scorecardresearch
 

দুঃস্থ প্রবীণদের করোনা টিকা দেওয়ালেন ঋতাভরী

কয়েক সপ্তাহ আগে অস্ত্রোপচার করিয়ে নতুন জীবনে ফিরিছেন ঋতাভরী। নিজেই সোশাল মিডিয়ায় সে খবর জানিয়ে দীর্ঘ পোস্ট করেছিলেন। সুস্থ হয়েই আরও বহু মানুষকে নিরাপদ জীবনের পথে নিয়ে গেলেন তিনি। তাঁর নিজস্ব সংস্থা রয়েছে যেখানে মূক ও বধির শিশুদের জন্য নানা সাহায্যের ব্যবস্থা করা হয়।

Advertisement
ঋতাভরী চক্রবর্তী ঋতাভরী চক্রবর্তী
হাইলাইটস
  • সমাজের অঙ্গ হিসাবে খানিকটা ভালো সমাজকে ফিরিয়ে দেওয়া
  • ১০০ জন দুঃস্থ প্রবীণ নাগরিকের করোনা টিকার ব্যস্থা করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

সমাজের অঙ্গ হিসাবে খানিকটা ভালো সমাজকে ফিরিয়ে দেওয়া। এই ভাবনা থেকেই করোনা কালে দত্তাবাদ এলাকার ১০০ জন দুঃস্থ প্রবীণ নাগরিকের করোনা টিকার ব্যস্থা করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এ কাজে তাঁকে সমান সাহায্য করেছেন তাঁর 'বেস্ট ফ্রেন্ড' রাহুল দাশগুপ্ত। কয়েক সপ্তাহ আগে অস্ত্রোপচার করিয়ে নতুন জীবনে ফিরিছেন ঋতাভরী। নিজেই সোশাল মিডিয়ায় সে খবর জানিয়ে দীর্ঘ পোস্ট করেছিলেন। সুস্থ হয়েই আরও বহু মানুষকে নিরাপদ জীবনের পথে নিয়ে গেলেন তিনি। তাঁর নিজস্ব সংস্থা রয়েছে যেখানে মূক ও বধির শিশুদের জন্য নানা সাহায্যের ব্যবস্থা করা হয়।

নিজের সোশাল পেজে একটি সংক্ষিপ্ত ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। যেখানে তাঁকে মাস্ক পরে গোটা বিষয়টির তত্ত্ববধান করতে দেখা যাচ্ছে। তাঁর সঙ্গে ছিলেন রাহুলও। দত্তবাদ অঞ্চলের প্রান্তিক প্রবীণদের নিয়ে অভিনেত্রীর এই উদ্যোগ যথেষ্ট প্রশংসা কুড়োচ্ছে নেট মাধ্যমে। একটি বেসরকারি হাসপাতালে নিখরচায় টিকা নিতে পেরে খুশি এলাকাবাসীরাও।

 

পোস্টে ঋতাভরী লেখেন, 'Me and my bestfriend @rahuldasgupta13 joined hands to vaccinate 100 underprivileged senior citizens to protect them from Covid-19 - we brought in people from DattaBaad basati. This would not have been possible without the support of @ils_hospitals , sharmishtha di and my backbone @satarupasanyal'

Advertisement

বন্ধু রাহুলকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তিনি পোস্টে তাঁর মা শতরূপা সান্যালকে নিজের মেরুদণ্ড বলেও অভিহিত করেন। তার সঙ্গে বেসরকারি হাসপাতালকেও বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন ঋতাভরী।

 

Advertisement