scorecardresearch
 

Porichoy Gupto: আসছে ঋত্বিক -দর্শনার নতুন ছবি! নিজেদের 'পরিচয় গুপ্ত' রাখলেন জুটি?

Ritwick Chakraborty -Darshana Banik's Porichoy Gupto: এবার বড় পর্দায় জুটিতে দেখা যাবে ঋত্বিক -দর্শনাকে। ছবির নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি জুড়ে থাকবে এক রহস্য। একঝাঁক তারকা নিয়ে তৈরি হবে এই ছবি।

Advertisement
ঋত্বিক চক্রবর্তী ও দর্শনা বণিক (ছবি: ফেসবুক) ঋত্বিক চক্রবর্তী ও দর্শনা বণিক (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • এবার বড় পর্দায় জুটিতে দেখা যাবে ঋত্বিক -দর্শনাকে।
  • একঝাঁক তারকা নিয়ে তৈরি হবে এই ছবি।
  • চলতি মাসেই শুরু হবে ছবির শ্যুটিং।

নিজেদের পরিচয় গুপ্ত রাখলেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও দর্শনা বণিক (Darshana Banik)। অবাক হচ্ছেন? আসলে এবার বড় পর্দায় জুটিতে দেখা যাবে ঋত্বিক -দর্শনাকে। রণ রাজের পরিচালনায় আসছে তাঁদের নতুন ছবি 'পরিচয় গুপ্ত' (Porichoy Gupto)।

নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি জুড়ে থাকবে এক রহস্য (Thriller)। একঝাঁক তারকা নিয়ে তৈরি হবে এই ছবি। ঋত্বিক ও দর্শনা ছাড়াও অভিনয় করছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, সব্যসাচী চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জয় সেনগুপ্ত, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য সহ অন্যান্যরা। ১৯৫০ সালের এক জমিদার ও তার প্রিয় প্রত্নতত্ত্ববিদ বন্ধুর গল্পই এই ছবির প্রেক্ষাপট। 
   
রণ রাজ জানান, "পরিচয় গুপ্ত এই নামটা থেকে বোঝা যাচ্ছে যে, কোনও কিছুর গোপন পরিচয়। সমাজের প্রতিটি মানুষের মধ্যে একটা গোপন পরিচয় থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই প্রতিভাকে নিজেকে আটকে রাখতে হয়। আর তা নিয়েই গল্প এগোবে।"

আরও পড়ুন: TRP: আরও ভাল স্কোর'মিঠাই'-র! চমক দিল 'উমা', কোন স্থানে 'গাঁটছড়া'?

Porichoy Gupto

পরিচালক জানালেন ছবিতে পাওয়া যাবে থ্রিলারের ছোঁয়া। যার পরতে পরতে থাকবে ট্যুইস্ট। অভিনয়ের পাশাপাশি ছবির গল্প লিখেছেন ও মূল ভাবনা অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের। 'পরিচয় গুপ্ত'-র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভেন্দু অধিকারী। ছবিটি মুক্তি পাবে পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। সব ঠিক থাকলে চলতি মাসেই শুরু হবে 'পরিচয় গুপ্ত'- র শ্যুটিং।

আরও পড়ুন: 'কাঁচা বাদাম'-এ বুঁদ টলি থেকে বলি তারকারা! ট্রেন্ডে গা ভাসালেন মাধুরী- রীতেশ

প্রসঙ্গত, বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও তাক লাগাচ্ছেন ঋত্বিক চক্রবর্তী। দুই মাধ্যমেই দর্শকদের মন জয় করে চলেছেন তিনি। 'গোরা' এবং 'মুক্তি' ওয়েব সিরিজে তিনি আবারও প্রমাণ করেছেন নিজের অভিনয় দক্ষতা। ঋত্বিক অভিনীত 'ধর্মযুদ্ধ' মুক্তির অপেক্ষায়। এছাড়া হাতে রয়েছে 'গু কাকু', 'কাবাড্ডি কাবাড্ডি' সহ আরও একগুচ্ছ ছবি। অন্যদিকে বাংলার পাশাপাশি দক্ষিণী ছবিতে কাজ করছেন দর্শনা বণিক। তাঁর শেষ মুক্তি প্রাপ্ত ছবি 'অল্প হলেও সত্যি'। এছাড়ও কাজ চলছে 'জালবন্দী' ও একাধিক তামিল -তেলেগু ছবির। 

Advertisement

 

Advertisement