scorecardresearch
 

Indranil-Isha: আর রাখঢাক নয়, মনের মানুষ ইন্দ্রনীলের কথা মুখে এনে ফেললেন ইশা!

তবে টলি পাড়ার বিশ্বস্ত সূত্রের খবর ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্তের প্রেম এবার জমে ক্ষীর হয়ে গিয়েছে। সম্প্রতি ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত সন্দীপ রায়ের হত্যাপুরী সিনেমার প্রিমিয়ারেও দেখা গিয়েছিল ইশা সাহাকে। মনের মানুষের ডাকে না এসে পারেননি ইশা।

Advertisement
ইন্দ্রনীল-ইশা ইন্দ্রনীল-ইশা
হাইলাইটস
  • গত বছর “কাছের মানুষ” সিনেমার প্রচারে জি বাংলার জনপ্রিয় শো দিদি নম্বর ওয়ানে এসেও জোরালো ইঙ্গিত দিয়ে গিয়েছিলেন ইশা সাহা।
  • ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্তের প্রেম এবার জমে ক্ষীর হয়ে গিয়েছে
  • ইশা ও ইন্দ্রনীলের প্রেমপর্ব শুরু হয় অনেক আগে থেকেই।

টলিউডের এই দুই তারকা যে চুটিয়ে প্রেম করছেন সে বিষয়ে আর কোনও সন্দেহই রইল না।যদিও দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে টলি পাড়ার বিশ্বস্ত সূত্রের খবর ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্তের প্রেম এবার জমে ক্ষীর হয়ে গিয়েছে। সম্প্রতি ইন্দ্রনীল সেনগুপ্ত অভিনীত সন্দীপ রায়ের হত্যাপুরী সিনেমার প্রিমিয়ারেও দেখা গিয়েছিল ইশা সাহাকে। মনের মানুষের ডাকে না এসে পারেননি ইশা। 

প্রেম করছেন ইশা-ইন্দ্রনীল
গত বছর “কাছের মানুষ” সিনেমার প্রচারে জি বাংলার জনপ্রিয় শো দিদি নম্বর ওয়ানে এসেও জোরালো ইঙ্গিত দিয়ে গিয়েছিলেন ইশা সাহা। সিনেমার প্রচারে এই শোতে সেই সময় এসেছিলেন ইশা, প্রসেনজিৎ ও দেব। শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় যথারীতি ইশাকে প্রশ্ন করে বসেন তাঁর কাছের মানুষের সম্পর্কে। এই প্রশ্ন শোনার পরই ইশার মুখ ভরে যায় একগাল হাসিতে। তবে ইশা কিছু বলার আগেই দেব ও প্রসেনজিৎ একযোগে বলে ওঠেন যে এখন নাকি অভিনেত্রীর প্রিয় রং নীল। ব্যাস, আর কি এই ইঙ্গিত যথেষ্ট এটা নিশ্চিত করার ক্ষেত্রে যে নীল-এর অর্থ আর কিছুই নয়, ইন্দ্রনীল। দেব-প্রসেনজিৎ আসলে ইন্দ্রনীলের কথাই বলছিলেন। 

আরও পড়ুন- একজন নন, বিগ বস থেকে এলিমিনেট হবেন ৩ সদস্য, তালিকায় কারা?

ঠিক কবে থেকে শুরু দুই তারকার প্রেম
ইশা ও ইন্দ্রনীলের প্রেমপর্ব শুরু হয় অনেক আগে থেকেই।‘তরুলতার ভূত’ ছবির সময় থেকেই শোনা গিয়েছিল এই দুই তারকার সম্পর্কের কথা। যে কারণে ইন্দ্রনীলের সঙ্গে বরখা বিস্তের ১৩ বছরের বৈবাহিক সম্পর্কে ছেদ পড়ে। বরখা ও ইন্দ্রনীল এখন আলাদাই থাকেন। যদিও সেই সময় ইশা সাহা এই সম্পর্কের বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু এখন ক্রমশঃ তাঁদের সম্পর্কের বিষয়ে কমবেশি সব তারকাই জেনে ফেলেছেন। 

Advertisement

ইশা-ইন্দ্রনীলের কেরিয়ার এখন তুঙ্গে
বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত নায়িকা হলেন ইশা সাহা। তিনি তাঁর অভিনয়ের জোরে টলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। প্রজাপতি বিস্কুট থেকে ইশা তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। সোয়েটার, সহবাস, বুড়ো সাধু, কলকাতা চলন্তিকা, সোনা দা সিরিজ, কাছের মানুষ, গোলন্দাজ এইসব সিনেমায় ইশা তাঁর অসাধারণ অভিনয় দেখিয়েছেন। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও নাম লিখিয়েছেন ইশা। অপরদিকে ইন্দ্রনীল সেনগুপ্ত বাংলা সিনেমার বেশ পরিচিত এক মুখ।কিরিটি, ব্যোমকেশ ও ফেলুদা এই তিন গোয়েন্দা চরিত্রেই অভিনয় করে ফেলেছেন তিনি। কাহানি সিনেমায় তাঁর নেগেটিভ চরিত্র বেশ প্রশংসিত।  

  

Advertisement