scorecardresearch
 

Mir Afsar Ali: পিসি সরকার লাইট! জন্মদিনে জাদু সম্রাটকে শ্রদ্ধা মীরের

বলিউড-টলিউডের বহু নামী শিল্পীর স্বর অনায়াস দক্ষতায় নকল করতে পারেন মীর। এ ছাড়াও পি সি সরকারের বলার ধরনেও তিনি একেবারে স্বতন্ত্র, সে কথা রেডিওর শ্রোতা মাত্রেই জানেন। ছবিতো বটেই, তার সঙ্গে ছবির ক্যাপশনও দৃষ্টি আকর্ষণ করে। সেখানে সরকার ছবিতে অমিতাভ বচ্চনের বলা এই সংলাপ ক্যাপশন হিসাবে ব্যবহার করেছেন।

Advertisement
মীর আফসর আলি মীর আফসর আলি
হাইলাইটস
  • রিল লাইফের সরকারের সংলাপ হয়ে উঠেছেন 'পি সি সরকার লাইটের' মুখের কথা।
  • ছবিতো বটেই, তার সঙ্গে ছবির ক্যাপশনও দৃষ্টি আকর্ষণ করে।
  • সেখানে সরকার ছবিতে অমিতাভ বচ্চনের বলা এই সংলাপ ক্যাপশন হিসাবে ব্যবহার করেছেন।

অসাধারণ হাস্যরস এবং বহুমুখী প্রতিভায় নিজের স্বতন্ত্র জায়গা তৈরি করেছেন বাচিক শিল্পী, সঞ্চালক, গায়ক এবং অভিনেতা মীর আফসর আলি (Mir Afsar Ali)। শনিবার ৩১ জুলাই জাদু সম্রাট পি সি সরকার জুনিয়রের (P. C. SORCAR Jr.) জন্মদিন উপলক্ষে তাঁর মতো পোশাক পরে একটি ছবি পোস্ট করেন মীর। যা সোশাল মিডিয়ায় চর্চায় বিষয় হয়ে উঠেছে।

বলিউড-টলিউডের বহু নামী শিল্পীর স্বর অনায়াস দক্ষতায় নকল করতে পারেন মীর। এ ছাড়াও পি সি সরকারের বলার ধরনেও তিনি একেবারে স্বতন্ত্র, সে কথা রেডিওর শ্রোতা মাত্রেই জানেন। ছবিতো বটেই, তার সঙ্গে ছবির ক্যাপশনও দৃষ্টি আকর্ষণ করে। সেখানে সরকার ছবিতে অমিতাভ বচ্চনের বলা এই সংলাপ ক্যাপশন হিসাবে ব্যবহার করেছেন। রিল লাইফের সরকারের সংলাপ হয়ে উঠেছেন 'পি সি সরকার লাইটের' মুখের কথা। ক্যাপশনে তিনি লেখেন, 'Mujhe Joh Sahi Lagta Hai Main Karta Hoon … Woh Chahe Bhagwan Ke Khilaaf Ho, Samaaj Ke Khilaaf Ho, Police, Kanoon … Yah Phir Poore System Ke Khilaaf Kyun Na Ho… ~ *SORCAR* ~ P. C. SORCAR (Jr.) Happy Birthday Legend... আজ Go-As-You-Like-এ আমি ‘আপনি’ সেজেছি। P. C. Sorcar Lite '. 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

Advertisement

এর আগে ইউরো কাপ চলাকালীন ইতালি বনাম তুরস্ক ম্যাচ চলাকালীন একটি পোস্ট করেন মীর, যা নিয়ে হাসির রোল পড়ে গিয়েছিল সোশাল মিডিয়ায়। আপাত পক্ষে দেখলে সেটা ইউরো কাপের উদ্বোধনী ম্যাচ সংক্রান্ত পোস্ট বলে মনে হবে। তবে পোস্টের কথাগুলি ভালো করে ভেবে দেখলে তাতে যে বুদ্ধিমত্তার সঙ্গে সুক্ষ্ম খোঁচা রয়েছে তা কারও চোখ এড়ানোর কথা নয়। বিয়ে নয় লিভ ইন, এই মন্তব্যের পর থেকে সোশাল মাধ্যমে অভিনেত্রী সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) ভীষণ ভাবে ট্রোলড হচ্ছেন। সোশাল মিডিয়ায় ইউরো কাপ সংক্রান্ত পোস্টে নুসরতকে ট্রোল করলেন মীর।

পোস্টে তিনি লেখেন, 'It’s EURO 2020 Italy vs ‘That Country Where Someone Got/Did Not Get Married’'. শুক্রবার ইউরো কাপের উদ্বোধনী ম্যাচ ছিল ইতালি বনাম তুরস্কের। তুরস্কের বোদরুমে নুসরত এবং নিখিল ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য গিয়েছিলেন। ফলে পোস্ট দেখেই ট্রোলিংয়ের আভাস পেয়েছেন নেটিজেনরা।

পোস্ট দেখার পর থেকে একের পর মজার কমেন্টে ভরে গিয়েছে এই অভিনেতা বাচিক শিল্পীর পেজ। এক ইউজার লিখেছেন, 'ইউরো কাপের দোহাই দিয়ে কী লেভেলের চাটন। Sir you're great'. আর এক জনের প্রতিক্রিয়া, 'একসাথে দুটো খেলার কথা বললে গুরু। কোথায় ছিলে ওস্তাদ তুমি কোথায় ছিলে।' আর ইউজার কমেন্ট করেন, 'সহবাস এর নেমন্তন্ন পাননি বলে এই সব কুৎসা করে বেড়াচ্ছ। মানব না। আমরা দিদির সিলিং ফ্যান। দিদির লজ্জা না থাকুক আমাদের আছে। যতই মুকুল এ ফুল ছেড়ে ও ফুলে ফুটুক। দিদি তুমি সহবাস চালিয়ে যাও।' সব কমেন্টই প্রায় হালকা ছলে মজা করে লেখা হয়েছে।

 

Advertisement