও জি বাংলার মধ্যে এই সপ্তাহের জোরদার লড়াইয়ের পর তফাৎ কিছুটা কমেছে দুই চ্যানেলের মধ্যে। এই সপ্তাহেও এগিয়ে রয়েছে জি বাংলা ৫৯৩ নম্বরে। অন্যদিকে স্টার জলসার প্রাপ্ত নম্বর ৫৬৮।

 

Advertisement