scorecardresearch
 

Dev: নতুন শুরুর খবর দিলেন দেব! কোন চমক আনছেন সাংসদ- অভিনেতা?

Dev New Film: বুধবার ফ্যানেদের এই সুখবর দিলেন সুপারস্টার দেব। বিশেষ ছবি শেয়ার করে কী জানালেন সাংসদ -অভিনেতা -প্রযোজক? 

Advertisement
অভিনেতা -প্রযোজক দেব ( ছবি: ইন্সটাগ্রাম) অভিনেতা -প্রযোজক দেব ( ছবি: ইন্সটাগ্রাম)

আগের বড়দিনে হাতে তুলে দিয়েছিলেন 'টনিক' (Tonic), এবছর দর্শকদের উপহার দিতে পারেন 'প্রজাপতি' (Prajapoti)। বুধবার ফ্যানেদের এই সুখবর দিলেন সুপারস্টার দেব (Dev)। বিশেষ ছবি শেয়ার করে কী জানালেন সাংসদ -অভিনেতা -প্রযোজক? 

'টনিক'-র সাফল্যের পর ফের একসঙ্গে দেব, অভিজিৎ সেন ও অতনু রায়চৌধুরী। বেঙ্গল টকিজ ও দেব এন্টারটেইনমেন্ট প্রাইভেট ভেঞ্চারসের যৌথ প্রযোজনায় আসছে 'প্রজাপতি'। এক বাবা- ছেলের গল্প বলবে এই ছবি। 'প্রজাপতি'-র মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করছেন 'যমুনা ঢাকি' (Jamuna Dhaki) খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)। প্রথম ছবিতেই তিনি অভিনয় করবেন দেবের বিপরীতে। দেব- শ্বেতা ছাড়াও, 'প্রজাপতি'-তে রয়েছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতাশঙ্কর (Mamata Shankar)।

 

 

আরও পড়ুন:  দুবাইয়ে ঝা চকচকে জন্মদিন উদযাপন অদ্রিজার! দেখুন বার্থ ডে গার্লের PHOTOS

এছাড়াও এই ছবির মাধ্যমেই ডেবিউ হচ্ছে আরও এক সঙ্গীতশিল্পীর। 'সা রে গা মা পা' খ্যাত শিল্পী রথীজিৎ ভট্টাচার্য, প্রথমবার কোনও ছবিতে সুর দেবেন। এর আগে 'টনিক', 'গুলাবো সিতারো'-র মতো ছবিতে রথীজিৎ মিউজিক প্রোডিউসার হিসাবে কাজ করেছেন।  

আরও পড়ুন: ওটিটি-তে সেন্সরশিপ হওয়া উচিত? যা বললেন পাওলি, রাইমা, অরিন্দমরা

আগেই কথা ছিল ৫ জুলাই থেকে শুরু হবে ছবির শ্যুটিং। সেই কথা মতো বুধবার থেকেই ফ্লোরে যাচ্ছে ছবির ইউনিট। এদিন ক্ল্যাপবোর্ড হাতে দেব একটি ছবি শেয়ার করে লেখেন, "এই নাও...প্রজাপতি-র শ্যুটিং শুরু হচ্ছে আজ থেকে...সব ঠিক থাকলে, এই বড়দিনে দেখা হবে।" এই পোস্টে তাঁকে শুভেচ্ছা জানান, তাঁর বান্ধবী -অভিনেত্রী রুক্মিণী মৈত্র।  

Advertisement

 

   

আরও পড়ুন:  

প্রসঙ্গত, মূলত বাবা -ছেলের গল্প বলবে 'প্রজাপতি'। দেবের বিপরীতে যে চরিত্র, সেটা প্রথাগত নায়িকার মতো না। এজন্যেই একেবারে নতুন মুখ খুঁজছিলেন পরিচালক ও প্রযোজক। এরপরই শ্বেতাকে রি চরিত্রের জন্য পছন্দ করেন অতনু রায়চৌধুরী। সম্মতি জানান পরিচালক ও বাকিরাও।

আরও পড়ুন: 'মাকেও শুনতে হত, বাবা বলতেন...' ট্রোলিং নিয়ে যা বললেন রাইমা

শ্বেতা ভট্টাচার্য বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'যমুনা ঢাকি'-র আগেও তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন একাধিক ধারাবাহিকে। 'প্রজাপতি'-র আগেও বাংলা ছবিতে ছোট-খাটো চরিত্রে কাজ করেছেন শ্বেতা। তবে ধারাবাহিককে প্রাধান্য দেওয়ার জন্যই বহু অফার ছেড়েছেন তিনি। এরপর আরও একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার অফার ছিল তাঁর কাছে। তবে এই 'প্রজাপতি'-র অফার আসতেই, তা ফেলতে পারেননি তিনি।

 

Advertisement