scorecardresearch
 

Mithun- Dev: মিঠুনের হাত ধরে টেনে আনছেন দেব, ছবি শেয়ার করতেই রাজনৈতিক রং নিয়ে নয়া বিতর্ক

Projapoti Controversy: বিনোদনের গণ্ডি পেরিয়ে রাজনৈতিক রং নিয়ে কটাক্ষ এবং আলোচনা শুরু হয় ছবিকে নিয়ে। যদিও নিন্দুকদের কথায় পাত্তা দেয়নি টিম 'প্রজাপতি'। মিঠুন- দেব দু'জনেই রেখেছেন 'কেয়ার নট অ্যাটিটিউট'।

Advertisement
'প্রজাপতি' ছবির দৃশ্যে মিঠুন চক্রবর্তী ও দেব (ছবি: ফেসবুক) 'প্রজাপতি' ছবির দৃশ্যে মিঠুন চক্রবর্তী ও দেব (ছবি: ফেসবুক)

গত  কয়েকদিন ধরেই শিরোনামে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেবের (Dev)  'প্রজাপতি' (Projapoti)। নেপথ্যে মূলত দুটি কারণ। প্রথমটি ছবির বিপুল বক্স অফিস (Projapoti Box Office Collection) সাফল্য। দ্বিতীয়টি দুই অভিনেতাকে নিয়ে বিতর্ক। বিনোদনের গণ্ডি পেরিয়ে রাজনৈতিক রং নিয়ে কটাক্ষ এবং আলোচনা শুরু হয় ছবিকে ঘিরে। যদিও নিন্দুকদের কথায় পাত্তা দেয়নি টিম 'প্রজাপতি'। মিঠুন- দেব (Mithun -Dev) দু'জনেই রেখেছেন 'কেয়ার নট অ্যাটিটিউট'। এবার পর্দার বাবার সঙ্গে আরও একটি ছবি শেয়ার করলেন দেব। আর তাতেই ফের তাঁকে ট্রোল করা শুরু করলেন নেটিজেনদের একাংশ। 

কী ছিল সে ছবিতে? আসলে 'প্রজাপতি'-র একটি দৃশ্যর ছবি শেয়ার করেছেন দেব। ছবির শেষের দিকের দৃশ্যে ছিল এটি। গল্প অনুযায়ী, বাবার সম্মান বাঁচাতে তার জন্য সমাজের বিরুদ্ধে দাঁড়ায় জয় (দেব)। বাবা- ছেলের সুন্দর বন্ডিং ফুটে ওঠে ছবিতে। অপমানিত হওয়া থেকে বাঁচাতে, বাবার হাত ধরে বিয়ে বাড়ি থেকে সোজা বেড়িয়ে আসে জয়। মিঠুনের সঙ্গে সে ছবিটিই শেয়ার করেন দেব, যেখানে তিনি হাত ধরে টানছেন মহাগুরুর। এই ছবি দেখে প্রশংসায় ভরিয়েছেন দুই অভিনেতার অনুগামীরা। 

আরও পড়ুন:  সাধক রামপ্রসাদ রূপে টেলিভিশনে ফিরছেন সব্যসাচী, অভিনেতার স্ত্রীয়ের চরিত্রে সুস্মিলি?

তবে ট্রোল করা শুরু করেন অনেকেই। একজন লিখেছেন, "চলো আজকেই তোমাকে টিএমসিতে যোগদান করতে হবে...।' অন্য আরেকজন আবার লিখেছেন, "এমনি এমনি কেউ কি কারো হাত ধরে এইভাবে টান দেয়, নিশ্চয় এর পিছনে কোন কারন রয়েছে...।" এক নেটিজেন মন্তব্য করেছেন, "আমার মনে হয় মিঠুনদাকে তৃণমূলে জয়েন করাবে...।" তবে দুই অভিনেতাকে সমর্থন করে অনেকে কমেন্ট করেছেন, "এই ছবি বলে দেয় অনেক কথা, সমালোচকদের মুখের উপর জবাব দেওয়ার জন্য এই ছবিটিই যথেষ্ট।" 

Advertisement

 

আরও পড়ুন:  সৃজিতের 'পদাতিক'-এ বড় চমক, চঞ্চলের বিপরীতে মৃণাল পত্নী রূপে মনামী

প্রসঙ্গত, কুণাল ঘোষের মন্তব্য ঘিরে সমালোচনা তুঙ্গে ওঠে ছবি মুক্তির পর। তৃণমূলের মুখপাত্র সম্প্রতি 'প্রজাপতি' নিয়ে বলেন, "দেব ভাল অভিনেতা, মিঠুনদাই আসলে ছবিটা ডুবিয়ে দিয়েছে।" এর পাল্টা জবাবে সংবাদমাধ্যমকে দেব বলেন, "অভিনয়ের ব্যাপারটা আমার উপর ছেড়ে দেওয়াই ভাল"। এদিকে বক্স অফিসে ঝোড়ো ব্যাটিং করছে 'প্রজাপতি'। শুধু ১ জানুয়ারিই এই ছবির আয় ছিল ১ কোটির বেশি। যা বহু বাংলা ছবির বক্স অফিসের পুরনো রেকর্ড ভেঙেছে।

 

Advertisement