scorecardresearch
 

Bibaho Obhijaan 2: ফের পর্দায় গণসা - মালতিদের গল্প! আসছে 'বিবাহ অভিযান'-র সিক্যুয়েল

Bibaho Obhijaan 2: তিন বছর পর আসছে ছবির সিক্যুয়েল। তবে এবার এই রোমান্টিক ড্রামা পরিচালনার দায়ত্বভার পড়েছে সৌমিক হালদারের উপর। 

আসছে 'বিবাহ অভিযান' ২ আসছে 'বিবাহ অভিযান' ২

গণসা - মালতির মজার সুপার ভাইরাল দৃশ্য দেখেননি এরকম খুব কম বাঙালি নেটিজেন আছেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিরসা দাশগুপ্ত পরিচালিত, এসভিএফ (SVF) প্রযোজিত ছবি 'বিবাহ অভিযান' (Bibaho Obhijaan)। তিন বছর পর আসছে ছবির সিক্যুয়েল (Bibaho Obhijaan Sequel)। তবে এবার এই রোমান্টিক ড্রামা (Romantic Drama) পরিচালনার দায়ত্বভার পড়েছে সৌমিক হালদারের উপর। 

সব ঠিক থাকলে আগামী ৮ নভেম্বর থেকে শুরু হয়ে, পরের মাসেই শেষ হবে 'বিবাহ অভিযান ২' (Bibaho Obhijaan 2) -র শ্যুটিং। এই ছবির শ্যুটিংয়ের বেশীরভাগটাই হবে বিদেশে। এছাড়া থাইল্যান্ড এবং কলকাতার কিছু অংশকে বেছে নেওয়া হয়েছে শ্যুটিং লোকেশন হিসাবে। ছবিতে পরিচিতদের সঙ্গে দেখা যাবে নতুন মুখও। 

আরও পড়ুন: মমতাকে জড়িয়ে ছবি! এবার ট্রোলড অপরাজিতা

অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ, নুসরত ফরিয়া, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য, প্রিয়াঙ্কা সরকাররা থাকছেন এবারও। তবে এই টিমে এবার যোগ দিচ্ছেন অভিনেতা সৌরভ দাস। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত 'কর্ণসুবর্ণর গুপ্তধন' ছবিতে মজার চরিত্রে দর্শকদের মুগ্ধ করেছেন সকলের প্রিয় 'মন্টু পাইলট'- সৌরভ।

আরও পড়ুন: ক্যাটরিনা, মৌনি থেকে শিল্পা! দেখুন বলিউড তারকাদের করভা চৌথের ছবি

'বিবাহ অভিযান' বক্স অফিসে যথেষ্ট হিট। সোশ্যাল মিডিয়া জুড়ে আজও দেখা যায় ছবির নানা সংলাপ, মজার ভিডিও। বহু দর্শক বেশ কিছুদিন ধরেই চাইছিলেন সিক্যুয়েল আসুক। তাদের অনুরোধ - আবদারে শেষমেশ দ্বিতীয় পার্ট আনার সিদ্ধান্ত নেন প্রযোজকরা। তবে যে কোনও ছবির প্রথম ভাগ সফল হলে, পরবর্তী ভাগ তৈরিতে কিছুটা ঝুঁকি থেকেই যায়। কারণ বহু ক্ষেত্রেই তুলনা টানা হয়, প্রথম ছবির সঙ্গে। 'বিবাহ অভিযান ২' কতটা সফল হবে এবং দর্শক মনে কতটা জায়গা করতে পারবে, তা সময়ই বলবে।