scorecardresearch
 

Corona Virus: করোনা পরিস্থিতিতে আবেগঘন পোস্ট ঋতুপর্ণার

প্রতি দিন লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত হচ্ছেন। বাদ নেই অভিনয় জগতও। প্রতি দিন বলি-টলি ইন্ডাস্ট্রির বহু নামী মুখ করোনা আক্রান্ত হচ্ছেন। আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত-ও (Rituparna Sengupta)। গত ১৬ মার্চ নিজেই সোশাল মাধ্যমে এ খবর জানিয়েছিলেন অভিনেত্রী। এ বার গোটা বিশ্বের জন্য মঙ্গল কামনা করে পোস্ট করলেন ঋতুপর্ণা।

ঋতুপর্ণা সেনগুপ্ত ঋতুপর্ণা সেনগুপ্ত
হাইলাইটস
  • করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশে মৃত্যু মিছিল।
  • প্রতি দিন বলি-টলি ইন্ডাস্ট্রির বহু নামী মুখ করোনা আক্রান্ত হচ্ছেন।
  • গোটা বিশ্বের জন্য মঙ্গল কামনা করে পোস্ট করলেন ঋতুপর্ণা

করোনার দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশে মৃত্যু মিছিল। প্রতি দিন লক্ষ লক্ষ মানুষ আক্রান্ত হচ্ছেন। বাদ নেই অভিনয় জগতও। প্রতি দিন বলি-টলি ইন্ডাস্ট্রির বহু নামী মুখ করোনা আক্রান্ত হচ্ছেন। আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত-ও (Rituparna Sengupta)। গত ১৬ মার্চ নিজেই সোশাল মাধ্যমে এ খবর জানিয়েছিলেন অভিনেত্রী। এ বার গোটা বিশ্বের জন্য মঙ্গল কামনা করে পোস্ট করলেন ঋতুপর্ণা।

পোস্টে তিনি লেখেন, 'Life is so unpredictable .....its a battle everyday ...vast as a sea so many waves to cross so many hurdles to face ...still we can never loose hope we need to love, we need to dream......Praying and sending healing to everyone who are suffering ....Lord save our Universe'

অর্থাৎ, ‘জীবন ভীষণ অনিশ্চিত... প্রতি দিন এখানে লড়াই করতে হয়... সমুদ্রের মতো বড় জীবন বহু ঢেউ পার করতে হয়, বহু বাধার সম্মুখীন হতে হয়... কিন্তু আমাদের আশাহত হলে চলবে না, আমাদের ভালবাসতে হবে, সকলের জন্য প্রার্থনা। যাঁরা আক্রান্ত হয়েছেন তাঁদের আরোগ্য কামনা করছি। ঈশ্বর বিশ্ব চরাচরকে রক্ষা করুন’।

 

রায় একটানা এক বছর সিঙ্গাপুরে থাকার পর বছরের শুরুতেই দেশে ফিরেছিলেন ঋতুপর্ণা। দু'মাসের জন্যে আসা, তাই ছিল একেবারে টাইট শিডিউল।  কলকাতায় পা রেখেই নতুন ছবির কাজে ব্যস্ত হয়ে যান অভিনেত্রী। চন্দন রায় সান্যালের (Chandan Roy Sanyal) সঙ্গে জুটি বেঁধে শুরু হয় হিন্দি ছবি 'সল্ট'-র (Salt) কাজ। এই ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করছেন সানি রায় (Sunny Ray)। কলকাতা ও দার্জিলিংয়ে হয় এই ছবির শ্যুটিং।

এরপর কবীর লাল পরিচালিত 'অন্তর্দৃষ্টি' (Antardrishti) ছবির শ্যুটিংয়ে দেরাদুনে যান ঋতুপর্ণা। এই ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার দেখা যাবে অভিনেতা শন ব্যানার্জীকে (Sean Banerjee)। স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes) থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি'। রিভেঞ্জ থ্রিলারধর্মী এই ছবিতে বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষায়ও হবে। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেই নিয়ে ছবির গল্প এগোবে। দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির জন্য দেরাদুন ছাড়াও মুসৌরিকে শ্যুটিং লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছিল। আউটডোর শ্যুটিং থেকে ফেরার কিছুদিনের মধ্যেই কোভিডে আক্রান্ত হন শন। তবে এখন সুস্থ আছেন তিনি।

গত কয়েক দিনে বহু টলিউড অভিনেতা অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তালিকায় রয়েছেন কৌশিক সেন এবং তাঁর স্ত্রী রেশমি সেন, অভিনেতা উজান গঙ্গোপাধ্যায়, ইন্দ্রানী দত্ত, জিৎ, শুভশ্রীর প্রমুখরা।