scorecardresearch
 

Raj Chakraborty: রাজ চক্রবর্তীর জন্মদিন পালন করেন না মা-বাবা, কারণ জানালেন পরিচালক

২১ ফেব্রুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। আর এখনও তা দুদিন বাকি। কিন্তু তার আগেই পরিচালকের জন্মদিন পালন করা হল গোধূলি আলাপ সিরিয়াল সেটে। শনিবার এই সিরিয়ালের শ্যুটিং ফ্লোরেই রাজের জন্মদিন পালন করলেন কলা-কুশলীরা। যদিও ২১ ফেব্রুয়ারি যে রাজ চক্রবর্তীর জন্মদিন, সেই দিন নাকি পরিচালকের মা-বাবা পালন করেন না।

Advertisement
পরিচালক রাজ চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম পরিচালক রাজ চক্রবর্তী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ২১ ফেব্রুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন।
  • কিন্তু তার আগেই পরিচালকের জন্মদিন পালন করা হল গোধূলি আলাপ সিরিয়াল সেটে
  • যদিও ২১ ফেব্রুয়ারি যে রাজ চক্রবর্তীর জন্মদিন, সেই দিন নাকি পরিচালকের মা-বাবা পালন করেন না

২১ ফেব্রুয়ারি পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। আর এখনও তা দুদিন বাকি। কিন্তু তার আগেই পরিচালকের জন্মদিন পালন করা হল গোধূলি আলাপ সিরিয়াল সেটে। শনিবার এই সিরিয়ালের শ্যুটিং ফ্লোরেই রাজের জন্মদিন পালন করলেন কলা-কুশলীরা। যদিও ২১ ফেব্রুয়ারি যে রাজ চক্রবর্তীর জন্মদিন, সেই দিন নাকি পরিচালকের মা-বাবা পালন করেন না। কিন্তু এর পিছনে কারণটা কী জানা আছে?

গোধূলি আলাপ সিরিয়াল সেটে কেক কাটেন 
শনিবার ১৮ ফেব্রুয়ারি গোধূলি আলাপ-সিরিয়ালের সেটে কেক কাটেন পরিচালক রাজ চক্রবর্তী। সেই কেক কাটার ভিডিও পরিচালক তাঁর সোশ্যাল মিডিয়া পেজে শেয়ারও করেছেন। সেই ভিডিওতে রাজ চক্রবর্তী বলেন যে তাঁর জন্মদিনের বছরের ২১ তারিখ ছিল শিবরাত্রি। তাই প্রতি বছর রাজের মা এভাবেই তাঁর জন্মদিন মনে রাখেন। রাজের কথায়, আসলে মা-বাবার তারিখটা মনে থাকত না। তাই এইভাবেই মনে রাখতেন তারিখ। পরিচালক আরও জানান যে শিবরাত্রির দিন জন্মেছিলেন বলে তাঁকে বাড়িতে শিবু বলেও ডাকা হয়।

 

আরও পড়ুন: বড়পর্দায় মমতা বন্দ্যোপাধ্যায়,'দিদি'র চরিত্রে কনীনিকা, দেখে নিন সেই ছবি

ভিডিও শেয়ার করলেন রাজ
শনিবার শিবরাত্রি ছিল আর দুদিন পরেই রাজ চক্রবর্তীর জন্মদিন। কিন্তু পরিচালনার কাজ তার ওপর বিধায়কের কাজ সামলানো রাজ চক্রবর্তীর কাছে জন্মদিনের দিন সময় হবে কিনা এই ভেবেই গোধূলি আলাপ সিরিয়ালের কলাকুশলীরা সেটের মধ্যেই কেক কাটার আয়োজন করেন। সেই ভিডিও ইনস্টাগ্রামে শেযার করেন রাজ। লেখেন, জন্মদিনের আগেই জন্মদিন। টিম ‘গোধূলি আলাপ’-কে অনেক ধন্যবাদ। জনপ্রিয় এই সিরিয়ালের পরিচালক রাজ নিজেই।   

Advertisement

আরও পড়ুন: বিতর্কের মাঝে এক ফ্রেমে দুই ব্যোমকেশ, দেবকে কী টিপস দিলেন আবীর?

আবার প্রলয় শ্যুটিংয়ে ব্যস্ত
বেশ কিছুদিন ধরেই রাজ চক্রবর্তী আবার প্রলয় ওয়েব সিরিজের শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেটে ইতিমধ্যেই দেখা মিলেছে রাজ-শুভশ্রী পুত্র ইউভানের। পরিচালকের আসনে বসে সে গোটা সেট নজরে রাখছে। রাজ শ্যুটিংয়ের ছোট ছোট ছবি-ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছেন। তবে গোধূলি আলাপ-এর টিমের পক্ষ থেকে পাওয়া এই সারপ্রাইজে ভীষণ খুশি রাজ। তবে ২১ ফেব্রুয়ারি শুভশ্রী রাজের জন্য কী পরিকল্পনা করছেন সেটাই দেখার।   

 

 

Advertisement