scorecardresearch
 

Ankush-Oindrila new film: অবশেষে অঙ্কুশ-ঐন্দ্রিলার 'লাভ ম্যারেজ', এপ্রিলেই বিয়ে

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে কেন করছেন না? এতদিন এই প্রশ্নে তোলপাড় ছিল গোটা নেট দুনিয়া। অবশেষে তার উত্তর পাওয়া গেল। অঙ্কুশ তাঁর প্রতিশ্রুতি মতো ভ্যালেন্টাইন্স ডে-এর দিন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তাঁর বিয়ে না করার কারণ। তাঁরা বিয়ে করছেন এবং ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই বিয়ের দিনক্ষণ সামনে আনলেন। কারণ তাঁরা দুজনেই লাভ ম্যারেজ-এ বিশ্বাসী

Advertisement
অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে কেন করছেন না? এতদিন এই প্রশ্নে তোলপাড় ছিল গোটা নেট দুনিয়া
  • অঙ্কুশ তাঁর প্রতিশ্রুতি মতো ভ্যালেন্টাইন্স ডে-এর দিন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তাঁর বিয়ে না করার কারণ
  • তাঁরা বিয়ে করছেন এবং ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই বিয়ের দিনক্ষণ সামনে আনলেন

অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে কেন করছেন না? এতদিন এই প্রশ্নে তোলপাড় ছিল গোটা নেট দুনিয়া। অবশেষে তার উত্তর পাওয়া গেল। অঙ্কুশ তাঁর প্রতিশ্রুতি মতো ভ্যালেন্টাইন্স ডে-এর দিন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন তাঁর বিয়ে না করার কারণ। তাঁরা বিয়ে করছেন এবং ঐন্দ্রিলাকে সঙ্গে নিয়েই বিয়ের দিনক্ষণ সামনে আনলেন। কারণ তাঁরা দুজনেই 'লাভ ম্যারেজ'-এ বিশ্বাসী। 

অবশেষে জানালেন বিয়ের কারণ
১৪ ফেব্রুয়ারি সকাল থেকেই ছিল টানটান উত্তেজনা। এইদিন আবার অভিনেতার জন্মদিনও বটে। ঐন্দ্রিলা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশের সঙ্গে তাঁর ছবিও পোস্ট করে দিলেন। কিন্তু আসল বিষয়টা খোলসা করলেন না। তবে কিছুক্ষণের মধ্যেই সব সিক্রেট ফাঁস করলেন অভিনেতা নিজেই। জানালেন এই পয়লা বৈশাখের দিনই তাঁদের বিয়ের ফুল ফুটবে, তবে বাস্তবে নয়, বড়পর্দায়। 

আরও পড়ুন: পর্দায় ফিরছেন পাওলি-ঋত্ত্বিক জুটি, ভ্যালেন্টাইন্স ডে-তে নতুন ছবির ঘোষণা

'লাভ ম্যারেজ' সিনেমার ট্রেলার প্রকাশ্যে
সুরিন্দর ফিল্মস ও নিশপাল সিং প্রযোজিত এই লাভ ম্যারেজ সিনেমার ট্রেলার এদিন সামনে আসে। এই সিনেমার মাধ্যমে বহুদিন পর পর্দায় দেখা গেল রঞ্জিত মল্লিককে। কিন্তু জানেন কি এ ছবিতে পাত্রের বাবার সঙ্গে পাত্রীর মায়ের প্রেম! আর তাতেই নাকি সমাজে মুখ দেখানো দায় হয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। একদিকে যখন ছেলে-মেয়েদের বিয়ের সময় হয়ে গিয়েছে তখন হঠাৎই প্রেমে পড়েছেন তাঁদের দু’পক্ষের বাবা-মা। লজ্জায় তাঁরা মুখ দেখাতে পারছেন না। অঙ্কুশ-ঐন্দ্রিলা বাদেও পর্দায় দেখা যাচ্ছে রঞ্জিত মল্লিক-অপরাজিতা আঢ্যকে। যাঁরা সিনেমায় সম্পর্কে পাত্র-পাত্রীর বাবা-মা। ট্রেলারেই দেখা গিয়েছে, হঠাৎ করে অঙ্কুশ-ঐন্দ্রিলা তাঁদের মা-বাবার প্রেমের কথা জানতে পেরে বেকায়দায় পড়েছে গোটা পরিবার। অঙ্কুশ-ঐন্দ্রিলা বিয়ে করবেন নাকি রঞ্জিত মল্লিক-অপরাজিতার বিয়ে হবে সেই নিয়ে চরম দোটানায় রয়েছেন সকলে। 

 

আরও পড়ুন: অঙ্কুশকে 'LOVE' পোস্ট ঐন্দ্রিলার, ইনস্টায় প্রেমের মরশুম

Advertisement
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 

আরও পড়ুন: শ্রাবন্তীকে বিয়ে করতে চান অঙ্কুশ?

নববর্ষের সময় আসছে এই সিনেমা
যদিও এই সবকিছুর উত্তর পাওয়া যাবে আগামী ১৪ এপ্রিল নববর্ষের সময়। এটা তো গেল সিনেমা। অঙ্কুশ-ঐন্দ্রিলার বাস্তবের প্রেমের বয়স কিন্তু ১৩ বছর। আর তাঁরা এখনও বিয়ের পিঁড়িতে বসতে চাইছেন না। তাঁদের বিয়ে কবে হবে এই নিয়ে জল্পনা কিন্তু তুঙ্গে। তা গত কয়েকদিন ধরে তাঁদের পোস্ট করা একাধিক ভিডিওই প্রমাণ দেবে। যদিও এখনই বিয়ের পথে হাঁটতে রাজি নন অঙ্কুশ-ঐন্দ্রিলা বরং এখন তাঁরা লাভ ম্যারেজে মজে রয়েছেন  

Advertisement