scorecardresearch
 

Ritabhari Chakraborty: 'বাবা'র সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী, দেখুন ছবি

সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ঋতাভরী। ফটোশুট হোক বা নিজের মতামত, কিম্বা পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত। সবই ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন তিনি। কিন্তু কখনও তাঁর বাবার সঙ্গে ছবি শেয়ার করেননি। তবে শেষ পর্যন্ত তা করলেন। এক ফ্যানের অনুরোধে বাবার সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন ঋতাভরী।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • টলি মহেলর অনেকেই জানেন, উৎপলেন্দু চক্রবর্তী তাঁর বাবা।
  • কিন্তু তা জন্ম সূত্রেই।
  • মা শতরূপা সান্যালকেই আদর্শ করে বড় হয়েছেন তিনি।

সিনেমা থেকে টেলিভিশন, যাদবপুর থেকে ক্যালিফোর্নিয়া, যেখানেই গিয়েছেন, নিজের সাফল্যের নতুন মাইলস্টোন তৈরি করেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty). কখনও দুঃস্থ প্রবীণদের করোনা টিকাকরণের দায়িত্ব নিয়েছেন। কখনও বা অনাথ শিশুদের মুখে হাসি ফুটিয়েছেন। প্রসব না করেও বহু সন্তানের জননী তিনি। কখনও আবার এগিয়ে এসেছেন করোনা মহামারীর জেরে ডিপ্রেশনে ভোগা মানুষদের পাশে। খুলেছেন হেল্প লাইন। কখনও আবার গান করে গান লিখে তাক লাগিয়ে দিয়েছেন তামাম অনুরাগীদের। তাঁকে বং ক্রাশ কেন বলা হয়, সেটা বোঝার জন্য এর চেয়ে বেশি কারণের প্রয়োজন নেই।

সোশাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় ঋতাভরী। ফটোশুট হোক বা নিজের মতামত, কিম্বা পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত। সবই ফ্যানদের সঙ্গে ভাগ করে নেন তিনি। কিন্তু কখনও তাঁর বাবার সঙ্গে ছবি শেয়ার করেননি। তবে শেষ পর্যন্ত তা করলেন। এক ফ্যানের অনুরোধে বাবার সঙ্গে নিজের ছবি শেয়ার করলেন ঋতাভরী। কী, দেখে অবাক লাগছে? অবাক হওয়ার কিছু নেই, নিজের মাকেই বাবা এবং মায়ের স্থানে বসিয়েছেন দুই বোন চিত্রাঙ্গদা এবং ঋতাভরী।

টলি মহেলর অনেকেই জানেন, উৎপলেন্দু চক্রবর্তী তাঁর বাবা। কিন্তু তা জন্ম সূত্রেই। ছোটবেলায় বাবা-মায়ের সাংসারিক অশান্তির কথাও বলতে দ্বিধা করেননি কোনও দিন। বাবাকে কোনও দিন আলাদা করে স্বীকৃতি দেননি তিনি। মা শতরূপা সান্যালকেই আদর্শ করে বড় হয়েছেন তিনি। ঋতাভরী বার বার জোর গলায় বলেন, আজ তাঁরা দুই বোন যা করেছেন, তার সবটাই মায়ের জন্য। আসলে অনুরাগীদের বহু প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। একজন বাবার সঙ্গে ছবি দেখতে চান। তখনই যে ছবিটি পোস্ট করেন ঋতাভরী, সেখানে তাঁর সঙ্গে রয়েছেন মা শতরূপা। ঋতাভরীর কাছে মা এবং বাবা একজনই। তিনি শতরূপা।

Advertisement

 

এমন খুঁটিনাটি নানা অজানা প্রশ্নের উত্তর দিয়েছেন ঋতাভরী। দিদিমাকে তিনি মিস করেন ভীষণ, সে কথাও শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। স্কুল জীবন থেকে বিদেশে পড়াশোনা, ঘুরতে যাওয়া, কী খেতে পছন্দ করেন ইত্যাদি এমন বহু প্রশ্নের উত্তরে সে সময়কার ছবি শেয়ার করেছেন নায়িকা।

 

Advertisement