scorecardresearch
 

Srabanti Chatterjee: ফের প্রকাশ্যে কোন্দল শ্রাবন্তী-রোশনের

খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে। কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী। গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে। তবে কেউ নাম করে কিছু বলেননি।

Advertisement
শ্রাবন্তী শ্রাবন্তী
হাইলাইটস
  • খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই।
  • ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে।
  • কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে।

গত কয়েক মাস ধরে তাঁরা যেন সোশাল মিডিয়ার আড়ালেই কথা বলছেন। ঠিক কথা নয়, সোজা বাংলায় বললে এক প্রকার ঝগড়াই করছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। খাতায় কলমে রোশন এখনও স্বামী। তবে দুজনের মধ্যে বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু দিন আগেই। ঠারেঠোরে একে অপরকে জবাব পাল্টা জবাব দিচ্ছেন দুজনে। কখনও কনডোমে হৃদয় পাঠাচ্ছেন রোশন, কখনও তার জবাব দিচ্ছেন শ্রাবন্তী। গত কয়েক মাসে বহুবার তাঁদের সাংসারিক কলহ নিয়ে প্রকাশ্যেই বহু পোস্ট দেখা গিয়েছে। তবে কেউ নাম করে কিছু বলেননি। কিন্তু মন্তব্যের উদ্দেশ্য কী, তা সকলেই বুঝতে পারছেন।

মঙ্গলবার দুপুরে শ্রাবন্তী একটি অর্থপূর্ণ কোট শেয়ার করেন ইনস্টাগ্রাম স্টোরিতে। যাতের জীবনের সঙ্গে সময়ের সম্পর্কের কথা বলা হয়েছে। উক্তিতে লেখা, 'Even a correct decision is wrong when it's too late. Life is a game of timing. Respect the time and time will respect you.' অর্থাৎ, সঠিক সিদ্ধান্ত নিতে যদি অনেক দেরি হয়, তবে তাও ভুল হয়ে যায়। জীবন সময়ের খেলা। সময়কে শ্রদ্ধা করো, তা হলে সময়ও তোমায় শ্রদ্ধা করবে।

যা শেয়ার করেছেন শ্রাবন্তী

এ কথা সকলেই জানেন, যে শ্রাবন্তীর সঙ্গে সংসার টিকিয়ে রাখার জন্য আদালতে মামলা করেছেন রোশন। চলতি মাসে যার শুনানিও রয়েছে। গত বছর পুজোর পর থেকে সম্পর্ক তলানিতে ঠেকেছিল রোশন-শ্রাবন্তীর। তবে কী সঠিক সিদ্ধান্ত নিতে দেরি করে ফেলেছেন রোশন? শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরিতে অন্তত তারই ইঙ্গিত মিলছে।

এর আগেও প্রকাশ্যে সোশাল মিডিয়ায় দুজনে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। তবে সপ্তাহ খানেক আগে সোশাল মিডিয়ার স্টোরিতে একটি বিস্ফোরক ছবি শেয়ার করেন রোশন। ছবিতে দেখা গিয়েছে, কনডোমের মধ্যে হৃদয় রেখে তা একজন পুরুষ দিচ্ছেন এক নারীকে। সম্প্রতি সোশাল মিডিয়ায় রোশন যা যা পোস্ট করছেন, তাতে সরাসরি না হলেও বার বার বার্তা দিয়েছেন শ্রাবন্তীকে। এ কথা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। ছবিতে লেখা রয়েছে, 'এই ছবির খুব গভীর তারপর্যপূর্ণ বার্তা রয়েছে।' এবার এ ছবির কী তারপর্য থাকতে পারে তা অবশ্য রোশন ভালো বলতে পারবেন।

Advertisement

কয়েক সপ্তাহ ধরে গুঞ্জন ছিল অভিরূপ এবং শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে। পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর (Abhirup Nag Chowdhury) সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়েই নাকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনোমালিন্য তৈরি হয়েছিল শ্রাবন্তীর। নেট মাধ্যমেও শ্রাবন্তীকে নিয়ে প্রচুর ট্রোলিংও হয়েছে। কিন্তু এ সব নিয়ে যে ভাবিত নন শ্রাবন্তী তা সাম্প্রতিক খবর বলে দিচ্ছে।

 

Advertisement