scorecardresearch
 

'সীমান্ত' ছবির জন্য গান রেকর্ড করলেন 'সারেগামাপা'-র অর্কদীপ- স্নিগ্ধজিৎ!

টলিউড ছবিতে গান গাইলেন 'সা রে গা মা পা' (Sa Re Ga Ma Pa) খ্যাত দুই সঙ্গীত শিল্পী অর্কদীপ মিশ্র (Arkadeep Mishra) ও স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhoumik)। সুমন মৈত্রের (Suman Maitra) আগামী ছবি 'সীমান্ত' (Shimanto) -র গানের রেকডিং হল সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে। 

Advertisement
রেকর্ডিং স্টুডিওতে অর্কদীপ মিশ্র ও স্নিগ্ধজিৎ ভৌমিক রেকর্ডিং স্টুডিওতে অর্কদীপ মিশ্র ও স্নিগ্ধজিৎ ভৌমিক
হাইলাইটস
  • বাংলা ছবিতে গান গাইলেন অর্কদীপ মিশ্র ও স্নিগ্ধজিৎ ভৌমিক।
  • সুমন মৈত্রের আগামী ছবি 'সীমান্ত' -র গানের রেকডিং হল সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে। 
  • জনপ্রিয় রিয়্যালিটি শো 'সারেগামাপা' থেকেই পরিচিতি পেয়েছিলেন এউ দুই শিল্পী।

মাত্র কয়েক মাস আগেই জনপ্রিয় রিয়্যালিটি শো 'সা রে গা মা পা ২০২০' (Sa Re Ga Ma Pa)- তে বিজয়ী হয়েছেন অর্কদীপ মিশ্র (Arkadeep Mishra)। এবার টলিউড ছবিতে গান গাইলেন তিনি। তবে তিনি একা না, একই সঙ্গে ছবিতে গান গাইবেন 'সারেগামাপা ২০১৯' -র দ্বিতীয় স্থানাধিকারী স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhoumik)। সুমন মৈত্রের (Suman Maitra) আগামী ছবি 'সীমান্ত' (Shimanto) -র গানের রেকডিং হল সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে।  

থ্রিলারধর্মী ছবি 'সীমান্ত'-তে অভিনয় করছেন পায়েল সরকার (Payel Sarkar), মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee), সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya), রণজয় (Ranjoy), সুদীপ মুখোপাধ্যায় (Sudip Mukherjee), সহ আরও অন্যান্যরা। ছবির সঙ্গীত পরিচালনা করছেন বাপ্পাদিত্য শুভ্র। গত বছরই ঘোষণা হয় ছবির নাম। তবে করোনা অতিমারীর জন্য থেমে ছিল কাজ।পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শুরু হল সেই কাজ। 

Arkadeep Mishra & Snigdhajit Bhoumik

গোয়েন্দা সংস্থার চোখ দিয়ে হারিয়ে যাওয়া একটি অন্ধকার বাস্তবতা প্রত্যক্ষ করা যাবে 'সীমান্ত' ছবিতে। গোয়েন্দা সংস্থার একটি অভিজাত দল নিয়মিত সম্ভাব্য প্রাণঘাতী অভিযানের নেতৃত্বাধীন অপরাধ সনাক্ত করে তা নির্মূল করার চেষ্টা করে কলকাতায় এবং ভারত- বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় । এটি একটি  ইতিবাচক আশার, বিশ্বাসঘাতকের শাস্তি এবং নির্দোষের মুক্তি পাওয়ার গল্প। রতন সাহা ও শতদীপ সাহার প্রযোজনায় আসছে 'সীমান্ত'।

shimanto movie

আরও পড়ুন: এবার মৈনাকের ছবিতে মিমি! প্রথমবার সম্পূর্ণার প্রযোজনায় আসছে 'মিনি' 

প্রসঙ্গত, 'সারেগামাপা ২০২০'-র বিজয়ী হয়েছিলেন অর্কদীপ মিশ্র। কিন্তু এই ফলাফলে বেজায় অখুশী হন দর্শকদের অনেকেই। সোস্যাল মিডিয়ায় এই নিয়ে সরব হন তাঁরা। এই নেটিজেনরা লেখেন যোগ্য প্রতিযোগী বিজয়ী হয়নি। উঠে আসে 'পক্ষপাত',  'টাকা নিয়ে বিচার করেছে', 'পুরোটা স্ক্রিপ্টেট'-র মতো কথা। এমনকি কটুকথা বাদ যায়নি গায়িকা তথা শোয়ের মেন্টর ইমন চক্রবর্তীর (Iman Chakraborty) করা পোস্টও।  বিজয়ী অর্কদীপের মেন্টর ছিলেন ইমন। আর শো শেষ হওয়ার পর তিনি একটি পোস্ট করে লেখেন, "তোমায় নিয়ে আমি গর্বিত অর্কদীপ মিশ্র'। আর তাতেই ক্ষোভ উগড়ে দিতে শুরু করেন বহু নেটিজেনরা।

Advertisement
Arkadeep Mishra & Snigdhajit Bhoumik

আরও পড়ুন: প্রথমবার গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় মীর!  

এই বারের সিজনে বিচারক আসনে ছিলেন আকৃতি কক্কর, মিকা সিং, শ্রীকান্ত আচার্য ও জয় সরকার। সঙ্গীত গুরুর আসনে ছিলেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়। আর সঞ্চালনার দায়িত্ব সামলেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। তবে বলাই বাহুল্য শিল্পীর শিল্পকর্ম কখনও থেমে থাকে না। আর সেটাই আবার প্রমাণ করে দিলেন অর্কদীপ।

 

Advertisement