scorecardresearch
 

Anik Dutta Hospitalised: অসুস্থ পরিচালক অনীক দত্ত, ভর্তি হাসপাতালের ICU-তে

Anik Dutta Health update: কিছুদিন আগেই সিওপিডি-র সমস্যার জন্য রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান অনীক দত্ত। গত কেয়কদিন ধরেই তাঁর শরীর খুব একটা ভাল যাচ্ছিল না।

Advertisement
পরিচালক অনীক দত্ত (ছবি: ফেসবুক) পরিচালক অনীক দত্ত (ছবি: ফেসবুক)

অসুস্থ পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। ফুসফুসের সংক্রমণ নিয়ে, মঙ্গলবার সকালে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। এই মুহূর্তে পরিচালককে রাখা হয়েছে আইসিইউতে। সংবাদমাধ্যমকে তাঁর স্ত্রী সন্ধি দত্ত জানান, দীর্ঘদিন ধরেই সিওপিডি (COPD/ Chronic Obstructive Pulmonary Disease)-র সমস্যা রয়েছে অনীকের।

কিছুদিন আগেই সিওপিডি-র সমস্যার জন্য রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান অনীক দত্ত। গত কেয়কদিন ধরেই তাঁর শরীর খুব একটা ভাল যাচ্ছিল না। তবে অনেক বলা সত্ত্বেও, হাসপাতালে যেতে রাজি হচ্ছিলেন না তিনি। তবে সোমবার রাতে হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। এমনকী শ্বাস নিতে পারছিলেন না তিনি। তড়িঘড়ি বাড়ির কাছের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। 

আরও পড়ুন: প্রকাশ্যে প্রতীক্ষিত 'পাঠান'-র ট্রেলার! সুপার অ্যাকশন মোডে শাহরুখ

অসুস্থ শরীর নিয়েই রবিবার ডব্লিউবিএফজেএ আয়োজিত সিনেমার সমাবর্তন অনুষ্ঠানে গিয়েছিলেন অনীক দত্ত। সেখানে মঞ্চে ওঠানামা করতেও তাঁর অসুবিধা হচ্ছিল। সেদিন একা হাঁটাহাঁটিও করতে পারছিলেন না তিনি। এমনকী কথা বলতেও বেশ সমস্যা হচ্ছিল তাঁর। অনুষ্ঠান চলাকালীনই পরিচালকের শারীরিক অবস্থা এতটাই খারাপ হয় যে, একবারের পর সেদিন তাঁকে আর মঞ্চে তোলা সম্ভব হয়নি। এমনকী মঞ্চের নীচে দাঁড়িয়েই 'অপরাজিত'-র জন্য বর্ষসেরা ছবির পুরস্কার গ্রহণ করেন তিনি।

Anik Dutta Hospitalised

আরও পড়ুন: হঠাৎ সক্রিয় ঐন্দ্রিলার সোশ্যাল পেজ! সব্যকে নিয়ে পোস্ট দেখে হতবাক নেটিজেনরা

প্রসঙ্গত, ২০১২ সালে 'ভূতের ভবিষ্যৎ' ছবির মাধ্যমে পরিচালক রূপে নতুন জার্নি শুরু করেন অনীক দত্ত। এরপর 'আশ্চর্য প্রদীপ', 'মেঘনাদবধ রহস্য', 'ভবিষ্যতের ভূত', 'বরুণবাবুর বন্ধু'-র মতো একের পর এক বাংলা ছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। গত বছর তাঁর পরিচালিত 'অপরাজিত' দারুণ প্রশংসিত দেশ- বিদেশে। বক্স অফিসেও ভাল সাড়া ফেলেছে 'অপরাজিত'। 

Advertisement

 

Advertisement