scorecardresearch
 

Jeet-Susmita's Chengiz: এবার 'চেঙ্গিস' রূপে জিৎ! প্রথমবার টলিউড সুপারস্টারের সঙ্গে জুটিতে সুস্মিতা

Jeet-Susmita's Chengiz: এবার চেঙ্গিস রূপে ধরা দেবেন এই টলিউড সুপারস্টার জিৎ। আসছে তাঁর নতুন ছবি 'চেঙ্গিস'। জিতের বিপরীতে অভিনয় করবেন সুস্মিতা চট্টোপাধ্যায়। বুধবার হয়ে গেল ছবির শুভ মহরৎ।

Advertisement
সুস্মিতা চট্টোপাধ্যায় এবং জিৎ (ছবি: ফেসবুক) সুস্মিতা চট্টোপাধ্যায় এবং জিৎ (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • আসছে জিতের নতুন ছবি 'চেঙ্গিস'।
  • প্রথমবার জুটিতে জিৎ- সুস্মিতা।
  • খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং।

'রাবণ' (Raavan) আসার আগেই দর্শকদের উৎসাহের শেষ নেই। তবে ছবি মুক্তির আগেই আরও একটি সুখবর পেলেন জিৎ (Jeet) অনুগামীরা। এবার চেঙ্গিস রূপে ধরা দেবেন এই টলিউড সুপারস্টার। আসছে তাঁর নতুন ছবি 'চেঙ্গিস' (Chengiz)। জিতের বিপরীতে অভিনয় করবেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। বুধবার হয়ে গেল ছবির শুভ মহরৎ (Subho Muhurat)। 

শহরের চারপাশকে কেন্দ্র করেই তৈরি হবে এই পিরিয়ড ফিল্ম। ছবির সেট তৈরি হবে নয়ের দশককে কেন্দ্র করে। রাজেশ গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় এবং জিৎ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেডের প্রযোজনায় আসছে 'চেঙ্গিস'। এই ছবিতে প্রথমবার জুটিতে অভিনয় করবেন জিৎ ও সুস্মিতা। অন্যতম প্রধান কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন শতাফ ফিগার। ছবিতে আর কারা থাকবেন, তা এই মুহূর্তে না জানা গেলেও, শোনা যাচ্ছে কাস্টিংয়ে থাকবে চমক।  

আরও পড়ুন:  'দাদাগিরি'-র মঞ্চে ছোটবেলার ক্রাশের কথা শেয়ার করলেন সৌরভ -শাশ্বত!

এই ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন মানস গঙ্গোপাধ্যায় এবং শিল্প নির্দেশনা আনন্দ আঢ্যর। সব ঠিক থাকলে খুব শীঘ্রই শুরু হবে ছবির শ্যুটিং। 'চেঙ্গিস' -র শুভ মহরতে হাজির ছিলেন কলাকুশলীরা। নিজেরদের সোশ্যাল পেজে সেই ছবি শেয়ার করেছেন তাঁরা। এছাড়া টিম 'চেঙ্গিস'-র সঙ্গে পরিচয় করিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জিৎ নিজেও।

 

আরও পড়ুন:  অন্য সমীকরণ গড়ে উঠছে ঋদ্ধি-খড়ির সম্পর্কে? 'গাঁটছড়া'-এ নয়া মোড়

প্রসঙ্গত, জিৎ এই মুহূর্তে ব্যস্ত 'ইসমার্ট জোড়ি' (Ismart Jodi)-র শ্যুটিং নিয়ে। এই নন-ফিকশন শো-এর সঞ্চালকের ভূমিকা পালন করছেন তিনি। জিতের মুক্তি প্রাপ্ত শেষ ছবি 'বাজি' (Baazi)। মিমি চক্রবর্তীর সঙ্গে অভিনীত তাঁর এই ছবি প্রেক্ষাগৃহে এসেছিল গত বছর পুজোয়। জিৎ অভিনীত 'রাবণ' মুক্তি পাবে আগামী ২৯ এপ্রিল। এছাড়া তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে তৈরি হচ্ছে 'আয় খুকু আয়'। 
 

Advertisement

Advertisement