scorecardresearch
 

করোনায় আক্রান্ত ঋতুপর্ণা, সিঙ্গাপুরে রয়েছেন অভিনেত্রী

করোনায় আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত  (Rituparna Sengupta)। তবে উপসর্গহীন এবং স্থিতিশীল রয়েছেন তিনি। একথা প্রথমে সোশ্যাল মিডিয়া ও পরে তাঁর তরফ থেকে জানানো হয় আজতক বাংলাকে।

ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক) ঋতুপর্ণা সেনগুপ্ত (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ফের করোনার হানা টলিপাড়ায়।
  • এবার আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।
  • তবে উপসর্গহীন এবং স্থিতিশীল রয়েছেন তিনি।

ফের করোনার হানা টলিপাড়ায়। আক্রান্ত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। তবে উপসর্গহীন এবং স্থিতিশীল রয়েছেন তিনি। খুব একটা শারীরিক সমস্যা এখনও পর্যন্ত দেখা যায় দেখা যায়নি তাঁর। একথা প্রথমে সোশ্যাল মিডিয়া ও পরে তাঁর তরফ থেকে জানানো হয় আজতক বাংলাকে।

 সোমবার রাতে নিজের সামাজিক মাধ্যমে ঋতুপর্ণা একটি পোস্ট করে জানান যে তিনি কোভিডে আক্রান্ত। তিনি লেখেন, "আমি কোভিড-১৯ পজিটিভ। কিন্তু আপনাদের সকলকে জানাতে চাই যে আমি সুস্থ আছি । আমার কোনও উপসর্গ নেই এবং ডাক্তারের পরামর্শ মতো সকল প্রয়োজনীয় সতর্কতা অনুসরণ করছি। আমি বর্তমানে সিঙ্গাপুরে, রিকভারি সেন্টারে সেল্ফ কোয়ারেন্টিনে আছি । আপনাদের সবাইকে শান্ত ও নিরাপদ থাকার জন্য অনুরোধ করছি। আমার পরিবার এবং কর্মচারীরা সকলেই সুস্থ আছেন। আপনাদের উদ্বেগ এবং শুভ কামনার জন্য সকলকে ধন্যবাদ।" 

প্রায় একটানা এক বছর সিঙ্গাপুরে থাকার পর বছরের শুরুতেই দেশে ফিরেছিলেন ঋতুপর্ণা। দু'মাসের জন্যে আসা, তাই ছিল একেবারে টাইট শিডিউল।  কলকাতায় পা রেখেই নতুন ছবির কাজে ব্যস্ত হয়ে যান অভিনেত্রী। চন্দন রায় সান্যালের (Chandan Roy Sanyal) সঙ্গে জুটি বেঁধে শুরু হয় হিন্দি ছবি 'সল্ট'-র (Salt) কাজ। এই ছবির মাধ্যমে পরিচালনায় ডেবিউ করছেন সানি রায় (Sunny Ray)। কলকাতা ও দার্জিলিংয়ে হয় এই ছবির শ্যুটিং। 

এরপর কবীর লাল পরিচালিত 'অন্তর্দৃষ্টি' (Antardrishti) ছবির শ্যুটিংয়ে দেরাদুনে যান ঋতুপর্ণা। এই ছবিতে তাঁর সঙ্গে প্রথমবার দেখা যাবে অভিনেতা শন ব্যানার্জীকে (Sean Banerjee)। স্প্যানিস ছবি 'জুলিয়াজ আইস' (Julia's Eyes) থেকে অনুপ্রাণিত 'অন্তর্দৃষ্টি'। রিভেঞ্জ থ্রিলারধর্মী এই ছবিতে বাংলার পাশাপাশি মারাঠি, তেলেগু এবং কন্নড় ভাষায়ও হবে। মূলত একটি অন্ধ মেয়ে, তাঁর বোনের মৃত্যুর প্রতিশোধ কীভাবে নেবেন সেই নিয়ে ছবির গল্প এগোবে। দিদি ও বোনের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই ছবির জন্য দেরাদুন ছাড়াও মুসৌরিকে শ্যুটিং লোকেশন হিসেবে বেছে নেওয়া হয়েছিল। আউটডোর শ্যুটিং থেকে ফেরার কিছুদিনের মধ্যেই কোভিডে আক্রান্ত হন শন। তবে এখন সুস্থ আছেন তিনি।

শুধু তাই নয় এছাড়াও আরও একাধিক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। হাজির ছিলেন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও। আর.এন.নাথ পরিচালিত তাঁর ছবি 'বিউটিফুল লাইফ'-র স্ক্রিনিং হয় এবছরের KIFF ও পরে স্প্রিং ক্লাবে। 

দেশে থাকাকালীনও যথেষ্ট সাবধানতা অবলম্বন করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সুস্থ হওয়ার পরই সিঙ্গাপুর থেকেই নানা কাজে যোগ দেবেন তিনি। তাই এখন শুধু তাঁর সুস্থ হওয়ার অপেক্ষা। 

আরও পড়ুন: শৈল শহরে ঘনিষ্ঠ ঋতুপর্ণা -চন্দন! 'নোনতা' সম্পর্কে কি মিষ্টতা আসবে এবার? 

প্রসঙ্গত, দীর্ঘদিন কাজ বন্ধ থাকলেও আনলক পর্বে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে কাজ শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু টলিপাড়ার একের পর একের পর এক কোভিড আক্রান্তের খবর মিলেছে। গত ১৫ নভেম্বর বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় প্রয়াত। তাঁর মৃত্যু শেষ পর্যন্ত অন্য শারীরিক কারণে হলেও  প্রাথমিকভাবে অক্টোবরের শুরুতে কোভিডে আক্রান্ত হয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। জনপ্রিয় রিয়েলিটি শো 'সা রে গা মা পা' - এর ৪ বিচারক মনোময় ভট্টাচার্য, শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও আবির চট্টোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। শুধু তাই নয় অপরাজিতা আঢ্য, নীল ভট্টাচার্য, বিভান ঘোষ, দেবজানি চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীও আক্রান্ত হয়েছিলেন কোভিডে। তবে আক্রান্ত হওয়ার কিছুদিন পরে তাঁরা সুস্থ হয়ে ওঠেন।