scorecardresearch
 

Dev: ব্যান্ডেজে ঢাকা চোখ, 'বাঘা যতীন'-র শ্যুটিং চলাকালীন আহত দেব

Dev- Baghajatin: গত প্রায় এক সপ্তাহ ধরে সেখানেই রয়েছে গোটা টিম। ওড়িশার বিভিন্ন লোকেশনে চলছে শ্যুটিং। সেখানেই ঘটল বিপত্তি, আহত দেব।

Advertisement
সাংসদ -অভিনেতা- প্রযোজক দেব (ছবি: ফেসবুক) সাংসদ -অভিনেতা- প্রযোজক দেব (ছবি: ফেসবুক)

শ্যুটিং চলছে দেবের (Dev) নতুন ছবি 'বাঘা যতীন' (Baghajatin)-র। অরুণ রায় পরিচালিত এই ছবিতে এবার যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের (Jatindranath Mukherjee) চরিত্রে দেখা যাবে সাংসদ -অভিনেতা তথা প্রযোজককে। গত প্রায় এক সপ্তাহ ধরে সেখানেই রয়েছে গোটা টিম। ওড়িশার বিভিন্ন লোকেশনে চলছে শ্যুটিং। সেখানেই ঘটল বিপত্তি, আহত দেব (Dev Injured)।

বারিপদা, বুড়িবালামের মতো স্থানে সেট পড়েছে 'বাঘা যতীন'-র। মঙ্গলবার রঙের উৎসবে মেতেছিলেন টলিপড়ার তারকারা। শ্যুটিংয়ের ফাঁকে দোল উৎসব পালন করলেন এই ছবির কলাকুশলীরাও। সকলের সঙ্গে আবির মাখা একটি ছবি শেয়ার করেছেন দেব। যেখানে দেখা যাচ্ছে, তাঁর এক চোখে বাঁধা রয়েছে ব্যান্ডেজ। অপর গালে গোলাপি আবির মেখে, অমিল অভিনেতার হাসি। 

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত 'রানি রাসমণি' খ্যাত অভিনেতা

শোনা যাচ্ছে ছবির এক অ্যাকশন দৃশ্যের শ্য়ুট চলাকালীন চোট পান দেব। তবে চিকিৎসকের পরামর্শ মেনে, এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। নিজের এই চোট নিয়ে কিছুই জানাননি দেব। এই ছবি দেখেই চিন্তিত হয়ে পড়েন দেবের অনুরাগীরা।'চোখে কী হয়েছে?', 'কীভাবে এমন হয়েছে?', 'এখন কেমন আছো' ইত্যাদি প্রশ্নে কমেন্ট বক্স ভরেছে। অনেকে আবার দিয়েছেন নানা পরামর্শ এবং সে সঙ্গে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।   

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisement

 

আরও পড়ুন: রং খেলায় মাতলেন সিড- কিয়ারা, দেখুন নব দম্পতির হোলির PHOTOS

আগেই কথা ছিল ওড়িশায় ছবির একটি বড় অংশ শ্যুটিং হবে। কলকাতার শিডিউল শেষ করে, বুড়িবালামের জঙ্গলে চলছে শ্যুটিং। কিছুদিন আগে আরও একটি ছবি শেয়ার করেছিলেন দেব। বাঘাযতীনের লুকে বুড়িবালামের জঙ্গলে একটি চেয়ারে বসে রয়েছেন অভিনেতা। যদিও তাঁর মুখ দেখা যাচ্ছে না সেভাবে। কারণ ক্যামেরার দিকে পিছন দিক করে বসে র‍য়েছন তিনি। ক্যাপশনে লিখেছেন, "হ্যালো ওড়িশা..."। হ্যাশট্যাগের মাধ্যমে তিনি বুঝিয়েছেন ছবির নাম ও লোকেশন।

আরও পড়ুন: বিয়ে হওয়ার কথা ছিল! কেন ভেঙেছিল রুদ্রনীল- তনুশ্রীর সম্পর্ক?

১৯০৫ থেকে ১৯১৫ অবধি সময়কাল তুলে ধরা হবে ছবিতে। ব্রিটিশ সরকারের অর্থ দফতরে চাকটি করতেন বাঘাযতীন। সে সময়ের একটা লুকও রয়েছে ছবিতে। সে সঙ্গে রয়েছে পরবর্তী সময়ের লুক। বুড়িবালামের যুদ্ধ, বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াই, সবটাই ফুটে উঠবে পর্দায়।

আরও পড়ুন: ছেলের জন্যে হাসিমুখে কাছাকাছি রাহুল -প্রিয়াঙ্কা, দোলে সব ঠিক হল?

শোনা যাচ্ছে, টিমকে সবচেয়ে বেগ পেতে হচ্ছে বাঘের সঙ্গে বাঘাযতীনের লড়াইয়ের দৃশ্য নিয়ে। ওটাই ছবির অন্যতম জটিল অংশ। কারণ এই ঘটনার পর বাঘাযতীনের পায়ে প্রায় ছ'শোটা সেলাই পড়েছিল। এই দৃশ্য পর্দায় তুলে ধরা কঠিন। এই দৃশ্যের জন্য উচ্চমানের ভিএফএক্স ব্যবহার হবে। যার জন্য ধার্য করা হয়েছে প্রচুর টাকা। বাংলা ছবিতে এধরণের কাজ খুব কম দেখা যায়। 

 

Advertisement