scorecardresearch
 

Gourab-Deblina Marriage: ঘরোয়া বৌভাত, কন্ট্রাস্টে সেজেছেন নতুন দম্পতি গৌরব-দেবলীনা

নতুন জীবন শুরু করেছেন নৃত্যশিল্পী- অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। প্রায় একান্তেই সেরেছেন বৌভাতের অনুষ্ঠান। তাই সামনে আসেনি বেশি ছবি। দেবলীনা নিজেই শেয়ার করেছেন বৌভাতের ছবি‌।

Advertisement
পরিবারের সঙ্গে দেবলীনা ও গৌরব (ছবি সৌজন্য: ফেসবুক) পরিবারের সঙ্গে দেবলীনা ও গৌরব (ছবি সৌজন্য: ফেসবুক)
হাইলাইটস
  • নতুন জীবন শুরু করেছেন দেবলীনা-গৌরব।
  • প্রায় একান্তেই সেরেছেন বৌভাতের অনুষ্ঠান।
  • ১৫ ডিসেম্বর হবে তাঁদের রিসেপশন।

নতুন জীবন শুরু করেছেন নৃত্যশিল্পী- অভিনেত্রী দেবলীনা কুমার (Devlina Kumar) ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee)। দীর্ঘ ৩ বছর সম্পর্কের পর গত ৯ ডিসেম্বর চার হাত এক হয়েছে এই তারকা জুটির। শশুরবাড়ির শুরুর দিনগুলি চুটিয়ে উপভোগ করছেন দেবলীনা। প্রায় একান্তেই সেরেছেন বৌভাতের অনুষ্ঠান। তাই সামনে আসেনি বেশি ছবি। দেবলীনা নিজেই শেয়ার করেছেন বৌভাতের ছবি‌।

 


কোভিড পরিস্থিতির জেরে কিছুটা ভাটা পড়েছে গৌরব-দেবলীনার বিয়ের অনুষ্ঠানেও। পরিবার-পরিজন নিয়ে হয়েছে বিয়ে এবং বৌভাত। শোনা গিয়েছিল পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে আগামী মার্চ মাসে হবে গ্র্যান্ড রিসেপশন। ঘরোয়া ভাবেই আয়োজিত বৌভাতের ছবি শেয়ার করেছেন দেবলীনা। জাম রঙা বেনারসির সঙ্গে সোনালী ব্লাউজ পরেছেন কনট্রাস্ট করে। নতুন বউয়ের গায়ে রয়েছে ভর্তি সোনার গয়না।অন্যদিকে গৌরব সেজেছেন ঘিয়ে রঙের ধুতি - পঞ্জাবিতে। বিশেষ দিনে সঙ্গে রয়েছে পরিবার । মহানায়ক উত্তম কুমারের ভবানীপুরের বাড়িতে এই বৌভাতের অনুষ্ঠান হয়েছে একদমই একান্তে। তাই পাপারাৎজিরদের ছিলনা কোনও সুযোগ।

যদিও আগামী ১৪ ডিসেম্বর আয়োজন করা হয়েছে সঙ্গীতের। ১৫  ডিসেম্বর পরিবারের তরফ থেকে দেওয়া হবে রিসেপশন পার্টি। যেখানে উপস্থিত থাকবেন টলিউডের তারকার ও বিশিষ্টজনেরা। 

অনুরাগীদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গাঁটছড়া বেঁধেছেন 'রবলিনা'। বৈদিক রীতিতেই সব নিয়ম কানুন মেনে বিয়ে সম্পন্ন হয়েছে তাঁদের। দেবলীনার বরাবরের ইচ্ছে ছিল কন্যা সম্প্রদান ছাড়াই বিয়ে করবেন এবং তাতেই সম্মতি জানিয়েছেন বাবা দেবাশীষ কুমার ও মা দেবযানী কুমার। সব রীতি - রেওয়াজ মেনেই হয়েছে শুভদৃষ্টি, মালা বদল, সাত পাকে ঘোরা, সিঁদুর দান। ট্র্যাডিশনাল লাল বেনারসি ও সোনার গয়নায় সেজেছিলেন দেবলীনা। অন্যদিকে সাদা ও সোনালী কম্বিনেশনের ধুতি পরেছিলেন গৌরব।

Advertisement

 

Advertisement