scorecardresearch
 

The Bong Guy-Kiran Dutta: 'দ্য বং গাই' কিরণের জন্মদিনে বিশেষ উপহার টিম 'কলকাতা চলন্তিকা'-র!

Kiran Dutta -Kolkatay Chalontika: ১৫ জুলাই জন্মদিন উপলক্ষে দারুণ উপহার পেলেন কিরণ। পাভেলের পরিচালনায় আসছে নতুন ছবি 'কলকাতা চলন্তিকা'। আর সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কিরণকে। 

'দ্য বং গাই'- কিরণ দত্ত 'দ্য বং গাই'- কিরণ দত্ত

বড় পর্দায় পা রেখেছেন জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কিরণ দত্ত (Kiran Dutta) অর্থাৎ সকলের প্রিয় 'দ্য বং গাই' (The Bong Guy)। পাভেলের (Pavel) পরিচালনায় আসছে নতুন ছবি 'কলকাতা চলন্তিকা' (Kolkatay Chalontika)। আর সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে কিরণকে। ১৫ জুলাই জন্মদিন উপলক্ষে দারুণ উপহার পেলেন কিরণ।

জন্মদিনে 'কলকাতা চলন্তিকা' ছবির অফিসিয়াল টিজার (Kolkatay Chalontika Teaser) দেখতে পেলেন শুধুমাত্র কিরণ দত্ত। আর এটাই ছিল পরিচালক পাভেলের তাঁর প্রতি বিশেষ উপহার। ছবির টিজার দেখে দারুণ খুশি হয়ে তিনি জানান, জন্মদিনে এটাই তাঁর সেরা উপহার, নিজের অভিনীত প্রথম ফিচার ছবির টিজার দেখতে পেলেন তিনি। কিরণ বলেন, তাঁর মা বাবা ও বেশ খুশি। শহরের এক রেস্তরাঁয় ছবির থিম কেক কেটে উদযাপন হল কিরণের জন্মদিন।

 

The Bong Guy Kiran Dutta birth day

'কলকাতা চলন্তিকা' ছবিতে অভিনয় করছেন ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখার্জী, কিরণ দত্ত প্রমুখরা।  একাধিক মানুষের গল্পকে একই সুতোয় বাঁধা হবে ছবিতে, যার সূত্রধর হিসাবে থাকবেন 'দ্য বং গাই'। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য।

আরও পড়ুন: সিডকে বাঁচাতে গিয়ে গুলি খাবে মিঠাই! ধারাবাহিকে বড় ট্যুইস্ট

 

The Bong Guy Kiran Dutta birth day

আগামী ২৬ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।  'বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট'-র ব্যানারে, শতদ্র চক্রবর্তীর প্রযোজনায় আসছে 'কলকাতা চলন্তিকা'। এর আগে পরিচালক পাভেলের প্রতিটা ছবিতে ছিল নতুন চমক। বাংলা সিনেমাপ্রেমীরা আরও এক নতুন ভাল ছবি উপহার পেতে চলেছেন বলে আশাবাদী সকলে। 

আরও পড়ুন: রাধিকা-পোখরাজের মধ্যে রেষারেষি! সপ্তর্ষি- সোনামণির বন্ধুত্ব কেমন?

 

The Bong Guy Kiran Dutta birth day

 

আরও পড়ুন: মিকার স্বয়ম্বরে কলকাতার প্রান্তিকা! কে এই বঙ্গ তনয়া চেনেন?

প্রসঙ্গত, ২০১৬ সআলে কলকাতার বুকে পোস্তা উড়ালপুল ভেঙে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই এই ছবি তৈরি করছেন পাভেল। পরিচালক জানালেন, "এই গল্পটা শহর কলকাতার তিন দিনের জীবন। প্রথম দিন সে নিজের ছন্দে ছুটে চলে বিভিন্ন অলি গলি পথে, দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা ফ্লাইওভার। সব ওলট পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে  ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করে।" 

 

 
; ; ;