scorecardresearch
 

Bonny-Koushani's Antarjaal: নিখোঁজ বনিকে খুঁজতে মরিয়া কৌশানি! প্রথমবার সাসপেন্স থ্রিলারে জুটি

New Bangla Film: অর্থনৈতিক অবস্থা এবং সম্পর্কের ক্ষেত্রেও সাধারণ মানুষের জীবনে বিপুল প্রভাব ফেলেছে এই অতিমারী। বর্তমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি ফুটে উঠবে এই ছবির গল্পে।  

Advertisement
বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • ফের জুটিতে বনি ও কৌশানি।
  • প্রার্জুন মজুমদারের পরিচালনায় আসছে 'অন্তর্জাল'।
  • শ্যুটিং চলছে এই সাসপেন্স থ্রিলারধর্মী ছবির।

ফের বড় পর্দায় জুটিতে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bonny Sengupta ) ও কৌশানি মুখোপাধ্যায়কে (Koushani Mukherjee)। প্রথমবার সাসপেন্স থ্রিলারে (Suspense Thriller) একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। প্রার্জুন মজুমদার (Prarjun Majumder) পরিচালনায় আসছে 'অন্তর্জাল'।

অপূর্ব এবং লহরী চরিত্রে একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বনি ও কৌশানি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও সৌমাল্য দত্তকে। 'অন্তর্জাল' (Antarjaal)-র চিত্রনাট্য লিখেছেন অনুভব ঘোষ। মুকেশ পাণ্ডের প্রযোজনায় এবং পাণ্ডে মোশন পিকচার্সের ব্যানারে আসছে এই ছবি।  

বিশিষ্ট লেখিকা লহরীকে কেন্দ্র করে বোনা হয়েছে 'অন্তর্জাল'-র গল্প। লহরীর স্বামী অপূর্ব, তাদের প্রথম বিবাহবার্ষিকীর রাতে নিখোঁজ হয়। এরপরই শুরু হয় অপূর্বকে খুঁজে বের করার লহরীর লড়াই। স্বামীর নিখোঁজ হওয়ার যোগসূত্রগুলি মেলানোর চেষ্টা করে সে।

আরও পড়ুন:  আসছে ঋত্বিক -দর্শনার নতুন ছবি! নিজেদের 'পরিচয় গুপ্ত' রাখলেন জুটি?

একাধারে আবেগ, প্রেম, স্নেহ ও প্রতিহিংসা, প্রতিশোধ এবং সম্পর্কের গল্প বলবে 'অন্তর্জাল'। অতিমারীর কারণে ঘরের ভিতরই ঘটছে নানা অপরাধ। অর্থনৈতিক অবস্থা এবং সম্পর্কের ক্ষেত্রেও সাধারণ মানুষের জীবনে বিপুল প্রভাব ফেলেছে এই অতিমারী। বর্তমান আর্থ-সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি ফুটে উঠবে এই ছবির গল্পে।  

 

আরও পড়ুন: 'ম্যাজিক হয় অন্তরে...'! 'কলকাতার হ্যারি'-র ট্রেলার লঞ্চে চাঁদের হাট, দেখুন PHOTOS

পরিচালক প্রার্জুন মজুমদার জানালেন, "এই কাজটি আমার মনের খুব কাছের। 'অন্তর্জাল' ছবিটিকে নিখুঁত আকার দেওয়ার জন্য, আমি যথেষ্ট গবেষণা করেছি। এক্ষেত্রে আমি আমার ভাই মুকেশ পাণ্ডের থেকে ব্যাপক সমর্থন পেয়েছি এবং এজন্যে আমি কৃতজ্ঞ।" 

আরও পড়ুন: TRP: আরও ভাল স্কোর'মিঠাই'-র! চমক দিল 'উমা', কোন স্থানে 'গাঁটছড়া'?

কলকাতার একাধিক স্থানে চলছে ছবির শ্যুটিং। সব ঠিক থাকলে চলতি বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বনি -কৌশানির 'অন্তর্জাল'। 

Advertisement

Advertisement