scorecardresearch
 

Soumitrisha Kundoo- Dev: 'পরের ছবির নায়িকা?' সরস্বতী পুজোয় দেবের পাশে সৌমিতৃষাকে দেখে, উঠল প্রশ্ন

Soumitrisha Kundoo- Dev: এবছর বাগদেবীর আরাধনায় মেতেছিলেন টলিপাড়ার সেলেবরা। বাদ যাননি সকলের প্রিয় মিঠাইরাণী - সৌমিতৃষা কুণ্ডু। এবার কি দেবের হাত ধরেই বড় পর্দায় হাতে খড়ি হবে টেলি নায়িকার?

Advertisement
দেবের অফিসে সরস্বতী পুজোয় সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইনস্টাগ্রাম) দেবের অফিসে সরস্বতী পুজোয় সৌমিতৃষা কুণ্ডু (ছবি: ইনস্টাগ্রাম)

মাঘ মাসের শুক্লা পঞ্চমী তিথিতে সরস্বতী পুজো (Saraswati Puja) বা বসন্ত পঞ্চমী (Vasant Panchami) হয়। গতকাল (২৬ জানুয়ারি) বাগদেবীর আরাধনায় মেতেছিলেন টলিপাড়ার সেলেবরা। বাদ যাননি সকলের প্রিয় মিঠাইরাণী - সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। বাসন্তী শাড়িতে এদিন সেজেছিলেন অভিনেত্রী। এদিন টলিউড সুপারস্টার দেবের (Dev) প্রযোজনা সংস্থা দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের অফিসে গিয়েছিলেন তিনি। এবার কি দেবের হাত ধরেই বড় পর্দায় হাতে খড়ি হবে টেলি নায়িকার? উঠছে প্রশ্ন... 

আসলে সম্প্রতি মিঠুন চক্রবর্তী ও দেবের ছবি 'প্রজাপতি'-র স্পেশ্যাল স্ক্রিনিংয়ে গিয়েছিলেন সৌমিতৃষা। সেখানে দেবের সঙ্গে লেন্সবন্দী হতে দেখা গেছে তাঁকে। এর আগে মাঝে গুজব শোনা যায়, বড় পর্দায় পা রাখতে চলেছেন সৌমিতৃষা ও আদৃত রায়। এরপরই তাঁকে প্রশ্ন করা হয়, বড় পর্দায় ডেবিউয়ের ব্যাপারে। সংবাদমাধ্যমের অভিনেত্রী বলেন, 'যতদিন মিঠাই চলবে, বরাবরের মতো ১০০ শতাংশ যত্ন করে কাজটা করব। কাজের প্রস্তাব এসেছে, ছেড়েছি। কিন্তু তার জন্য কোনও অনুশোচনা নেই।" 

আরও পড়ুন: TRP: দারুণ চমক দিল 'নিম ফুলের মধু', খারাপ স্কোর 'মিঠাই'-র! বেঙ্গল টপার কে?

সৌমিতৃষাকে দেবের সঙ্গে ফ্রেমবন্দী হতে দেখে ফ্যানেরাও একই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন? কেউ জিজ্ঞেস করেছেন, দেবের পরবর্তী ছবি 'বাঘাযতীন'-এ তিনি আছেন নাকি। আবার অনেকে জিজ্ঞেস করেছেন দেবের অন্য ছবিতে কি তাঁকে দেখা যাবে? এদিকে প্রিয় নায়িকাকে সেজেগুজে দেখে দারুণ খুশী অনুগামীরা। কেউ তাঁকে সম্বোধন করেছেন 'হলুদ পরী' বলে, তো কোনও অনুগামী তাঁকে কমেন্ট করেছেন 'হলুদ ক্যুইন' বলে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Advertisement

 

আরও পড়ুন: কোমরে আঁচল গুঁজে প্রসেনজিতের সঙ্গে জমিয়ে ফুচকা খেলেন অর্পিতা

সৌমিতৃষার শেয়ার করা ছবিতে অবশ্য তিনি একা ফ্রেমে নেই। দেবের সঙ্গে সেই ছবিতে রয়েছে রোহন ভট্টাচার্য ও আলেকজান্দ্রা টেলর। দেবের অফিসে সরস্বতী পুজোয় হাজির হয়েছিলেন টলিপাড়ার একঝাঁক তারকা। সাংসদ -অভিনেতার গার্লফ্রেন্ড রুক্মিণী মৈত্র ছাড়াও এদিন এসেছিলেন মনামী ঘোষ, রামকমল মুখোপাধ্যায়, পূজা বন্দ্যোপাধ্যায়, নীলায়ন চট্টোপাধ্যায়, নবাগতা সৃজা দত্ত সহ আরও অনেকে। 

 

 

আরও পড়ুন: সর্বকালের রেকর্ড ভাঙল শাহরুখের 'পাঠান', দু'দিনেই ব্যবসা ছাড়াল ১২০ কোটি টাকা

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা। নেটমাধ্যমে নিত্য নতুন ছবি শেয়ার করেন তিনি। এর আগেও বিভিন্ন সময়ে দেবের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন সৌমিতৃষা কুণ্ডু। এমনকী জি বাংলার নববর্ষের অনুষ্ঠানে টলিউড সুপারস্টারের সঙ্গেও নাচও করেছেন তিনি।   

 

Advertisement