scorecardresearch
 

Mamta Banerjee biopic: বড়পর্দায় মমতা বন্দ্যোপাধ্যায়,'দিদি'র চরিত্রে কনীনিকা, দেখে নিন সেই ছবি

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ফের টলিউডে সিনেমা তৈরি হতে চলেছে। আর এই সিনেমায় নাকি দেখা যাবে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যাকে। মুখ্যমন্ত্রীর ব্রেনচাইল্ড 'কন্যাশ্রী'কে নিয়ে এবার তৈরি হতে চলেছে সিনেমা, যার নাম ‘সুকন্যা’। মনে হতেই পারে যে এটা হয়ত মুখ্যমন্ত্রীর বায়োপিক। কিন্তু আদপে তা নয়।

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে কনীনিকা মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে কনীনিকা
হাইলাইটস
  • রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ফের টলিউডে সিনেমা তৈরি হতে চলেছে।
  • মুখ্যমন্ত্রীর ব্রেনচাইল্ড 'কন্যাশ্রী'কে নিয়ে এবার তৈরি হতে চলেছে সিনেমা, যার নাম ‘সুকন্যা’
  • এই ছবিতে মুখ্যমন্ত্রীর আদলে তৈরি চরিত্রে অভিনয় করবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ফের টলিউডে সিনেমা তৈরি হতে চলেছে। আর এই সিনেমায় নাকি দেখা যাবে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যাকে। মুখ্যমন্ত্রীর ব্রেনচাইল্ড 'কন্যাশ্রী'কে নিয়ে এবার তৈরি হতে চলেছে সিনেমা, যার নাম ‘সুকন্যা’। মনে হতেই পারে যে এটা হয়ত মুখ্যমন্ত্রীর বায়োপিক। কিন্তু আদপে তা নয়। বরং সিঙ্গুরের জমি আন্দোলন ও রাজ্য সরকারের প্রকল্প কন্যাশ্রীকে কেন্দ্র করে এগোবে এই সিনেমা। এই ছবিতে মুখ্যমন্ত্রীর আদলে তৈরি চরিত্রে অভিনয় করবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। 

কন্যাশ্রীকে কেন্দ্র করে এগোবে এই সিনেমা
টলিউডে পরিচিত মুখ কনীনিকা। একাধিক সিরিয়াল-সিনেমায় কাজ করে যথেষ্ট প্রশংসিত হয়েছেন। তাঁর অভিনীত 'মুখার্জি দার বউ' সিনেমায় কনীনিকার অভিনয় সব জায়গাতেই প্রশংসা পেয়েছে। এবার সেই কনীনিকাকেই দেখা যাবে দিদির চরিত্রে। পরিচালক উজ্জ্বল মিত্রের এই ছবির প্রাণই হল কন্যাশ্রী প্রকল্প। সেটাকে কেন্দ্র করেই গল্প এগোবে। জানা গিয়েছে, শুধুমাত্র ‘কন্যাশ্রী’ প্রকল্প-ই নয়, ‘সুকন্যা’ সিনেমার বড় অংশ জুড়ে থাকবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবন-সংগ্রামও। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছর এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।  

আরও পড়ুন: Ankush-Oindrila new film: অবশেষে অঙ্কুশ-ঐন্দ্রিলার 'লাভ ম্যারেজ', এপ্রিলেই বিয়ে

     

     

    আরও পড়ুন: Paoli Dam-Ritwik Chakrabarty: পর্দায় ফিরছেন পাওলি-ঋত্ত্বিক জুটি, ভ্যালেন্টাইন্স ডে-তে নতুন ছবির ঘোষণা

    মুখ্যমন্ত্রীর ভূমিকায় কনীনিকা
    অভাবের সংসারে রাজ্য সরকারের প্রকল্প এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্য পেয়েই দুর্গার আইপিএস অফিসার হওয়ার স্বপ্নপূরণ হয়েছে। দুর্গার ভূমিকায় থাকছেন শ্রেয়সী ঘোষ। মুখ্যমন্ত্রীর আদলে তৈরি কনীনিকার চরিত্রের নাম মায়া চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই শহরের এক স্টুডিওতে শুরু হয়ে গিয়েছে এই সিনেমার শ্যুটিং। সেখানেই মমতা বন্দ্যোপাধ্যায়ের লুকসে ধরা দিলেন কনীনিকা। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া পেজেও তাঁর এই লুকস শেয়ার করেছেন। নীল বা সবুজ পাড় সাদা শাড়িতে পাওয়া গেল কনীনিকাকে। ‘দিদি’র চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উত্তেজিত কনীনিকা। এই ছবিতে রাজ্য পুলিশের ডিজির চরিত্রে ধরা দিলেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। শ্যুটিং ফ্লোরের যে ছবি ভাইরাল হয়েছে তাতে দেখা গেল পুলিশের পোশাক পরে রয়েছেন শান্তনু। পাশে মমতা-রূপী কনীনিকা এবং ছবির নায়িকা দুর্গা ওরফে শ্রেয়সী।

    Advertisement

    আরও পড়ুন: Srabanti Chatterjee: ছেলেকে নিয়ে রাতেই থানায় শ্রাবন্তী, কী ঘটেছে?

     

    শ্যুটিংয়ে ব্যস্ত কনীনিকা ছবি সৌজন্যে: টুইটার

    কনীনিকা আগেও প্রস্তাব পেয়েছিলেন 
    প্রসঙ্গত, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বাঘিনী বলে একটা সিনেমা তৈরি হয়েছিল। যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছিল। আর সেই ছবির জন্য প্রথম প্রস্তাব কনীনিকার কাছে এসেছিল বলেই জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু তিনি ডেট দিতে না পারায় বাঘিনী ছবিটা কনীনিকার আর করা হয়নি। তবে সুকন্যা ছবির প্রস্তাব আসা মাত্রই তা লুফে নেন অভিনেত্রী। কনীনিকার কথায়, রাজ্যের মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করা জীবনের সেরা প্রাপ্তি। কনীনিকাকে শেষবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে ‘প্রজাপতি’ ছবিতে। ‘আয় তবে সহচরী’ শেষ হওয়ার পর আপতত ছোট পর্দা থেকে অনেক দূরে অভিনেত্রী।  


     

    Advertisement