scorecardresearch
 

Basabdatta Chatterjee: প্রথমবার মিউজিক ভিডিওতে বাসবদত্তা! সৌজন্যে অর্ণবের গজল

New Music Video: এই প্রথম মিউজিক ভিডিওতে দেখা যাবে অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়কে। গজল-সম্রাট জগজিৎ সিংয়ের গাওয়া গজলে তৈরি হল মিউজিক ভিডিও। গানটি গেয়েছেন তরুণ গজল-গায়ক অর্ণব বিশ্বাস।

Advertisement
মিউজিক ভিডিওর দৃশ্যে বাসবদত্তা চট্টোপাধ্যায় ও অর্ণব বিশ্বাস মিউজিক ভিডিওর দৃশ্যে বাসবদত্তা চট্টোপাধ্যায় ও অর্ণব বিশ্বাস
হাইলাইটস
  • এবার মিউজিক ভিডিওতে দেখা যাবে অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়কে।
  • জগজিৎ সিংয়ের গাওয়া গজলে তৈরি হল মিউজিক ভিডিও।
  • গানটি গেয়েছেন তরুণ গজল-গায়ক অর্ণব বিশ্বাস।

ছোট থেকে বড়, দুই পর্দাতেই বর্তমানে পরিচিত নাম বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdatta Chatterjee)। এই প্রথম মিউজিক ভিডিওতে (Music Video) দেখা যাবে অভিনেত্রীকে। গজল-সম্রাট জগজিৎ সিংয়ের (Jagjit Singh) গাওয়া গজলে তৈরি হল মিউজিক ভিডিও। জনপ্রিয় গজল 'কভি খামোশ বৈঠোগে' (Kabhi Khamosh Baithoge) গানটি নিজস্ব ভঙ্গিমায় নতুন করে গেয়েছেন তরুণ গজল-গায়ক অর্ণব বিশ্বাস (Arnab Biswas)। অর্ণবের গাওয়া গজলেই অভিনয় করলেন বাসবদত্তা। সম্প্রতি কলকাতার একটি বনেদি বাড়িতে শেষ হয়েছে এই মিউজিক ভিডিওর শ্যুটিং।   

টেলিভিশনে অভিনয়ের জার্নি শুরু হলেও, বর্তমানে বড় পর্দায় নিজের জায়গা করে নিয়েছেন বাসবদত্তা। তাঁর অভিনীত ছবিগুলি সমালোচক থেকে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। বিশেষত তাঁর অভিনীত 'আসা যাওয়ার মাঝে' ছবিটি দেশ-বিদেশের বহু পুরস্কারও পেয়েছে। কিছুদিন আগেই তাঁকে দেখা গেছে 'তরুলতার ভূত' ছবিতে।  

 

Basabdatta Chatterjee arnab biswas in new music video news

প্রথম মিউজিক ভিডিও প্রসঙ্গে বাসবদত্তা বললেন, "এই প্রথম আমি কোনও মিউজিক ভিডিওতে অভিনয় করলাম। এই ধরণের কাজ আমি আগে বহুবার দেখেছি, কিন্তু নিজে করার সুযোগ কোনও দিন হয়নি। দারুণ একটা অভিজ্ঞতা। অর্ণবদা অসম্ভব ভাল গজলটা গেয়েছে। প্রথম যখন গানটা শুনি, এত ভাল লেগে যায় যে, অভিনয় করতে রাজি হই। আশা করি সকলের ভাল লাগবে।" 

আরও পড়ুন: বিশ্বব্যাপী ১০০ কোটির ব্যবসা! দাপিয়ে রাজত্ব করছে 'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'

 

Basabdatta Chatterjee arnab biswas in new music video news

অর্ণব বিশ্বাস জানালেন, "গানটা গেয়ে যখন প্রথম বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজনদের শোনাই, সকলের খুব পছন্দ হয়। আমি প্রথম থেকেই চেয়েছিলাম এই গজলের মূর্ছনা একটা গল্প বলার মাধ্যমে ফুটিয়ে তুলতে। এই জায়গা থেকেই মিউজিক ভিডিও করার প্ল্যানটা মাথায় আসে। গল্পটা যখন আমরা ভাবি, প্রথমেই বাসবদত্তার কথা মাথায় আসে আমাদের। ওঁর মতো গুণী শিল্পীর সঙ্গে কাজ করতে পেরে সত্যি খুব ভাল লাগছে।" 

Advertisement

আরও পড়ুন: সুন্দরবনের বিধবা পল্লীর উন্নয়নে ঋদ্ধি! সেখানেই প্রেমে পড়লেন ঊষসীর

 

Basabdatta Chatterjee arnab biswas in new music video news

এই ভিডিওতে অর্নব নিজেও অভিনয়ও করেছেন। ভিডিওটি পরিচালনার দায়িত্বে ছিলেন অনুরাগ পতি। ক্যামেরায় সৌরভ বন্দ্যোপাধ্যায়। বাসবদত্তা ছাড়াও এই ভিডিওটিতে অভিনয় করেছেন বিশ্বজিৎ চক্রবর্তী এবং ঋদ্ধিমান মিত্র। খুব শীঘ্রই একটি জাতীয় স্তরের মিউজিক কোম্পানি থেকে এই মিউজিক ভিডিওটি মুক্তি পাবে সাড়া দেশে।

আরও পড়ুন: মৃণাল সেনের জন্মশতবর্ষ! কিংবদন্তীকে কৌশিকের শ্রদ্ধার্ঘ্য 'পালান'

প্রসঙ্গত, কিছুদিন আগেই অর্ণব বিশ্বাসের আরও একটি গজল-আলব্যাম ইউনির্ভাসল রেকর্ড থেকে সারা দেশে মুক্তি পেয়েছে। এই আলবামে গজল-সম্রাট অনুপ অনুপ জালোটার সঙ্গে ডুয়েট গেয়েছেন অর্ণব। ইতিমধ্যেই ভারতীয় সঙ্গীতমহলে তা সাড়া ফেলেছে। স্বয়ং অনুপ জলটা অর্ণবের গায়কীতে প্রশংসায় পঞ্চমুখ। গজল-দুনিয়ায় ক্রমশই নিজের জায়গা শক্ত করছেন অর্ণব। জগজিৎ সিংয়ের এই গজল নিয়েও আশাবাদী তিনি। 

Advertisement