scorecardresearch
 

Ichhe Putul: 'ইচ্ছে নদী-র প্লট ঝেপেছে...,' 'ইচ্ছে পুতুল'-র প্রোমো সামনে আসতেই চরম কটাক্ষ নেটিজেনদের

New Bengali Serial Trolled: আসছে নতুন মেগা - 'ইচ্ছে পুতুল'। ধারাবাহিকের প্রোমো সামনে আসার পরই শুরু হল সমস্যা। শুরুর আগেই নতুন এই মেগা নিয়ে নেটমাধ্যম ভরেছে মিম, ট্রোলিংয়ে।

Advertisement
'ইচ্ছে পুতুল' ও 'ইচ্ছে নদী'-র নেপথ্য দৃশ্য (ছবি: ফেসবুক) 'ইচ্ছে পুতুল' ও 'ইচ্ছে নদী'-র নেপথ্য দৃশ্য (ছবি: ফেসবুক)

২০২৩ সালের প্রথম থেকেই শোনা যাচ্ছে একাধিক নতুন ধারাবাহিক (New Serial) আসার কথা। পুরনো মেগার গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট, পাল্টাচ্ছে সম্প্রচারের সময়ও। বলাই বাহুল্য জোড়দার টেক্কা চলছে বাংলা টেলিভিশনে (Bengali Television)। সে তালিকায় যোগ হল 'ইচ্ছে পুতুল' (Ichhe Putul)-র নাম। জি বাংলায় আসছে এই নতুন মেগা। ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে তিন অভিনেতাকে। এক ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছেন মৈনাক বন্দ্যোপাধ্যায় (Mainak Banerjee), তিতিক্ষা দাস (Titiksha Das) ও শ্বেতা মিশ্র (Sweta Mishra)। 

নতুন ধারাবাহিক আসা মানেই কোপ পড়বে পুরানো কোনও মেগাতে। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু সমস্যা শুরু হল ধারাবাহিকের প্রোমো সামনে আসার পরই। শুরুর আগেই নতুন এই মেগা নিয়ে নেটমাধ্যম ভরেছে মিম, ট্রোলিংয়ে। স্টার জলসার 'ইচ্ছে নদী' (Ichhe Nodi) ধারাবাহিকের সঙ্গে তুলনা টানা শুরু করেছেন অনেকেই। এমনকী 'ইচ্ছে পুতুল'-র বিরুদ্ধে প্লট চুরির অভিযোগ তুলেছেন নেটিজেনদের একাংশ।

 

Ichhe Putul New Bengali Serial Trolled

আরও পড়ুন: প্রেম করছেন দ্যুতি- টিপু? শ্রীমা- ইন্দ্রনীলের ডেটিংয়ের গুঞ্জন

প্রথম ঝলক দেখেই বোঝা যাচ্ছে, দুই বোন ভালোবাসবে একজনকে। ছোট বোনের যে জিনিস পছন্দ, তা কেড়ে নিতে চায় বড় জন। মেঘের (তিতিক্ষা) জন্মদিনের পার্টিতে উপস্থিত হোন তার প্রফেসর (মৈনাক)। যাকে দেখেই প্রেমে পড়ে যায় মেঘের দিদি। এদিকে প্রফেসর মহাশয়ের মেঘকে পছন্দ বলেই মনে হচ্ছে প্রোমো দেখে।

পার্টিতে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে মেঘের দিদি। তাদের মা চিৎকার করে মেঘকে ডেকে বলে, "মেঘ তাড়াতাড়ি আয়, তোর রক্ত ছাড়া তো ওকে বাঁচানো যাবে না।" চিন্তিত মেঘের জবাব, "দিদি তোর কিচ্ছু হবে না, আমি আছি কী জন্য়...।" দিদির দুরারোগ্য ব্যাধি সারাতে তাকে রক্ত দেন মেঘ। এখন দেখার, দিদির জন্য জীবনে ভালোবাসার বলিদানও কি দিতে হয় তাকে? 

Advertisement

 

Ichhe Putul New Bengali Serial Trolled

আরও পড়ুন: দেবলীনা- বিবৃতি অতীত, নতুন রমণীতে মন মজল তথাগতর?

ধারাবাহিকের প্রোমো দেখে কটাক্ষ শুরু করেছে নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, "ইচ্ছে নদী-র নকল করে ইচ্ছে পুতুল বানিয়ে ফেলেছে বাহ্।" অন্য আরেকজন লিখেছেন, "ইচ্ছে নদী,কে আপন কে পর, আরো কত সিরিয়ালের কপি করবে এরা জানি না।" এক নেটিজেনের মন্তব্য, "ইচ্ছে নদী থেকে এখন ইচ্ছে পুতুল ওরা নিজেরাই নিজেদের নকল করে..." এরকমই নেতিবাচক কমেন্ট ও কটূক্তিতে ভরেছে কমেন্ট বক্স। অনেকে আবার ভাবছেন এটা 'ইচ্ছে নদী'- রিমেক, যা অন্য চ্যানেলে আসছে। 

 

আরও পড়ুন: 'দেবকে ভয় দেখানোর চেষ্টা করেছিল...' 'প্রজাপতি' প্রসঙ্গে এবার মুখ খুললেন মিঠুন

'ইচ্ছে নদী' ধারাবাহিকে মুখ্য চরিত্রে ছিলেন শোলাঙ্কি রায়, বিক্রম চট্টোপাধ্যায় ও শ্রীতমা ভট্টাচার্য। ২০১৫ সালে সম্প্রচারিত এই মেগা সে সময় খুবই জনপ্রিয়তা পায়। বছর আটেক পড়েও ধারাবাহিক রয়ে গেছে দর্শকদের মনে। এই মেগার গল্পও ছিল দুই বোনের ত্রিকোণ প্রেমকে কেন্দ্র করে। 'ইচ্ছেনদী' তৈরি হয়েছিল লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের ব্যানারে। অন্যদিকে 'ইচ্ছে পুতুল' তৈরি করছেন লীনা পুত্র- অর্ক গঙ্গোপাধ্য়ায়।

 

Ichhe Putul New Bengali Serial Trolled

আরও পড়ুন: ত্বকের ঔজ্জ্বল্য হারাচ্ছেন দক্ষিণী অভিনেত্রী, আবেগঘন পোস্টে নিজেই জানালেন রোগের কথা

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি থেকে সোম- শনিবার রাত ১০ টায় সম্প্রচারিত হবে 'ইচ্ছে পুতুল'। ছোট পর্দার দর্শকেরা কতটা এই ধারাবাহিককে মেনে আপন করে নেন, এখন সেটাই দেখার। নাম ও গল্পের মিল থাকলেও, সত্যিই প্লটও হুবহু এক কি না, তা সময়ই বলবে।    

     

Advertisement