scorecardresearch
 

Dev on KK's Death: 'একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে...!" কেকে-র মৃত্যু নিয়ে বললেন দেব

Dev on KK's Death: সঙ্গীতশিল্পীর কেকে-র আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র সাংস্কৃতিক জগতে। এবার প্রয়াত শিল্পীর মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেতা -সাংসদ দেব। 

Advertisement
দেব ও কৃষ্ণকুমার কুন্নাথ (ছবি: ফেসবুক) দেব ও কৃষ্ণকুমার কুন্নাথ (ছবি: ফেসবুক)

গত ৩১ মে, মঙ্গলবার রাতে ছন্দপতন হয় বিনোদন জগতে। প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে (KK) ওরফে কৃষ্ণকুমার কুন্নাথ (Krishnakumar Kunnath)। এদিন কলকাতায় গুরুদাস মহাবিদ্যালয়ের অনুষ্ঠান হওয়ার পর মৃত্যু হয় তাঁর। নজরুল মঞ্চে এই অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। সঙ্গীতশিল্পীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সমগ্র সাংস্কৃতিক জগতে। কেকে-র মৃত্যু নিয়ে আলোচনা এখনও তুঙ্গে। এবার প্রয়াত শিল্পীর মৃত্যু নিয়ে মুখ খুললেন অভিনেতা -সাংসদ দেব (Dev)। 

সংবাদমাধ্যমকে দেব জানান, "গ্রামগঞ্জে কিংবা শপিং মলে যখন কোনও মিউজিক লঞ্চ হয়, আমার ক্ষেত্রেও যেভাবে লোক আসে, নিজেরই ভয় লাগে। কিন্তু আমার মনে হয়, এটা শিল্পীর প্রতি তাঁদের ভালোবাসা, তাঁকে দেখার তাগিদ বা চাহিদা। এটা সরকারের দোষ, এটা পুলিশের দোষ না কি আয়োজকদের দোষ, তা আমি জানি না। আমরা সব সময়ই বলি, যে সরকারের দোষ। কিন্তু তা তো আসলে নয়।" 

আরও পড়ুন:  সৃজিতকে বিশেষ বার্তা 'প্রাক্তন' স্বস্তিকার! 'X= প্রেম'-র পর নয়া সমীকরণ?

তিনি আরও যোগ করেন, "পুলিশ তো সারাক্ষণ গিয়ে দেখবে না যে, কোথায় কত লোক এসেছে... তাহলে তো সব শো বন্ধ করে দিতে হয়। সব রাজনৈতিক সভা বা মিছিল বন্ধ করে দিতে হবে।"

অভিনেতা -সাংসদের যুক্তি, "করোনার সময় তো বিধি -নিষেধ সত্ত্বেও প্রচুর লোক নিয়ে মিছিল হয়েছে। তাই আমার মনে হয়, আওয়াজ তুললে একটা মাত্র ঘটনা নিয়ে আওয়াজ তোলা উচিত না। এটা যদি হয়, তাহলে সবকটা ভুল। এই মৃত্যু বেদনাদায়ক। কিন্তু আগেরগুলো যদি ঠিক হয়, তাহলে এবার মনে হয় একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে...।" 

আরও পড়ুন: নির্মাতাদের সঙ্গে দ্বন্দ্ব! শেষ মুহূর্তে 'চিনে বাদাম' থেকে সরে দাঁড়ালেন যশ

Advertisement

প্রসঙ্গত, প্রয়াত গায়ক কেকে-র মৃত্যুর ঘটনায় প্রশাসনের কড়া সমালোচনা করেন রাজ্যপাল। নজরুল মঞ্চে দর্শক নিয়ন্ত্রণ কেন হয়নি, তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। রাজ্যপাল বলেন, নজরুল মঞ্চে কত দর্শক আসবেন, তার ওপর নিয়ন্ত্রণ থাকা উচিত ছিল। সঙ্কটের সময় সঠিক পদক্ষেপ নেওয়া হয়নি। 

 

Advertisement