scorecardresearch
 

আসছে 'বিগ বস বাংলা' সিজন ৩! কবে, কোন চ্যানেলে? দেখুন

জনপ্রিয় রিয়ালিটি শো, বিগ বস ১২ সিজনের শুরুর পর থেকেই টলি পাড়ায় শোনা যাচ্ছে জোড় গুঞ্জন। খুব শীঘ্রই নাকি শুরু হতে চলেছে বিগ বস বাংলা-র সিজন ২। 

Advertisement
জিৎ জিৎ
হাইলাইটস
  • শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি শুরু হতে চলেছে বিগ বস বাংলা-র সিজন ২। 
  • সঞ্চালকের ভূমিকায় এবারও থাকবেন জিৎ।
  • কোন চ্যানেলে সম্প্রচার  হবে তা এখনও স্পষ্ট নয়। 

জনপ্রিয় রিয়ালিটি শো, বিগ বস ১২ সিজনের শুরুর পর থেকেই টলি পাড়ায় শোনা যাচ্ছে জোড় গুঞ্জন। খুব শীঘ্রই নাকি শুরু হতে চলেছে বিগ বস বাংলা-র সিজন ২। 

আরও শোনা যাচ্ছে, এই সিজনে সঞ্চালকের ভূমিকায় থাকবেন জিৎ। এবার প্রশ্ন কোন চ্যালেনে দেখা যাবে এইবারের সিজন। এতদিন কালার্স বাংলায় সম্প্রচার হলেও চ্যানেল কর্তৃপক্ষের জানান, এই মুহুর্তে রিয়ালিটি শো-র থেকে মেগা সিরিয়ালই করার দিকে জোড় দিচ্ছেন তাঁরা। 

অন্যদিকে 'বিগ বস’ বাংলা-র জন্মদাতা এন্ডামল প্রযোজনা সংস্থার কর্ণধার অভিষেক রেগ, একটি অন্য সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, বাংলা বিগ বস-র পরিকল্পনায় আছেন তাঁরা। তবে কোভিড পরিস্থিতি ও আইপিল-র কথা মাথা রেখে এক্ষুণি শুরু হবে না। সব ঠিক থাকলে, দীপাবলির পর বিষয়টি নিয়ে আলোচনায় বসবেন তাঁরা। তবে কোন চ্যানেলে সম্প্রচার  হবে তা এখনও স্পষ্ট নয়। 

প্রসঙ্গত, বিগ বস- র প্রথম সিজনে সঞ্চালকের ভূমিকায় ছিলেন মিঠুন চক্রবর্তী ও দ্বিতীয় সিজনে ছিলেন জিৎ। প্রথম সিজনে সঙ্গীত শিল্পী অনীক ধর ও দ্বিতীয় সিজনে অভিনেতা জয়জিৎ বন্দোপাধ্যায় বিজয়ী হয়েছিলেন।

'বিগ বস' সিজন ২  (ছবি সৌজন্য:ফেসবুক)
'বিগ বস' সিজন ২ ( ছবি সৌজন্য: ফেসবুক )

 

এদিকে লকডাউন পরবর্তী কাজ 'বাজি' ছবির শ্যুটিংয়ের কাজে লন্ডন গিয়েছেন অভিনেতা জিৎ। বিগ বস বাংলার কোনো নিশ্চিত খবর তাঁর কাছ থেকে এখনও মেলেনি। বিগ বস -র প্রত্যেক সিজনই জনপ্রিয়তার শীর্ষে ওঠে। আগামী সিজনে ঠিক কী‌ কী চমক থাকছে তার জন্য অপেক্ষা করতে হবে দীপাবলী অবধি।

Advertisement