scorecardresearch
 

Ritabhari Chakraborty: করোনা যোদ্ধাদের সাহায্যে এগিয়ে এলেন ঋতাভরী

সোশাল পোস্টে ঋতাভরী লেখেন, আমি একটা হেল্পলাইন চালু করতে চলেছি সপ্তাহ খানেকের মধ্যে। যাঁরা এই অভূতপূর্ব কোভিড আক্রান্ত সময়ে নানা সমস্যার মোকাবিলা করতে গিয়ে মানসিক ভাবে কোণঠাসা হয়ে পড়েছন, তাঁরা সরাসরি সাইকিয়াট্রিস্ট বা মেন্টাল হেলথ বিশেষজ্ঞদের সাথে কথা বলতে পারবেন।

Advertisement
ঋতাভরী ঋতাভরী
হাইলাইটস
  • করোনা মহামারীতে সাধারণ মানুষের সাহায্যে সাধ্যমতো এগিয়ে এসেছেন বহু সেলিব্রিটি।
  • অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও (Ritabhari Chakraborty) পিছিয়ে নেই।
  • এর আগে তিনি ১০০ জন প্রবীণ মানুষের কোভিড টিকার ব্যবস্থা করেন।

করোনা মহামারীতে সাধারণ মানুষের সাহায্যে সাধ্যমতো এগিয়ে এসেছেন বহু সেলিব্রিটি। কেউ অক্সিজেন, ওষুধ, হাসপাতালের বেডের ব্যবস্থা করতে দিনরাত সোশাল মিডিয়াকে ব্যবহার করছেন। কেউ খাবার পৌঁছে দিচ্ছেন, সেফ হোমের ব্যবস্থা করছেন। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও (Ritabhari Chakraborty) পিছিয়ে নেই। এর আগে তিনি ১০০ জন প্রবীণ মানুষের কোভিড টিকার ব্যবস্থা করেন। এ বার করোনা যোদ্ধাদের জন্য বিশেষ হেল্পলাইন চালু করার কথা জানালেন তিনি।

সোশাল পোস্টে ঋতাভরী লেখেন, 'ভালোবাসা পেতে কার না ভালো লাগে? তোমরা আছো বলেই আমি আছি। আশীর্বাদ করো ,যাতে আরো অনেক ভালো ভালো কাজ করতে পারি আর মানুষের পাশে থাকতে পারি। আমি একটা হেল্পলাইন চালু করতে চলেছি সপ্তাহ খানেকের মধ্যে। যাঁরা এই অভূতপূর্ব কোভিড আক্রান্ত সময়ে নানা সমস্যার মোকাবিলা করতে গিয়ে মানসিক ভাবে কোণঠাসা হয়ে পড়েছন, তাঁরা সরাসরি সাইকিয়াট্রিস্ট বা মেন্টাল হেলথ বিশেষজ্ঞদের সাথে কথা বলতে পারবেন। এই কঠিন সময়টা আমরা নিশ্চিত ভাবেই সাফল্যের সাথে পেরিয়ে যাব। সে জন্য দরকার সহানুভূতি আর একে অপরের হাত ধরে থাকা, ভালোবাসা নিয়ে! তোমাদের ললিতা ওরফে শবরী ওরফে ঋতাভরী।'

 

ঋতাভরী একটি এন জি ও চালান। সেখানে বিশেষ তাহিদা সম্পন্ন বাচ্চাদের দেখাশোনা করা হয়। এ দিক থেকে বলা যায় ঋতাভরী এ সব ছোট্ট ছেলেমেয়েদের মায়ের মতো। সন্তানের জন্ম না দিয়েও যে মা হওয়া যায় তা দেখালেন ঋতাভরী। একই সঙ্গে করোনা যুদ্ধেও নিজের মতো করে সামিল হয়েছেন তিনি।

 

Advertisement