scorecardresearch
 

Ditipriya- Suhotra: প্রেম করছেন দিতিপ্রিয়া- সুহোত্র? 'রানিমা' সোশ্যালে লিখলেন, 'ইটজ অফিসিয়াল...'

Ditipriya Roy- Suhotra Mukhopadhyay: শনিবার হঠাৎই সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেছেন নায়িকা। একেন বাবুর সঙ্গী 'বাপি বাবু' অর্থাৎ অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়ের পিঠে চড়েছেন তিনি।

Advertisement
অভিনেতা দিতিপ্রিয়া রায় ও সুহোত্র মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক) অভিনেতা দিতিপ্রিয়া রায় ও সুহোত্র মুখোপাধ্যায় (ছবি: ফেসবুক)

রানিমার ইমেজ ভেঙে  নতুন জার্নি শুরু করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ওটিটি -র পাশাপাশি জোর কদমে চলছে বড় পর্দার কাজ। একের পর এক গোল দিচ্ছেন দিতিপ্রিয়া। শনিবার হঠাৎই সকলকে চমকে দিয়ে একটি পোস্ট করেছেন নায়িকা। একেন বাবুর সঙ্গী 'বাপি বাবু' অর্থাৎ অভিনেতা সুহোত্র মুখোপাধ্যায়ের (Suhotra Mukhopadhyay) কাঁধে চড়েছেন তিনি। সেই সঙ্গে ঘোষণা করলেন 'নাও ইটজ অফিসিয়াল...'। তাহলে কি প্রেম করছেন দুই তারকা? 

দিতিপ্রিয়ার এই পোস্ট দেখে চোখ আটকেছে নেটিজেনদের। অনেকেই ভাবছেন এবার কি সুহোত্রের সঙ্গে সম্পর্কে জড়ালেন তিনি? বিভিন্ন সময়ে সাংবাদিকদের তরফে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলেও, নায়িকা জানিয়েছেন প্রেম করার সময় নেই এখন তাঁর কাছে, কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। এবার কি সুখবর দিলেন তিনি এভাবেই? সুখবরই দিচ্ছেন, তবে ব্যক্তিগত নয় কর্মজীবন নিয়ে। সেই ইঙ্গিত মিলেছে অবশ্য তাঁর পোস্টেই। কারণ ক্যাপশনে হ্যাশট্যাগে লেখা, 'স্টে টিউন্ড' অর্থাৎ 'সঙ্গে থাকুন'। কোনও কাজের টিজার বা প্রচারের ক্ষেত্রে এই ধরণের কথাই লেখা হয়ে থাকে। 

 

 

আরও পড়ুন: 'পরের ছবির নায়িকা?' সরস্বতী পুজোয় দেবের পাশে সৌমিতৃষাকে দেখে, উঠল প্রশ্ন

এর আগে 'মুক্তি' সিরিজে একসঙ্গে কাজ করেছেন দিতিপ্রিয়া- সুহোত্র। হইচই-র নতুন ওয়েব সিরিজ 'ডাকঘর'-এ এবার জুটিতে দেখা যাবে তাঁদের। মনে করা হচ্ছে সেই সিরিজের প্রচার হিসাবেই পোস্টটি করেছেন নায়িকা। আবার অনেকে মনে করছেন  একেন বাবুর পরবর্তী ছবিতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। তবে এখনও এবিষয় এখনও মুখ খোলেননি তিনি।

Advertisement

'ডাকঘর'  (Dakghor) সিরিজটি পরিচালনা করবেন 'উড়নচণ্ডী'-র নির্দেশক অভিষেক সাহা। দুই অভিনেতা ছাড়াও অভিনয়ে রয়েছেন কাঞ্চন মল্লিক, পারমিতা মুখোপাধ্যায়, অতনু বর্মন, তপতী মুন্সীর মতো শিল্পীরা। সিরিজে দিতিপ্রয়ার সঙ্গে জুটি বাঁধার কথা ছিল সৌরভ দাসের। কিন্তু শেষ পর্যন্ত তাঁর জায়গায় কাজ করছেন সুহোত্র।  

আরও পড়ুন: প্রথম বাংলা অরিজিনাল গান প্রকাশ্যে এল 'নন্দী সিস্টার্স'-এর অন্তরার

কেমন হবে 'ডাকঘর'-র গল্প? জানা যাচ্ছে, এটি একটি গ্রামের গল্প। যেখানে নতুন একটি ছেলে আসে, নিজের শিকড়ে ফিরে যাওয়ার আগ্রহে। ছেলেটির বাবা সেই গ্রামেরই পোস্টমাস্টার ছিলেন। বাবা-মা আর নেই, তাই নিজেকে নতুন ভাবে খুঁজে পাওয়ার যাত্রা শুরু হয় তার। কিছু পুরনো চিঠি এবং পার্সেল সেই ডাকঘরে রয়ে গিয়েছিল। তার বাবার অসম্পূর্ণ কাজগুলি শেষ করতে থাকে ছেলেটি। সেখানেই আলাপ হয় একটি মেয়ের সঙ্গে। একে অপরের প্রেমে পড়ে তারা। একই সঙ্গে চলতে থাকে গ্রামবাসীদের সঙ্গে নতুন যোগাযোগ।

আরও পড়ুন: বিশ্বব্যাপী বক্স অফিসে আয় ৩০০ কোটি পার 'পাঠান'-র, দেশে লক্ষ্মীলাভ কত?

প্রসঙ্গত, এই মুহূর্তে টলি পাড়ার চেনা মুখ সুহোত্র মুখোপাধ্যায়। ওয়েব সিরিজের পাশাপাশি বড় পর্দাতেও কাজ করছেন তিনি। ঘটনাচক্রে একাধিকবার গোয়েন্দার সহকারীর চরিত্রে দেখা গেছে তাঁকে। 'গোরা' সিরিজ ছাড়াও 'দ্য একেন', 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-র মতো ছবিতে কাজ করেছেন তিনি। অর্থাৎ একেন, ব্যোমকেশ ও গোরা,তিন গোয়েন্দার সহকারী রূপে কাজ করার অভিজ্ঞতা তাঁর রয়েছে।

 
 

Advertisement