scorecardresearch
 

Borfi Movie: একের পর এক মন্ত্রীর খুন, আসছে রহস্যে মোড়া 'বরফি'

New Bangla Film: আসছে আরও একটি রহস্যে মোড়া ছবি- 'বরফি'। সৌভিক দে পরিচালিত এই ছবিতে দেখা যাবে টলিপাড়ার একঝাঁক চেনা মুখকে।

Advertisement
'বরফি' ছবির দৃশ্যে চান্দ্রেয়ী ঘোষ ও কৌশিক সেন 'বরফি' ছবির দৃশ্যে চান্দ্রেয়ী ঘোষ ও কৌশিক সেন

গত কয়েক বছর ধরে অন্যান্য ঘরানার থেকে থ্রিলার ছবির (Thriller Movie) চল একটু বেশী। আসছে আরও একটি রহস্যে মোড়া ছবি- 'বরফি' (Borfi)। সৌভিক দে পরিচালিত এই ছবিতে দেখা যাবে টলিপাড়ার একঝাঁক চেনা মুখকে। মঙ্গলবার শেষ হয়েছে এই ছবির শ্যুটিং। কলকাতার বিভিন্ন স্থানে পড়েছিল সেট। 

এম.এস.ফিল্মস অ্যান্ড প্রোডাকশনের ব্যানারে মীনা শেঠি মণ্ডলের প্রযোজনায়, আসছে 'বরফি'। অভিনয় করছেন কৌশিক সেন, গুলশন পাণ্ডে, অভিজিৎ গুহ, চান্দ্রেয়ী ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনামিকা সাহা, অমিত শেট্টি, পিয়ালি চক্রবর্তী, অরিত্র দত্ত বণিক সহ অন্যান্যরা। ছবির গল্প লিখেছেন সায়ন রয়্যান ও সৌভিক দে। গল্প লেখা ও পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য ও সংলাপ লেখার গুরু দায়িত্বও পালন করেছেন সৌভিক নিজেই। এছাড়া সিনেমাটোগ্রাফি করেছেন অর্ণব গুহ। 

 

Borfi New Bangla Film thriller genre

আরও পড়ুন: প্রয়াত 'একেনবাবু' স্রষ্টা সুজন দাশগুপ্ত, ফ্ল্যাটে উদ্ধার দেহ

ঠিক কেমন হবে 'বরফি'-র গল্প? শহরে একের পর এক মন্ত্রী খুন হচ্ছেন। পুলিশ, গণমাধ্যম, সাধারণ মানুষ, সকলের মাথায় ঘুরছে একটাই প্রশ্ন, কে বা কারা খুন করছে? তাদের উদ্দেশ্য কী? অন্যদিকে দেখা যাচ্ছে, বরফি তার ভাই সূর্য এবং ভাইয়ের বান্ধবী শ্যামলী এদের মধ্যে একটা অদ্ভুত সম্পর্ক। বরফি কোনও ভাবেই সম্পর্কে মেনে নিতে পারছে না। পুলিশ এই তদন্তভার সমর্পণ করে পূর্বতন হেভিওয়েট অফিসার মহেন্দ্র ও তার সহকারী লঙ্কার হাতে। 

Borfi New Bangla Film thriller genre

 

আরও পড়ুন: 'ইচ্ছে নদী-র প্লট ঝেপেছে...,' 'ইচ্ছে পুতুল'-র প্রোমো সামনে আসতেই চরম কটাক্ষ

এক দিকে থেকে বরফি- সূর্য এবং সূর্যের প্রেমিকার মধ্যে একটা ত্রিকোণ  সম্পর্ক।অন্যদিকে লক্কা এবং মহেন্দ্রর তদন্ত সমান্তরাল ভাবে এগোতে থাকে। একের পর খুনের ঘটনাও ঘটতে থাকে। বরফি কি ভাইয়ের প্রেমিকার সম্পর্কটা মেনে নিতে পারবে? মহেন্দ্র কি রহস্যর সমাধান করে, খুঁজে বের করতে পারবে আসল খুনিকে? এই সব প্রশ্নের উত্তর মিলবে ছবিতে। 

Advertisement

 

Borfi New Bangla Film thriller genre

 

আরও পড়ুন: প্রেম করছেন দ্যুতি- টিপু? শ্রীমা- ইন্দ্রনীলের ডেটিংয়ের গুঞ্জন

প্রসঙ্গত, এর আগে 'বিজয়া দশমী', '60-এর পরে' -র মতো ছবিগুলি পরিচালনা করেছেন সৌভিক দে। নতুন এই ছবির নামের সঙ্গে অনুরাগ বসুর ছবির মিল থাকলেও, দুটি ছবির সম্পূর্ণ আলাদা, বলে জানিয়েছেন পরিচালক। সব ঠিক থাকলে, আগামী এপ্রিল মাস নাগাদ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'বরফি'।   

 

Advertisement