scorecardresearch
 

Mimi Chakraborty- Mainak Bhaumik: এবার মৈনাকের ছবিতে মিমি! প্রথমবার সম্পূর্ণার প্রযোজনায় আসছে 'মিনি'

প্রথমবার একসঙ্গে কাজ করবেন চলচ্চিত্র পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) ও অভিনেত্রী - সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নতুন এই ছবির নাম 'মিনি' (Mini)।

মিমি চক্রবর্তী, মৈনাক ভৌমিক ও সম্পূর্ণা লাহিড়ী মিমি চক্রবর্তী, মৈনাক ভৌমিক ও সম্পূর্ণা লাহিড়ী
হাইলাইটস
  • প্রথমবার একসঙ্গে কাজ করবেন মৈনাক ভৌমিক ও মিমি চক্রবর্তী।
  • নতুন এই ছবির নাম 'মিনি'।
  • এই ছবির মাধ্যমে প্রযোজনায় হাত দিলেন সম্পূর্ণা লাহিড়ী

করোনা পরিস্থিতি (Covid Pandemic) কিছুটা স্বাভাবিক হতেই ধীরে ধীরে ছন্দে ফিরছে টলিউড ইন্ডাস্ট্রি (Tollywood Industry)। এবার প্রথমবার একসঙ্গে কাজ করবেন চলচ্চিত্র পরিচালক মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) ও অভিনেত্রী - সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। নতুন এই ছবির নাম 'মিনি' (Mini)। শুধু তাই নয়, রয়েছে আরও চমক। এই ছবির মাধ্যমে রাহুল ভঞ্জের (Rahul Bhanja) সঙ্গে প্রযোজনায় হাতেখড়ি হতে চলেছে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ীর (Sampurna Lahiri)। 

এই মুহূর্তে বাদল অধিবেশনের (Monsoon session of the Parliament) জন্য দিল্লিতে আছেন মিমি চক্রবর্তী। এই ছবিতে একেবারে নয়া অবতারে দেখা যাবে অভিনেত্রীকে। তাঁর জন্য এমন একটি চরিত্র বেছে নেওয়া হয়েছে, যা আগে তিনি কখনও করেননি। ছবির বাকি অভিনেতাদের নাম এখনও না জানা গেলেও, শোনা যাচ্ছে সেখানেও রয়েছে বিশেষ চমক।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

নতুন জঁনারে কাজ করার প্রসঙ্গে মিমি জানালেন, "আমি অত্যন্ত উৎসাহিত মৈনাকের সঙ্গে কাজ করার জন্য। যখন আমি 'ক্রিসক্রস' -এ কাজ করছিলাম তখন ওঁর সঙ্গে আমার প্রথম আলাপ হয়। ও ছবিটির চিত্রনাট্য লিখেছিল। লকডাউনে মৈনাক আমায় ফোন করে এই ছবির স্ক্রিপ্ট শোনায়। আমার মনে হয় এটাই লকডাউনে আমার সঙ্গে ঘটে যাওয়া সবচেয়ে ভাল ঘটনা। আমার চরিত্র বর্তমান প্রজন্মকে প্রতিনিধিত্ব করে এবং সে স্বাধীন এক মেয়ে তবু তাঁর জীবনে পরিবারের বড় ভূমিকা রয়েছে। সম্পর্ক তাঁর জীবনে খুবই গুরুত্বপূর্ণ। কিছু ঘটনায় তাঁর জীবনে পরিবর্তন আসবে। গল্পটা খুবই ভাল। আশা করি মৈনাকের সঙ্গে কাজটা খুবই ভাল হবে।"

আরও পড়ুন: "বর্ষা মানেই রোম্যান্টিসিজম! কিন্তু রাস্তার কুকুর -বিড়ালগুলোকে নিয়ে খুব চিন্তা হয়": শ্রীলেখা 

মিমি আরও যোগ করেন, "কেরিয়ারের এরকম একটা সময় এসে এই সব চরিত্র পাচ্ছি, যা নিয়ে এক্সপেরিমেন্ট করা যায়, সেইজন্য আমি সত্যিই কৃতজ্ঞ। এই ছবিতে আমার চরিত্রটা একেবারে নারীকেন্দ্রিক, যা ইন্ডাস্ট্রিতে খুব কম দেখা যায়।" 

পরিচালক মৈনাক ভৌমিকের কথায়, "এই ছবি একাধারে আনন্দ, দুঃখ, মজার এক মিলিত অনুভূতি দেবে। মূলত এক স্বাধীনচেতা মেয়ের পারিবারিক দায়িত্ববোধকে কেন্দ্র করেই ছবিটি তৈরি হবে। আশা করি করোনার তৃতীয় ঢেউ কাটিয়ে এই বছরই কাজটা শুরু করতে পারবো আমরা।"  

আরও পড়ুন: TRP: ১ নম্বরেই 'মিঠাই'! জোরদার টক্কর 'খড়কুটো', 'শ্রীময়ী'-র!

Sampurna Lahiri to produce films

অভিনেত্রী - প্রযোজক সম্পূর্ণা লাহিড়ী জানালেন, "রাহুলের সঙ্গে আমরা প্রযোজনা সংস্থা 'স্মল টক আইডিয়াস', সকলের সামনে আনতে পেরে আমি অত্যন্ত খুশি। 'মিনি' আমাদের প্রথম প্রযোজনা। ভবিষ্যতে আরও অনেকগুলি কাজের পরিকল্পনা আছে। তবে একটা কথা বলতে চাই, কোনও অভিনেত্রী প্রযোজনা করলে, সাধারণত দেখা যায় তাঁকে সেই ছবির প্রথম সারিতেই অভিনয় করতে। আমার সেই রকম কোনও ইচ্ছে নেই। ভাল ছবি বানাতে আমি বেশি আগ্রহী।"

আরও পড়ুন: পাভেলের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে Zomato Delivery Girl সঙ্গীতা! 

rahul bhanja producer

এই ছবির সহ- প্রযোজক রাহুল ভঞ্জ এর আগে 'ব্যোমকেশ গোত্র', 'আবার শবর', 'দুর্গা সহায়', 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য', 'আসছে আবার শবর'-র মতো ছবিগুলির সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর কথায়, "এই বছর ৬ টি ফিচার ফিল্ম প্রযোজনার পরিকল্পনা আছে। যার মধ্যে প্রায় প্রতিটি ছবিই মূলত ভিন্ন সম্পর্কের ওপর ভিত্তি করে তৈরি হবে।" 

আরও পড়ুন: প্রথমবার গানের রিয়্যালিটি শোয়ের সঞ্চালনায় মীর!
  
প্রসঙ্গত, মিমি-র দুটি ছবি মুক্তি পেয়েছে গত বছর দুর্গাপুজোর আগে, 'SOS কলকাতা' ও 'ড্রাকুলা স্যার'। এছাড়াও অংশুমান প্রত্যুষ পরিচালিত 'বাজি'-তে জিৎ-র সঙ্গে অভিনয় করেছেন মিমি। ছবিটি গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে কোভিড পরিস্থিতির জন্য আপাতত মুক্তি স্থগিত আছে। সব ঠিক থাকলে অগাস্ট মাসে অরিন্দম শীলের ছবি 'খেলা যখন' -র শ্যুটিং করবেন নায়িকা। সেই কাজ শেষ হলেই শুরু হবে 'মিনি'-র কাজ।