scorecardresearch
 

Bela Shuru Box Office Collection: ফের পর্দায় বিশ্বনাথ- আরতি ম্যাজিক! প্রথম দিনেই 'বেলা শুরু'-র লক্ষ্মীলাভ ৩৫ লক্ষ

Bela Shuru Box Office Collection: ২০ মে মুক্তি পেল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'বেলা শুরু'। পরিচালক - প্রযোজক জুটির 'বেলা শেষে' মুক্তির প্রায় দীর্ঘ সাত বছর পর এলো 'বেলা শুরু'।

Advertisement
পর্দার বিশ্বনাথ -আরতি (সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত) পর্দার বিশ্বনাথ -আরতি (সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত)

দীর্ঘ অপেক্ষার অবসান হয়ে ২০ মে মুক্তি পেল নন্দিতা রায় (Nandita Roy) ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) পরিচালিত ছবি 'বেলা শুরু' (Bela Shuru)। পরিচালক - প্রযোজক জুটির 'বেলা শেষে' (Bele Seshe) মুক্তির প্রায় দীর্ঘ সাত বছর পর এলো 'বেলা শুরু'। বলাই বাহুল্য এছবি ঘিরে দর্শকদের উৎসাহ,অন্য মাত্রায়। আর সেই প্রমাণ মিলল প্রথম দিনের বক্স অফিস কালেকশন (Bela Shuru Box Office Collection) দেখে।

মুক্তির পর 'বেলা শুরু'-র প্রথম দিন লক্ষ্মীলাভ হয়েছে প্রায় ৩৫ লক্ষ টাকা। 'বেলা শুরু'-র প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশন হাউজের (Windows Production House) তরফে এই তথ্য পেয়েছে আজতক বাংলা। অতিমারী পরবর্তী সময় ফের হলমুখী হচ্ছেন দর্শকেরা, ফের সিনেমা হলের বাইরে ঝুলছে 'হাউজফুল' (Housefull) বোর্ড। যা নিঃসন্দেহে বাংলা ইন্ডাস্ট্রির জন্য অনেকটাই আশার আলো।  

আরও পড়ুন: শ্যুট হয়ে গেল 'দাদাগিরি'-র গ্র্যান্ড ফিনালের! কারা থাকছেন অতিথি আসনে?    

'বেলা শুরু', এক চিরন্তন প্রেমের গল্প। প্রত্যেক বয়েসের প্রেমকে উদযাপন করার গল্প। কঠিনতম দিনেও নিজের ভালোবাসার মানুষকে আঁকড়ে বেঁচে থাকার গল্প। 'বেলা শেষে'-র বেশিরভাগ অভিনেতারাই রয়েছেন নতুন এই ছবিতেও। তবে  তার মধ্যে দুই মুখ্য অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।

আরও পড়ুন:  'ব্যক্তিগত জীবনেও ওঁর ওপর ভরসা করি...!' দেবলীনার প্রশংসা করে ট্রোলড বিবৃতি

এই ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত ছাড়াও রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, মনামী ঘোষ, ইন্দ্রাণী দত্ত, খরাজ মুখোপাধ্যায়, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, অনিন্দ্য  চট্টোপাধ্যায়, শঙ্কর চক্রবর্তী সহ অন্যান্যরা। 'বেলা শুরু'-র সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। 

 

Advertisement
Advertisement