scorecardresearch
 

Arijit Singh Concert Ticket: বাংলায় ফের অরিজিৎ ম্যাজিক! কনসার্টের টিকিটে অগ্নিমূল্য, চাহিদা তুঙ্গে

Arijit Singh Concert Ticket: সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে অরিজিৎ সিংয়ের কনসার্ট ঘিরে উন্মাদনা। ইতিমধ্যেই টিকিটের জন্য হুড়োহুড়ি শুরু হয়েছে। অনলাইনেরও কাটা যাবে টিকিট।

Advertisement
সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং

নানা জল্পনা- আলোচনার পর, সব জট কেটে কলকাতায় কনসার্ট হয়েছে অরিজিৎ সিংয়ের (Arijit Singh)। ১৮ ফেব্রুয়ারি, শনিবার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় হয়েছে এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। অরিজিৎ অনুগামীরা ইতিমধ্যে পেয়েছে দারুণ সুখবর। পশ্চিমবাংলায় ফের মঞ্চ কাঁপাবেন সঙ্গীতশিল্পী

অরিজিৎ সিংয়ের কনসার্টের ভেন্যু 

এবার অরিজিতের কনসার্ট (Arijit Singh's Concert) শিলিগুড়িতে। আগামী ৪ এপ্রিল, শিলিগুড়ির প্রাণকেন্দ্রে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে (Siliguri Kanchanjungha Stadium) হবে অরিজিতের কনসার্ট। সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে এই অনুষ্ঠান ঘিরে উন্মাদনা। ইতিমধ্যেই টিকিটের (Ticket) জন্য হুড়োহুড়ি শুরু হয়েছে। অনলাইনেরও কাটা যাবে টিকিট। শিলিগুড়ি ছাড়াও আরও বেশ কয়েকটি শহরে অফলাইনেও টিকিট পাওয়া যাবে। উদ্যোক্তারা আগে জানিয়েছিলেন, কলকাতার তুলনায় টিকিট মূল্য অনেক কম থাকবে। তবে এখন দেখা যাচ্ছে, ভাল করে পছন্দের শিল্পীর গান শুনতে চাইলে কাটতে হবে মোটা টাকার টিকিট।   

অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিট 

প্রথমে সোফা, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ- মোট পাঁচ ক্যাটাগরিতে থাকবে টিকিট। 'বুক মাই শো'-এ বুধবার বেলা আড়াইটে নাগাদ পাওয়া তথ্য অনুযায়ী, ব্রোঞ্জ আসনের ক্ষেত্রে টিকিটের দাম ১৯৯৯ টাকা। এক্ষেত্রে বসার কোনও সুযোগ থাকবে না দর্শকদের কাছে। দাঁড়িয়েই পুরো শোটি উপভোগ করতে হবে। সিলভার টিকিটের দাম দর্শকপ্রতি ৩৯৯৯। এক্ষেত্রে দর্শকরা বসার আসন পাবেন। গোল্ড টিকিটের মূল্য ৬৪৯৯ টাকা। ডায়মন্ড আসনের মূল্য ৯৯০০ টাকা। তবে প্ল্যাটিনাম টিকিটের মূল্য আকাশছোঁয়া। এই টিকিটের দাম ৬০ হাজার টাকা। একই টিকিটে দু'জন কনসার্টে প্রবেশ করতে পারবেন। তাদের একটি সোফাতে বসতে দেওয়া হবে। এছাড়াও বিনামূল্যে খাবার, ডেজার্ট সহ অন্যান্য সুবিধাও থাকবে। ভেন্যুর কাছে একটি গাড়ি পার্কিংয়ের পাসও দেওয়া হবে এই টিকিটে।

আরও পড়ুন:  ব্যান্ডেজে ঢাকা চোখ, 'বাঘা যতীন'-র শ্যুটিং চলাকালীন আহত দেব

Advertisement

 

Arijit Singh Concert Ticket

 

 

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের ব্যবস্থাপনা 

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অত্যাধুনিক প্রযুক্তির সাহায্য বানানো হবে স্টেজ, কোনও গর্ত থাকবে না। আশা করা হচ্ছে, প্রায় ১৪ হাজার দর্শক নিয়ে এই অনুষ্ঠান হবে। এত মানুষের সমাগম, তাই ত্রিস্তরীয় নিরাপত্তার বলয় থাকছে। রাজ্য পুলিশের পাশাপাশি, থাকবে বেসরকারি নিরাপত্তারক্ষী ও বাউন্সার। উত্তরবঙ্গের অন্য জেলার দর্শকদের ফেরার জন্য থাকবে বিশেষ বাসের ব্যবস্থা।     

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত 'রানি রাসমণি' খ্যাত অভিনেতা

প্রসঙ্গত, এর আগে কাঞ্জনজঙ্ঘা স্টেডিয়ামে গান গেয়েছেন লতা মঙ্গেশকর, নেহা কক্কর, দলের মেহেন্দীর মতো শিল্পীরা। মাঝে বহু বছর এরকম কোনও সঙ্গীত সন্ধ্যার আয়োজন হয়নি। কলকাতায় অরিজিতের শো নিয়ে ছিল ব্যাপক উত্তেজনা। শিলিগুড়ির কনসার্ট নিয়েও ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় দারুণ উৎসাহ চোখে পড়ছে। 

আরও পড়ুন:  রং খেলায় মাতলেন সিড- কিয়ারা, দেখুন নব দম্পতির হোলির PHOTOS

 

Advertisement