scorecardresearch
 

Aindrila Sharma Latest Update: গ্লাসগো কোমা স্কেলের রিপোর্ট ভাল না, অত্যন্ত সঙ্কটজনক ঐন্দ্রিলা!

Aindrila Sharma News: সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যাচ্ছে তাঁর সেরে ওঠার প্রার্থনা। সকলের মনে একটাই প্রশ্ন, 'এখন কেমন আছে মেয়েটা?' হাসপাতাল সূত্রে খবর, এখনও ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

Advertisement
অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

Aindrila Sharma Latest Health Update: লড়াই জারি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। হাওড়ার বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। পরিবার- পরিজন ছাড়াও ঐন্দ্রিলার জন্য উদ্বেগে রয়েছেন সকলে। সোশ্যাল মিডিয়া জুড়ে দেখা যাচ্ছে তাঁর সেরে ওঠার প্রার্থনা। সকলের মনে একটাই প্রশ্ন, 'এখন কেমন আছে মেয়েটা?' হাসপাতাল সূত্রে খবর, এখনও ঐন্দ্রিলার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক।

বৃহস্পতিবার রাতে হাসপাতাল সূত্রে জানা যায়, ঐন্দ্রিলার রক্তচাপ ওঠানামা করছে। সংক্রমণের জন্য বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। এখনও চোখ খোলেননি তিনি। এমনকী মুখের কোনও প্রতিক্রিয়া নেই। শরীর সম্পূর্ণ অসাড়। শহরের এক সরকারি এবং বেসরকারি হাসপাতালের স্নায়ুরোগ চিকিৎসকরা দেখে গিয়েছেন অভিনেত্রীকে। বুধবার, পরপর দু'বার হৃদরোগে আক্রান্ত হওয়ার পর এখনও পর্যন্ত সেভাবে কোনও উন্নতি হয়নি লড়াকু অভিনেত্রীর।

আরও পড়ুন:  ঐন্দ্রিলা-সব্যসাচীর সম্পর্ক কীভাবে শুরু- কোথায় আলাপ? একটি মিষ্টি প্রেমের 'রূপকথা'

বৃহস্পতিবার রাতে পাওয়া তথ্য অনুযায়ী, গ্লাসগো কোমা স্কোর স্কেলের (Glascow Coma Score Scale) রিপোর্ট ভাল নয় ঐন্দ্রিলা শর্মার। কোনও রোগীর মান নির্ধারিত হয়, চোখের নড়াচড়া, অঙ্গ সঞ্চালনা, মৌখিক প্রতিক্রিয়ার ভিত্তিতে। ঐন্দ্রিলার E1VtM1 অর্থাৎ গ্লাসগো কোমা স্কেল-র মাত্রা  ৩। একজন সুস্থ মানুষের গড়ে গ্লাসগো কোমা স্কেল-র মাত্রা থাকা উচিত ১৫-র মধ্যে। তাই সেই হিসাবে অভিনেত্রীর শরীরে এই মাত্রা তুলনায় অনেকটাই কম। 

আরও পড়ুন:  TRP: দারুণ স্কোর 'জগদ্ধাত্রী', 'অনুরাগের ছোঁয়া'-র! তলানি থেকে অনেকটা উঠল 'মিঠাই'

হৃদরোগে আক্রান্ত হওয়ার পর অভিনেত্রীকে সিপিআর  (Cardiopulmonary Resuscitation /CPR) দেওয়ায় তাঁর হার্ট নিয়ন্ত্রণে আসে। তাঁকে সুস্থ করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকেরা। হাসপাতালে সঙ্গে রয়েছে পরিবার এবং সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। গত প্রায় সতেরো দিন ধরে হাসপাতালেই বেশীরভাগ সময় কাটছে সব্যসাচীর। সংবাদমাধ্যমকে এক প্রত্যক্ষদর্শী বলেন, 'এক মিনিটের জন্যও হাসপাতাল থেকে বের হচ্ছেন না সব্যসাচী। হাসপাতালের সামনেই বেশ কিছু ছোট ছোট খাবারের দোকান আছে। সেখানে সন্ধ্যেবেলা ম্যাগি খেয়েই পেট ভরিয়ে নিচ্ছেন। কখনও কখনও নিজে থেকেই চোখ বেয়ে গড়িয়ে পড়ছে জল...।" 

Advertisement

আরও পড়ুন: রাজের আদুরে ছবি শেয়ার পরীর! অভিমানের বরফ গলেছে? 

এদিকে বুধবার মধ্যরাতে (দিন হিসাবে বৃহস্পতিবার), ফেসবুকে ঘুরতে থাকতে এক ভুয়ো খবর। 'রেস্ট ইন পিস ঐন্দ্রিলা' লিখে পোস্ট করা শুরু করেছিলেন নেটিজেনদের একাংশ। তখনই একটি আবেগঘন পোস্ট করেন সব্যসাচী চৌধুরী। সব্যসাচী লেখেন, "আরেকটু থাকতে দাও ওকে..এসব লেখার অনেক সময় পাবে।"

আরও পড়ুন:  'বেঁচে আছে এখনও, মেরে ফেলো না ওকে,' আর্তি সৌরভের, কেমন আছেন ঐন্দ্রিলা?

এর আগে ছোট পর্দার বামাক্ষ্যাপা আরেকটি পোস্ট করে, 'মিরাকল'-এর জন্য প্রার্থনা করার আবেদন করেন সকলকে। তিনি লেখন, "কোনওদিন এটা এখানে এখানে লিখব ভাবিনি। আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন। একটি অলৌকিক ঘটনার জন্য প্রার্থনা। অতিপ্রাকৃতর জন্য প্রার্থনা। সে লড়ে যাচ্ছে সব প্রতিকূলতার বিরুদ্ধে, মানুষের সীমার বাইরে।"

 

Advertisement